ব্রেকিং:
পুলিশের সফলতা, এক বিরাট চালান জব্দ অবশেষে ধরা খেলেন সেই আসামি এবার পুলিশের জালে আটক এক ভয়ঙ্কর ব্যক্তি গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে যতবার নাম লেখালেন কনক নোয়াখালীতে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে জনস্বার্থে নোয়াখালীতে চলছে অবৈধ স্থাপনা উচ্ছেদ বিএনপি’র পকেট কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ ও ঝাঁড়ু মিছিল নয় বছর পর বাবা-মাকে খুঁজে পেলেন শিরীন বাচ্চাকে মারার প্রতিবাদে হনুমান দলের থানা ঘেরাও ‘চা’ নাসিরের পর এবার শাবি ভিসির দুর্নীতির শ্বেতপত্র ফতুল্লায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ কোম্পানীগঞ্জ আওয়ামীলীগ যার জন্যে বিশাল ডিনার পার্টির আয়োজন করলো হঠাৎ এক বিস্ময়কর শিশুর জন্ম, এমন শিশু আগে দেখেননি শাহজালালে যাত্রীর পায়ুপথে এ কি? জানলে আঁতকে উঠবেন হতে যাচ্ছে ‘বৃহত্তর নোয়াখালী বিতর্ক উৎসব’ দেখেন নিন কোথায় কখন হবে কোম্পানীগঞ্জে দূর্গাপূজা উপলক্ষ্যে প্রশাসন যেসকল ব্যবস্থা নিবে বরের জায়গায় কনে, কিন্তু কেন ? জানলে হাসি থামাতে পারবেন না নোয়াখালীতে কি সরকারি ইঞ্জিনিয়ারিং কলেজ হচ্ছে !! নোয়াখালী জেলা পুলিশ লাইন্স মাঠে আজ যা অনুষ্ঠিত হলো এবার নোয়াখালীর গর্ব শিবলী যে কাজ করে প্রসংশিত হয়েছেন

মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৮ ১৪২৬   ২৪ মুহররম ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৯০৪

ফেসবুকে ছবি দেখে মাকে ফিরে পেল ছেলে

প্রকাশিত: ১৩ জুন ২০১৯  

পরিবারের কাছে ফিরেছেন হারিয়ে যাওয়া মানসিক প্রতিবন্ধী রোকেয়া। আর তা সম্ভব হয়েছে টাঙ্গাইলে পুলিশের সহযোগিতায়। বুধবার দুপুরে পাবনার ফরিদপুরের রহিম ব্যাপারীর স্ত্রী রোকেয়াকে তার ছেলের কাছে হস্তান্তর করে বঙ্গবন্ধু পূর্বপার থানা পুলিশ।
বঙ্গবন্ধু পূর্বপার থানার এসআই মেরাজ বলেন, গত শুক্রবার ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু মহাসড়কের সেতু পূর্বপার গোল চত্ত্বরে বাসের ধাক্কায় এক মহিলা আহত হলে তাকে উদ্ধার করে টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়।

মঙ্গলবার মহিলার চিকিৎসা শেষে কোনো ঠিকানা না পাওয়ায় বিভিন্ন থানায় বেতারের মাধ্যমে জানানো এবং ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে মহিলার ছবি দেয়া হয়। মঙ্গলবার তার ছেলে শফিকুল ইসলাম শফু ফেসবুকে মাকে চিনতে পেরে আমাদের সঙ্গে যোগাযোগ করে এবং আমরা পরিচয় নিশ্চিত হয়ে তার ছেলের কাছে হস্তান্তর করি।

আহত রোকেয়ার ছেলে বলেন, গত দুই মাস আগে থেকে আমার মায়ের কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। পুলিশের কাছে কোনো লিখিত কাগজ না দিলেও তাদের জানিয়ে রাখি। মঙ্গলবার ফেসবুকে ছবি দেখে আমার মাকে চিনতে পারি।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর