ব্রেকিং:
কোম্পানীগঞ্জ আওয়ামীলীগ যার জন্যে বিশাল ডিনার পার্টির আয়োজন করলো হঠাৎ এক বিস্ময়কর শিশুর জন্ম, এমন শিশু আগে দেখেননি শাহজালালে যাত্রীর পায়ুপথে এ কি? জানলে আঁতকে উঠবেন হতে যাচ্ছে ‘বৃহত্তর নোয়াখালী বিতর্ক উৎসব’ দেখেন নিন কোথায় কখন হবে কোম্পানীগঞ্জে দূর্গাপূজা উপলক্ষ্যে প্রশাসন যেসকল ব্যবস্থা নিবে বরের জায়গায় কনে, কিন্তু কেন ? জানলে হাসি থামাতে পারবেন না নোয়াখালীতে কি সরকারি ইঞ্জিনিয়ারিং কলেজ হচ্ছে !! নোয়াখালী জেলা পুলিশ লাইন্স মাঠে আজ যা অনুষ্ঠিত হলো এবার নোয়াখালীর গর্ব শিবলী যে কাজ করে প্রসংশিত হয়েছেন নোয়াখালীতে শেখ ফজিলাতুন্নেছা গোল্ডকাপের ফাইনাল ঘোষণা নোয়াখালীতে প্রযুক্তিগত সেবা দিতে পুলিশ যে পদক্ষেপ নিয়েছে হাতিয়ায় নিখোঁজের ৯ বছর পর কোথা থেকে এলো এই তরুণী বিদ্যালয়ের ভবন দেখলে অবাক হবেন ‘দুর্নীতির বিরুদ্ধে অভিযান সারাদেশেই চলবে’ প্রমাণ পেলে সবার বিরুদ্ধেই ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী জামায়াত একটি বিধ্বংসী দল: ধর্ম প্রতিমন্ত্রী নোয়াখালীতে পল্লী বিদ্যুতের সাব জোনাল অফিসের উদ্বোধন নোয়াখালীতে কিশোরীকে গণধর্ষণ, তারপর যা হলো প্রেমিকের নোয়াখালীতে অপহৃত স্কুলছাত্রীকে যেভাবে উদ্ধার করা হলো নোবিপ্রবি সাংবাদিক সমিতি`র কমিটিতে কে কি পদ পেলেন

রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৩০

বন্ধ হচ্ছে ইউটিউব মেসেজিং ফিচার

প্রকাশিত: ২৫ আগস্ট ২০১৯  

ইউটিউবের বিল্ট-ইন মেসেজিং ফিচার বন্ধ হচ্ছে। আগামী ১৮ সেপ্টেম্বরের পর এটি আর ব্যবহার করা যাবে না। ওয়েব সংস্করণের পাশাপাশি ইউটিউবের অ্যান্ড্রয়েড ও আইওএস প্ল্যাটফর্ম থেকেও ফিচারটি সরিয়ে ফেলা হবে। গুগলের সাপোর্ট পেজ থেকে এ তথ্য জানা গেছে।

এতে জানানো হয়েছে, দুই বছর আগে ইউটিউবে এ ডিরেক্ট মেসেজিংয়ের সুবিধা চালু হয়। ইউটিউব প্রতিনিয়ত পুনর্মূল্যায়ন করে থাকে। এর ফলশ্রুতিতেই কর্তৃপক্ষ মেসেজিং ফিচারটি বিলুপ্ত করার সিদ্ধান্ত নিয়েছে। এতে ব্যবহারকারীদের আলোচনার সুযোগ দিতে পোস্ট, কমেন্ট ও স্টোরিজ আপডেটে বেশি গুরুত্ব দেবে ইউটিউব।

বিশ্লেষকদের মতে, এখন অনেক মেসেজিং অ্যাপ রয়েছে। এই ভিড়ে ইউটিউবের মেসেজ ফিচার জনপ্রিয়তা পায়নি। ব্যবহারকারীরা যে মেসেজিং অ্যাপ চালিয়ে বেশি অভ্যস্ত, সেটাই ব্যবহার করে। ভিডিও লিংক শেয়ারের জন্য আলাদা করে মেসেজ চালাচালির ফিচারটি তাই জনপ্রিয় হয়নি। 

ইউটিউবের ম্যসেজিং ফিচারটির মাধ্যমে ব্যবহারকারীরা বন্ধুদের সঙ্গে ভিডিও লিংক আদান-প্রদান করতে পারে। এককভাবে বা গ্রুপে চ্যাটও করা যায়। ফিচারটি মোবাইল অ্যাপে ২০১৭ সালের আগস্টে চালু করা হয়। ওয়েব সংস্করণের জন্য এটি ২০১৮ সালের ২৫ মে উন্মুক্ত করা হয়।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর