ব্রেকিং:
হাতিয়ায় বহুল প্রতীক্ষিত আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে নোবিপ্রবিতে খাদ্য দিবস উৎযাপন সেনবাগে ফ্রী ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পিং জেঠার লালসার শিকার ভাতিজী! চাটখিলে শিক্ষা জরিপ বিষয়ক সভা অনুষ্ঠিত সোনাইমুড়ীতে ওপেন হাউজ ডে পালিত সুবর্ণচরে সফটস্কিল বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা চাঞ্চল্যকর মিলন হত্যা মামলায় নতুন মোড় যৌতুকের নেশায় পাগল স্বামী স্ত্রীকেও ছাড়লো না সোনাইমুড়ীতে জুয়ার বিরুদ্ধে পুলিশের বিশেষ অভিযান প্রেমিক প্রেমিকা হিসেবে সাংবাদিকরাই সেরা! লাশ কবরে যেভাবে রাখবেন যৌতুকের জন্য অন্তঃসত্ত্বা স্ত্রীর মাথা ন্যাড়া করল স্বামী সৌরবিদ্যুতে বিনিয়োগে আগ্রহ প্রকাশ সৌদি আরবের কৃষিতে বাংলাদেশ এখন বিশ্বে রোল মডেল: খাদ্যমন্ত্রী দক্ষ জনশক্তির বিকল্প নেই: রাষ্ট্রপতি ক্ষুধা দূরীকরণে ভারত-পাকিস্তানের চেয়ে এগিয়ে বাংলাদেশ ঢাকায় ফিফা সভাপতি সৌদিতে সড়ক দুর্ঘটনায় ৩৫ ওমরাহযাত্রী নিহত বিদ্যুৎ কেড়ে নিল স্বপ্ন

বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯   কার্তিক ২ ১৪২৬   ১৭ সফর ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৬৭৪

বন্ধ হচ্ছে ‘স্মার্টব্যান্ড’

প্রকাশিত: ৩ মার্চ ২০১৯  

স্মার্টব্যান্ড বা ফিটনেস ট্র্যাকার থেকে হেলথ ড্যাশবোর্ড অ্যাপ সরিয়ে নিচ্ছে মাইক্রোসফট। এর জন্য প্রয়োজনে ওয়ারেন্টিযুক্ত ব্যান্ডধারীদের রিফান্ডের ব্যবস্থাও করতে রাজি তারা। শুধু তাই নয়, প্রযুক্তি জায়ান্টটি ব্যান্ড উৎপাদনও বন্ধ করে দিতে চায়। এক বিবৃতিতে এমনটাই জানিয়েছে প্রতিষ্ঠানটি।

জানা গেছে, চলতি বছরের ৩১ মে থেকে মাইক্রোসফট হেলথ ড্যাশবোর্ড সাইট বন্ধ করে দেবে। একই সঙ্গে মাইক্রোসফট স্টোর থেকে মাইক্রোসফট ব্যান্ড অ্যাপটি সরিয়ে নেবে। গত শুক্রবার এক ব্লগপোস্টে ঘোষণাটি দিয়েছে প্রতিষ্ঠানটি।

ব্যবহারকারীরা এখনো অ্যালার্ম, প্রতিদিনের স্বাস্থ্য সম্পর্কিত তথ্য, কাজকর্মের তথ্য, ঘুমের তথ্য পাচ্ছেন। এমনকি রিসেট দেওয়ার পর অনেক গ্রাহক আবার সেটি সংযুক্ত করার চেষ্টা করছেন। কিন্তু সেটি আর সম্ভব হবে না বলে ব্লগ পোস্টে বলা হয়েছে।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর