ব্রেকিং:
দেশে ২৪ ঘণ্টায় শনাক্ত ২৪২৩, মৃত্যু ৩৫ সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রীর ৩ দফা প্রস্তাব পেশ প্রধানমন্ত্রীর ৫ নির্দেশনা গার্ডিয়ানে শেখ হাসিনার নিবন্ধ বিজিবিতে যুক্ত হলো অত্যাধুনিক জলযান ৮ জুন ঢাকায় আসবে চীনের করোনা বিশেষজ্ঞ দল পছন্দের শিক্ষকের পাঠদান এখন মোবাইলে অতীতের সব রেকর্ড ছাপিয়ে সর্বোচ্চ রিজার্ভ করোনা ভাইরাসের মধ্যেও থেমে নেই মেগা প্রকল্প ঘরে বসে ২ মিনিটেই ব্যাংক অ্যাকাউন্ট ৭ উন্নয়ন সহযোগীর কাছ থেকে সহায়তা পাচ্ছে বাংলাদেশ আ. লীগ সর্বাত্মক শক্তি নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে করোনা যোদ্ধাদের স্যালুট জানিয়ে দেয়ালচিত্র জীবাণু শঙ্কা-প্রাকৃতিক দুর্যোগ প্রতিরোধে সদা সচেষ্ট প্রধানমন্ত্রী অতিরিক্ত ভাড়া আদায়কারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা জীবনবাজি রেখে মাঠ পযায়ে কাজ করছে পরিবার পরিকল্পনা কর্মীরা করোনায় ফেনীর কাস্টমস কর্মকর্তার মৃত্যু নোয়াখালীতে ৪ নার্সসহ আরও ৫৯ জনের করোনা সেনবাগে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু দেশে ২৪ ঘণ্টায় শনাক্ত ২৬৯৫, মৃত্যু ৩৭
  • শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

  • || ১২ শাওয়াল ১৪৪১

৫৯৯৩

বঙ্গবন্ধুর রক্ত জনগণের সঙ্গে বেইমানি করতে জানে না-তন্ময়

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০১৮  

সন্ত্রাস-দুর্নীতি, চাঁদাবাজ, দখলবাজ ও মাদকমুক্ত বাগেরহাট গড়ার প্রতিশ্রুতি দিলেন বাগেরহাট-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ হেলালের ছেলে শেখ সারহান নাসের তন্ময়।

বৃহস্পতিবার বিকেলে ঐতিহাসিক খানজাহান আলী কলেজ মাঠে বাগেরহাট জেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় এ প্রতিশ্রুতি দেন তিনি।

শেখ সারহান নাসের তন্ময় বলেন, ২০০১ সালের পর বাগেরহাটে কি ঘটেছিল তা আপনারা ভালো জানেন। দেশের অন্য স্থানের চেয়ে বিএনপি-জামায়াতের নেতাকর্মী এই জনপদকে বিভীষিকাময় করে তুলেছিল। নির্বিচারে সাধারণ মানুষকে হত্যা করেছেন। সেই অবস্থা থেকে বাগেরহাটের মানুষ আজ মুক্তি পেয়েছে। আওয়ামী লীগের বিগত ১০ বছরে বাগেরহাটে প্রভূত উন্নয়ন হয়েছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন। আমার পরিবার বঙ্গবন্ধুর পরিবার। এই পরিবারের রক্ত আমার শরীরে বহমান। এই রক্ত জনগণের সঙ্গে বেইমানি করতে জানে না।

শেখ তন্ময় বলেন, আপনাদের ভালোবাসা আমার বড় পাওয়া। আমার বয়স মাত্র ৩৩ বছর। আমি এখানে নেতৃত্ব দিতে আসিনি, নেতা হতে আসিনি, এসেছি আপনাদের সেবা করতে। আপনাদের কাছে একটাই চাওয়া, আমাকে সেবা করার সুযোগ দিন।

জনসভার প্রধান অতিথি বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও বাগেরহাট-১ আসনের নৌকার প্রার্থী শেখ হেলাল উদ্দীন বলেন, দেশ ও দক্ষিণাঞ্চলের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। আজ পদ্মা সেতু দৃশ্যমান, মংলা বন্দর কর্মচঞ্চল। উন্নয়নের এই ধারাবাহিকতা রক্ষা করতে বাগেরহাটের ৪টি আসন শেখ হাসিনাকে উপহার দিতে হবে।

নৌকার প্রার্থী শেখ তন্ময়ের স্ত্রী শেখ ইফরা জনসভায় শুভেচ্ছা বক্তব্য দিতে গিয়ে বলেন, ও খুব ভালো মানুষ। আর ভালো মানুষ কখনো খারাপ কাজ করতে পারে না। খারাপ মানুষ দিয়ে কখনো ভালো কাজ হয় না। আমি তন্ময়ের জন্য আপনাদের কাছে ভোট চাই।

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকুর সভাপতিত্বে নির্বাচনী জনসভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন- মীর শওকত আলী বাদশা এমপি, মহিলা এমপি হেপি বড়াল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও পৌর মেয়র খান হাবিবুর রহমান প্রমুখ।