ব্রেকিং:
অপসংস্কৃতির বিরুদ্ধে যুদ্ধ করতে হবে: মুক্তিযুদ্ধমন্ত্রী আর্জেন্টিনার এমন অসহায় আত্মসমর্পণ কেন? ২১ দিন বন্ধের পর সুপ্রিম কোর্ট খুলছে আজ মুর্তজার মৃত্যুদণ্ড বাতিল করল সৌদি আরব ‘বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণেই জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছি’ আজ বিশ্ব বাবা দিবস বিয়ের প্রলোভনে মাদ্রাসা শিক্ষিকাকে ধর্ষন হাতকড়াসহ আসামির পলায়ন পাদুকা শিল্পে উৎসাহিত করতে বিশেষ সুবিধা মুক্তিযোদ্ধা ভাতা ২ হাজার টাকা বৃদ্ধি গবেষণা ও উন্নয়ন খাতে বরাদ্দ ৫০ কোটি টাকা পদ্মা সেতুসহ ১০ মেগা প্রকল্পে বরাদ্দ ৩৯ হাজার কোটি টাকা শিশুদের জন্য ৮০ হাজার ১৯০ কোটি টাকার বাজেট কৃষি যান্ত্রিকীকরণে ভর্তুকি বাড়বে একশটি অর্থনৈতিক অঞ্চলের মাধ্যমে ১ কোটি কর্মসংস্থান নারী উন্নয়নে বরাদ্দ বেড়েছে ২৩ হাজার ৫০৫ কোটি টাকা শিক্ষা ও প্রযুক্তি খাতে মোট বাজেটের ১৫ দশমিক ২ শতাংশ ঢাকার পূর্বাচলে ৬০ হাজার ফ্ল্যাট তৈরির পরিকল্পনা প্রতিবন্ধীদের নিয়োগ দিলেই কর রেয়াত রেলপথ মন্ত্রণালয়ে ১৬ হাজার ৩৫৭ কোটি ৯০ লাখ টাকা বরাদ্দের প্রস্তাব

রোববার   ১৬ জুন ২০১৯   আষাঢ় ৩ ১৪২৬   ১২ শাওয়াল ১৪৪০

সর্বশেষ:
শেয়ারবাজারের লেনদেন শুরু হচ্ছে আজ অফিস-আদালতে ঈদের আমেজ হিলি স্থলবন্দরে আমদানি-রফতানি শুরু আলজেরিয়ায় কোরআন মুখস্থ করলে জেল থেকে মুক্তি হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি ভারত-অস্ট্রেলিয়া পাসওয়ার্ড: ‘বিশ্বমানের’ সিনেমা কি এমন হয়?
৩৯

বউয়ের হাতে মার খেলেন রণবীর!

প্রকাশিত: ১৩ জুন ২০১৯  

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের সম্পর্কের গল্প প্রায়শই আলোচনার বিষয়বস্তু হয়ে দাঁড়ায়। তাদের সম্পর্কের রসায়ন নিয়েও ভক্তদের আগ্রহ চরমে থাকে। সেই আগ্রহকে ফের একবার উস্কে দিল বুধবার রণবীর সিংহের পোস্ট করা একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে বউয়ের হাতে ব্যাট দিয়ে মার খেলেন রণবীর।
নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে থেকে ভিডিওটি পোস্ট করেছেন রণবীর। তারপরই সেই ভিডিও নিয়ে শুরু হয়ে গিয়েছে আলোচনা।

রণবীরের পোস্ট করা সেই ভিডিওতে দেখা যাচ্ছে, রণবীর সিংহকে ব্যাট দিয়ে মারছেন দীপিকা। দীপিকার কাছে ব্যাটের বাড়ি খেয়ে লাফিয়ে উঠছেন তিনি। 


 
এই ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন, আমার রিল ও রিয়াল লাইফের গল্প। ভিডিওটি পোস্ট করার পরই দুই তারকার বন্ধুরা তাদের সম্পর্ক নিয়ে মজায় মেতেছেন।

রিয়াল লাইফে জুটি বাঁধার পর প্রথমবার অনস্ক্রিনেও দেখা যাবে এই দুই তারকাকে। কবীর খানের ‘৮৩’ সিনেমায় কপিল দেবের ভূমিকায় অভিনয় করছেন রণবীর সিং। সেই ছবিতে কপিল দেবের স্ত্রী রোমি ভাটিয়ার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। সব কিছু ঠিকঠাক থাকলে ২০২০ সালের ১০ এপ্রিল ছবিটি মুক্তি পাওয়ার কথা।  

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর