ব্রেকিং:
কোম্পানীগঞ্জ আওয়ামীলীগ যার জন্যে বিশাল ডিনার পার্টির আয়োজন করলো হঠাৎ এক বিস্ময়কর শিশুর জন্ম, এমন শিশু আগে দেখেননি শাহজালালে যাত্রীর পায়ুপথে এ কি? জানলে আঁতকে উঠবেন হতে যাচ্ছে ‘বৃহত্তর নোয়াখালী বিতর্ক উৎসব’ দেখেন নিন কোথায় কখন হবে কোম্পানীগঞ্জে দূর্গাপূজা উপলক্ষ্যে প্রশাসন যেসকল ব্যবস্থা নিবে বরের জায়গায় কনে, কিন্তু কেন ? জানলে হাসি থামাতে পারবেন না নোয়াখালীতে কি সরকারি ইঞ্জিনিয়ারিং কলেজ হচ্ছে !! নোয়াখালী জেলা পুলিশ লাইন্স মাঠে আজ যা অনুষ্ঠিত হলো এবার নোয়াখালীর গর্ব শিবলী যে কাজ করে প্রসংশিত হয়েছেন নোয়াখালীতে শেখ ফজিলাতুন্নেছা গোল্ডকাপের ফাইনাল ঘোষণা নোয়াখালীতে প্রযুক্তিগত সেবা দিতে পুলিশ যে পদক্ষেপ নিয়েছে হাতিয়ায় নিখোঁজের ৯ বছর পর কোথা থেকে এলো এই তরুণী বিদ্যালয়ের ভবন দেখলে অবাক হবেন ‘দুর্নীতির বিরুদ্ধে অভিযান সারাদেশেই চলবে’ প্রমাণ পেলে সবার বিরুদ্ধেই ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী জামায়াত একটি বিধ্বংসী দল: ধর্ম প্রতিমন্ত্রী নোয়াখালীতে পল্লী বিদ্যুতের সাব জোনাল অফিসের উদ্বোধন নোয়াখালীতে কিশোরীকে গণধর্ষণ, তারপর যা হলো প্রেমিকের নোয়াখালীতে অপহৃত স্কুলছাত্রীকে যেভাবে উদ্ধার করা হলো নোবিপ্রবি সাংবাদিক সমিতি`র কমিটিতে কে কি পদ পেলেন

রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১০৪৯

বড় জয়ে শিরোপার পথে জুভেন্টাসের আরেক ধাপ

প্রকাশিত: ৯ মার্চ ২০১৯  

ইতালিয়ান সিরিআ লিগে উদিনেসকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে জুভেন্টাস। দলের হয়ে জোড়া গোল করেন মইসে কিয়েন। আর এ জয়ে লিগে নিজেদের শীর্ষস্থান আরো মজবুত করলো ম্যাসিমিলিয়ানো অ্যালিগ্রির শিষ্যরা।

এ ম্যাচে অবশ্য কোচ একাদশে রাখেননি দলের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদো ও পাওলো দিবালাকে। দিবালা শেষ দিকে মাঠে নামলেও রোনালদো নামেননি।

শুক্রবার ঘরের মাঠ আলিয়াঞ্জ স্টেডিয়ামে নিচের সারির দল উদিনেসকে আতিথিয়েতা জানায় জুভেন্টাস। তবে শুরু থেকেই আক্রমণাত্মক খেলা স্বাগতিকরা ম্যাচের মাত্র ১১ মিনিটেই লিড পায়। আলেক্স সান্দ্রোর ক্রস থেকে বল পেয়ে দুই ডিফেন্ডারকে কাটিয়ে গোলটি করেন মইসো কিয়েন। 

বিরতির আগে ৩৯ মিনিটে এই ইতালিয়ান র্স্ট্রাইকারই নিজের জোড়া গোল পূর্ণ করে দলের ব্যবধান দ্বিগুণ করেন। প্রায় একক পারফরম্যান্সে প্রতিপক্ষের গোলকিপার মুসোকে বোকা বানিয়ে গোলটি করেন তিনি। 

দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার আরও বাড়িয়ে দেয় জুভেন্টাস। ফল পেতে বেশি দেরি করতে হয়নি তাদের। ৬৭ মিনিটে পেনাল্টি থেকে গোল আদায় করেন এমরি চান। 

সফরকারীদের অপুকু নিজেদের বক্সে কিয়েনকে ফেলে দিলে পেনাল্টির বাশি বাজান রেফারি। চার মিনিট পর উদিনেসের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন ব্লেসি মাতুইদি। বেনতানকুরের পাসে হেড থেকে গোলটি করেন এই ফরাসি তারকা।

যদিও উদিনেসের লাসাগনা ৮৪ মিনিটে একটি গোল শোধ দেন। তবে এটি শুধু ম্যাচের ব্যবধানই কমিয়েছে। 

লিগে দ্বিতীয়স্থানে থাকা নাপোলি থেকে ১৯ পয়েন্ট এগিয়ে ২৭ ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে সবার ওপরে জুভেন্টাস। 

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার