ব্রেকিং:
দেশে একদিনে আরো ৩০ মৃত্যু, নতুন শনাক্ত ২৬৮৬ ভ্রুণ হত্যার অভিযোগে হোমিও চিকিৎসকসহ গ্রেফতার ৪ ‘ডিআইজি নয়, আমি আইজিপিকেও পরোয়া করি না’!! করোনায় আক্রান্ত চিকিৎসকের সঙ্গে এ কেমন আচরণ! কলেজছাত্রীর লাশ উদ্ধার সিগারেট বিক্রি নিয়ে তর্ক, দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীবাসীকে গুলি ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনে হুমকিতে বিদ্যালয়, সড়ক,বসত বাড়ী বৈশ্বিক সঙ্কটে নারীদের সুরক্ষা মতিঝিলে হবে ২৫ তলাবিশিষ্ট বঙ্গবন্ধু চা ভবন অতিরিক্ত ২ মাসের বেতন পাচ্ছেন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা স্বাস্থ্যসম্মত উপায়ে পশু কোরবানির ব্যবস্থা করা হবে দেশের ৬৬০ ওসিকে কঠোর বার্তা ৪ হাসপাতালের তথ্য তলব দুদকের ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে ‘কালো তালিকাভুক্ত’ ৩১ বছর পর এবার কাঁচা চামড়া রপ্তানি! ক`জন সমালোচক মানুষের পাশে দাঁড়িয়েছেন? সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক দুর্নীতিবাজ যেই হোক ব্যবস্থা নিচ্ছি ত্রাণ বিতরনে বেগমগঞ্জ উপজেলা চেয়ারম্যান ডিম খাওয়ার জন্য পালিত কন্যাকে পৈশাচিক নির্যাতন
  • শনিবার   ১১ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৮ ১৪২৭

  • || ২০ জ্বিলকদ ১৪৪১

৮৩০

বন্ধ হচ্ছে ‘স্মার্টব্যান্ড’

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩ মার্চ ২০১৯  

স্মার্টব্যান্ড বা ফিটনেস ট্র্যাকার থেকে হেলথ ড্যাশবোর্ড অ্যাপ সরিয়ে নিচ্ছে মাইক্রোসফট। এর জন্য প্রয়োজনে ওয়ারেন্টিযুক্ত ব্যান্ডধারীদের রিফান্ডের ব্যবস্থাও করতে রাজি তারা। শুধু তাই নয়, প্রযুক্তি জায়ান্টটি ব্যান্ড উৎপাদনও বন্ধ করে দিতে চায়। এক বিবৃতিতে এমনটাই জানিয়েছে প্রতিষ্ঠানটি।

জানা গেছে, চলতি বছরের ৩১ মে থেকে মাইক্রোসফট হেলথ ড্যাশবোর্ড সাইট বন্ধ করে দেবে। একই সঙ্গে মাইক্রোসফট স্টোর থেকে মাইক্রোসফট ব্যান্ড অ্যাপটি সরিয়ে নেবে। গত শুক্রবার এক ব্লগপোস্টে ঘোষণাটি দিয়েছে প্রতিষ্ঠানটি।

ব্যবহারকারীরা এখনো অ্যালার্ম, প্রতিদিনের স্বাস্থ্য সম্পর্কিত তথ্য, কাজকর্মের তথ্য, ঘুমের তথ্য পাচ্ছেন। এমনকি রিসেট দেওয়ার পর অনেক গ্রাহক আবার সেটি সংযুক্ত করার চেষ্টা করছেন। কিন্তু সেটি আর সম্ভব হবে না বলে ব্লগ পোস্টে বলা হয়েছে।

বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের পাঠকপ্রিয় খবর