ব্রেকিং:
চট্টগ্রামে গ্যাস লাইন বিস্ফোরণের পর ভবন ধস: নিহত ৭, আহত ২৫ বেসরকারি চাকরি প্রত্যাশীদেরও ডোপ টেস্ট পেঁয়াজ পৌঁছবে দু’এক দিনের মধ্যে: প্রধানমন্ত্রী টনে টনে নষ্ট পেঁয়াজ ফেলে দিচ্ছেন ব্যবসায়ীরা সুধারামে কলেজছাত্রী অপহরণ ‘আমরা নোয়াখাইল্লা পরিবার’ এর শীতবস্ত্র বিতরণ মুছাপুর রেগুলেটর বন্ধ কবিরহাটে তাবলীগ জামাতের ১৪সদস্যদেকে অচেতন করে চুরি গাঁজা সেবনকালে (নোবিপ্রবি) ৩ ছাত্রী আটক দরজা ভাঙতেই মিলল প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ সাকিবকে ছেড়ে দিয়েছে হায়দরাবাদ বিএনপির বড় বড় উইকেট পড়ে যাচ্ছে: কাদের মোটরসাইকেলের দামে প্রাইভেট কার! পেঁয়াজের বিকল্প ‘চিভ’ আবিষ্কার বাংলাদেশি বিজ্ঞানীর আন্তর্জাতিক ক্রেডিট কার্ড ব্যবহারে বিধি-নিষেধ আরোপ চাটখিলে এসএসসি ও দাখিল পরীক্ষার ফরম পূরণে ‘গলাকাটা’ ফি সোনাপুর-চেয়ারম্যান ঘাট সড়ক ফোরলেন একনেকে অনুমোদন নোয়াখালীতে পাগলা কুকুরের কামড়ে আহত ১৭ নোয়াখালীতে ডায়াবেটিক দিবস পালন বুলুর জামিন বাতিল

রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৫৮৭৬

বঙ্গবন্ধুর রক্ত জনগণের সঙ্গে বেইমানি করতে জানে না-তন্ময়

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০১৮  

সন্ত্রাস-দুর্নীতি, চাঁদাবাজ, দখলবাজ ও মাদকমুক্ত বাগেরহাট গড়ার প্রতিশ্রুতি দিলেন বাগেরহাট-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ হেলালের ছেলে শেখ সারহান নাসের তন্ময়।

বৃহস্পতিবার বিকেলে ঐতিহাসিক খানজাহান আলী কলেজ মাঠে বাগেরহাট জেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় এ প্রতিশ্রুতি দেন তিনি।

শেখ সারহান নাসের তন্ময় বলেন, ২০০১ সালের পর বাগেরহাটে কি ঘটেছিল তা আপনারা ভালো জানেন। দেশের অন্য স্থানের চেয়ে বিএনপি-জামায়াতের নেতাকর্মী এই জনপদকে বিভীষিকাময় করে তুলেছিল। নির্বিচারে সাধারণ মানুষকে হত্যা করেছেন। সেই অবস্থা থেকে বাগেরহাটের মানুষ আজ মুক্তি পেয়েছে। আওয়ামী লীগের বিগত ১০ বছরে বাগেরহাটে প্রভূত উন্নয়ন হয়েছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন। আমার পরিবার বঙ্গবন্ধুর পরিবার। এই পরিবারের রক্ত আমার শরীরে বহমান। এই রক্ত জনগণের সঙ্গে বেইমানি করতে জানে না।

শেখ তন্ময় বলেন, আপনাদের ভালোবাসা আমার বড় পাওয়া। আমার বয়স মাত্র ৩৩ বছর। আমি এখানে নেতৃত্ব দিতে আসিনি, নেতা হতে আসিনি, এসেছি আপনাদের সেবা করতে। আপনাদের কাছে একটাই চাওয়া, আমাকে সেবা করার সুযোগ দিন।

জনসভার প্রধান অতিথি বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও বাগেরহাট-১ আসনের নৌকার প্রার্থী শেখ হেলাল উদ্দীন বলেন, দেশ ও দক্ষিণাঞ্চলের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। আজ পদ্মা সেতু দৃশ্যমান, মংলা বন্দর কর্মচঞ্চল। উন্নয়নের এই ধারাবাহিকতা রক্ষা করতে বাগেরহাটের ৪টি আসন শেখ হাসিনাকে উপহার দিতে হবে।

নৌকার প্রার্থী শেখ তন্ময়ের স্ত্রী শেখ ইফরা জনসভায় শুভেচ্ছা বক্তব্য দিতে গিয়ে বলেন, ও খুব ভালো মানুষ। আর ভালো মানুষ কখনো খারাপ কাজ করতে পারে না। খারাপ মানুষ দিয়ে কখনো ভালো কাজ হয় না। আমি তন্ময়ের জন্য আপনাদের কাছে ভোট চাই।

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকুর সভাপতিত্বে নির্বাচনী জনসভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন- মীর শওকত আলী বাদশা এমপি, মহিলা এমপি হেপি বড়াল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও পৌর মেয়র খান হাবিবুর রহমান প্রমুখ।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর