ব্রেকিং:
সেনাবাহিনী-বিজিবির চেষ্টায় বান্দরবানের সঙ্গে যোগাযোগ স্বাভাবিক কোরবানির ঈদ পর্যন্ত বিদেশি গরু প্রবেশ নিষিদ্ধ আজ এনআইডি যাচাইয়ে ‘পরিচয়’ উদ্বোধন করবেন জয় বঙ্গবন্ধু স্যাটেলাইটে বাণিজ্যিকভাবে সম্প্রচার চালাবে বিটিভি যেভাবে পাবেন এইচএসসি ও সমমান পরীক্ষার ফলাফল এরশাদের আসন শূন্য ঘোষণা, তিন মাসের মধ্যে নির্বাচন ৩৬ কোটি টাকার ওষুধ ধ্বংস, জরিমানা দেড় কোটি কথাবার্তায় সন্দেহ থেকে গ্রেফতার হলো মিন্নি ‘জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯’ শুরু এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ আজ আগামীতে নোবিপ্রবিতে ৪ লেন সড়ক হবে নোয়াখালীতে বিএমএসএফ এর ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সাতটি আবাসন প্রকল্পের উদ্বোধন প্রধানমন্ত্রীর জন্মভিটাতে ফেরা হলো না এরশাদের নববধূ বরণের অপেক্ষায় স্বজনরা, ফিরলেন লাশ হয়ে! নোয়াখালীতে সৌখিন মাছ শিকারীর ভিড় বাংলাদেশে বাড়বে কোরিয়ান বিনিয়োগ রোহিঙ্গা সংকট সমাধানে সহযোগিতার আশ্বাস দক্ষিণ কোরিয়ার বিশ্বের কোন কোন দেশে কয়টি রোবট কাজ করছে বিভিন্ন প্রতিষ্ঠানে? বাংলাদেশে অফিস করতে রাজি হয়েছে ফেসবুক

বুধবার   ১৭ জুলাই ২০১৯   শ্রাবণ ১ ১৪২৬   ১৪ জ্বিলকদ ১৪৪০

সর্বশেষ:
পদ্মা সেতু নিয়ে গুজবে গ্রেফতার ১ জন অপপ্রচারই বিএনপির পুঁজি: ওবায়দুল কাদের ‘মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা হবে ১৫ হাজার টাকা’ জেলা প্রশাসক সম্মেলন ১৪ জুলাই বাংলাদেশের আর্থিক অন্তর্ভুক্তির প্রশংসায় রানী ম্যাক্সিমা নতুন দুই মন্ত্রী-প্রতিমন্ত্রীর শপথ ১৩ জুলাই
৯৯৭

বড় জয়ে শিরোপার পথে জুভেন্টাসের আরেক ধাপ

প্রকাশিত: ৯ মার্চ ২০১৯  

ইতালিয়ান সিরিআ লিগে উদিনেসকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে জুভেন্টাস। দলের হয়ে জোড়া গোল করেন মইসে কিয়েন। আর এ জয়ে লিগে নিজেদের শীর্ষস্থান আরো মজবুত করলো ম্যাসিমিলিয়ানো অ্যালিগ্রির শিষ্যরা।

এ ম্যাচে অবশ্য কোচ একাদশে রাখেননি দলের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদো ও পাওলো দিবালাকে। দিবালা শেষ দিকে মাঠে নামলেও রোনালদো নামেননি।

শুক্রবার ঘরের মাঠ আলিয়াঞ্জ স্টেডিয়ামে নিচের সারির দল উদিনেসকে আতিথিয়েতা জানায় জুভেন্টাস। তবে শুরু থেকেই আক্রমণাত্মক খেলা স্বাগতিকরা ম্যাচের মাত্র ১১ মিনিটেই লিড পায়। আলেক্স সান্দ্রোর ক্রস থেকে বল পেয়ে দুই ডিফেন্ডারকে কাটিয়ে গোলটি করেন মইসো কিয়েন। 

বিরতির আগে ৩৯ মিনিটে এই ইতালিয়ান র্স্ট্রাইকারই নিজের জোড়া গোল পূর্ণ করে দলের ব্যবধান দ্বিগুণ করেন। প্রায় একক পারফরম্যান্সে প্রতিপক্ষের গোলকিপার মুসোকে বোকা বানিয়ে গোলটি করেন তিনি। 

দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার আরও বাড়িয়ে দেয় জুভেন্টাস। ফল পেতে বেশি দেরি করতে হয়নি তাদের। ৬৭ মিনিটে পেনাল্টি থেকে গোল আদায় করেন এমরি চান। 

সফরকারীদের অপুকু নিজেদের বক্সে কিয়েনকে ফেলে দিলে পেনাল্টির বাশি বাজান রেফারি। চার মিনিট পর উদিনেসের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন ব্লেসি মাতুইদি। বেনতানকুরের পাসে হেড থেকে গোলটি করেন এই ফরাসি তারকা।

যদিও উদিনেসের লাসাগনা ৮৪ মিনিটে একটি গোল শোধ দেন। তবে এটি শুধু ম্যাচের ব্যবধানই কমিয়েছে। 

লিগে দ্বিতীয়স্থানে থাকা নাপোলি থেকে ১৯ পয়েন্ট এগিয়ে ২৭ ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে সবার ওপরে জুভেন্টাস। 

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার