ব্রেকিং:
দিনাজপুরে দেশের প্রথম লোহার খনি আবিষ্কার শেখ হাসিনা এখন আওয়ামী লীগের চেয়েও বড় নোয়াখালীতে অস্ত্রসহ শীর্ষ জলদস্যু গ্রেফতার সপ্তাহের ব্যবধানে কমলো স্বর্ণের দাম ইবতেদায়ি শিক্ষকদের জন্য আসছে এমপিওভুক্তির সুখবর সুষ্ঠু নির্বাচনের স্বার্থে সব প্রস্তুতি নিয়েছে ইসি: সচিব সাকিব-মাশরাফীদের প্রধানমন্ত্রীর অভিনন্দন এখন শুধু শচীন-পন্টিং-সাঙ্গাকারাকে টপকানোর অপেক্ষা ১৫ হাজার কোটি টাকার সম্পূরক বাজেট পাস শেষ ধাপে ২০ উপজেলায় ভোট চলছে বাংলাদেশের সর্বকালের সেরা খেলোয়াড় সাকিব আজ বনভোজন দিবস ব্যাংকে টাকা আছে, লুটে খাওয়ার মতো নেই: প্রধানমন্ত্রী বুয়েট ছাত্রদলের ভিপি ছিলেন বালিশ মাসুদুল হেসে খেলে প্রত্যাশিত জয় টাইগারদের নোয়াখালী সদরে ইভিএমের ক্যাম্পেইন-মাইকিং বিশ্বের সবচেয়ে বড় ব্যাট উন্মোচন আজ উইন্ডিজের বিপক্ষে জয় চান মাশরাফী সমালোচনার মধ্যেও ভদ্রতা থাকতে হয়: তথ্যমন্ত্রী যে কৌশলে আটক হলেন ওসি মোয়াজ্জেম

বুধবার   ১৯ জুন ২০১৯   আষাঢ় ৬ ১৪২৬   ১৫ শাওয়াল ১৪৪০

সর্বশেষ:
তিস্তা চুক্তি ও সীমান্তে হত্যা বন্ধে সহযোগিতার আশ্বাস ভারতের অস্বাভাবিক ক্ষমতাসম্পন্ন শিশুর জন্ম দিলেন কোয়েল মল্লিক! সমৃদ্ধির সোপানে বাংলাদেশের উন্নয়নে কি কি থাকছে প্রস্তাবিত বাজেটে কারাবন্দিদের নাস্তায় যুক্ত হলো উন্নতমানের খাবার যোগ্য সেনা কর্মকর্তাদের পদোন্নতি দিন: প্রধানমন্ত্রী
৮৩৯

ফেসবুকে ছবি দেখে মাকে ফিরে পেল ছেলে

প্রকাশিত: ১৩ জুন ২০১৯  

পরিবারের কাছে ফিরেছেন হারিয়ে যাওয়া মানসিক প্রতিবন্ধী রোকেয়া। আর তা সম্ভব হয়েছে টাঙ্গাইলে পুলিশের সহযোগিতায়। বুধবার দুপুরে পাবনার ফরিদপুরের রহিম ব্যাপারীর স্ত্রী রোকেয়াকে তার ছেলের কাছে হস্তান্তর করে বঙ্গবন্ধু পূর্বপার থানা পুলিশ।
বঙ্গবন্ধু পূর্বপার থানার এসআই মেরাজ বলেন, গত শুক্রবার ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু মহাসড়কের সেতু পূর্বপার গোল চত্ত্বরে বাসের ধাক্কায় এক মহিলা আহত হলে তাকে উদ্ধার করে টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়।

মঙ্গলবার মহিলার চিকিৎসা শেষে কোনো ঠিকানা না পাওয়ায় বিভিন্ন থানায় বেতারের মাধ্যমে জানানো এবং ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে মহিলার ছবি দেয়া হয়। মঙ্গলবার তার ছেলে শফিকুল ইসলাম শফু ফেসবুকে মাকে চিনতে পেরে আমাদের সঙ্গে যোগাযোগ করে এবং আমরা পরিচয় নিশ্চিত হয়ে তার ছেলের কাছে হস্তান্তর করি।

আহত রোকেয়ার ছেলে বলেন, গত দুই মাস আগে থেকে আমার মায়ের কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। পুলিশের কাছে কোনো লিখিত কাগজ না দিলেও তাদের জানিয়ে রাখি। মঙ্গলবার ফেসবুকে ছবি দেখে আমার মাকে চিনতে পারি।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর