ব্রেকিং:
অকালেই শেষ হয়ে যাবে চাটখিলের রাকিবের সব স্বপ্ন? সাহায্যের আকুতি.. ইটের ভাটার বিষাক্ত ধোঁয়ায় স্বাস্থ্য ঝুঁকিতে দেড় হাজার শির্ক্ষাথী পরিচয় যাই হোক পাপিয়ার বিচার হবে: কাদের মাদকমুক্ত পরিচ্ছন্ন বসুরহাট গড়ায় মেয়র আবদুল কাদের মির্জা সংবর্ধিত সেনবাগে স্বামী হত্যায় ব্যর্থ স্ত্রী পালাল ছেলে নিয়ে ময়লা আবর্জনায় ভাসছে মাইজদী শহর পবিত্র শবে মেরাজ ২২ মার্চ ইনিংস পরাজয়ের শঙ্কায় ধুঁকছে জিম্বাবুয়ে জুতা পালিশ থেকে সানির ইন্ডিয়ান আইডল জয় তারেকের হাত ধরেই অন্ধকার জগতে পা রাখেন পাপিয়া! পুরান ঢাকায় ক্যাসিনোবিরোধী অভিযান, ২০ কোটি টাকা উদ্ধার বাংলাদেশি পরিবারকে ১০ হাজার ডলার দিচ্ছে সিঙ্গাপুর নিজ ড্রাইভারের নামে মামলা করলেন এসপি বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে বেশি ফাঁসির আদেশ দেয়া হয় যে রায়ে পিলখানা হত্যা দিবস আজ গর্ভবতী হয়েও সাপের মুখ থেকে মালিককে বাঁচাতে পিছুপা হয়নি সে ৭৬ বছর পর সন্ধান মিলল বিধ্বস্ত হওয়া ৩ বিমানের মদ খেলে চলবে না যে সাইকেল দলীয় নেতাকর্মীদের আঘাতে আহত হন রিজভী বেগমগঞ্জে অ্যাম্বুলেন্সে এসএসসি পরীক্ষা!
  • মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৩ ১৪২৬

  • || ০১ রজব ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৩০০

ফেব্রুয়ারিতে বাজারে আসছে যেসব ফোন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩ ফেব্রুয়ারি ২০২০  

স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠানগুলো নতুন বছরের প্রথম প্রান্তিকে চমক দেখানোর চেষ্টা করে। ২৪ থেকে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত অনুষ্ঠিত হবে মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস; সেখানে বেশ কয়েকটি চমকপ্রদ ডিভাইস সম্পর্কে জানা যাবে। এরইমধ্যে জানা গেছে- স্যামসাং গ্যালাক্সি এস২০ সিরিজ, পোকো এক্স২, অপো রেনো২ প্রো ও শাওমি এমআই ১০ ফেব্রুয়ারিতেই বাজারে আসবে।

স্যামসাং গ্যালাক্সি এস২০ সিরিজ

ফেব্রয়ারিতে স্যামসাং লঞ্চ করবে গ্যালাক্সি এস২০। যার আওতায় থাকতে পারে তিনটি ফোন। স্ন্যাপড্রাগন৮৬৫ প্রসেসর, ইনফিনিটি ও ডায়নামিক অ্যামোলেড থাকবে ফোনগুলোতে। সঙ্গে ১২ থেকে ১০৮ মেগাপিক্সেলের চার ক্যামেরা সেন্সর থাকবে ফোনটিতে।

পোকো এক্স২

পোকো ৪ ফেব্রুয়ারি বাজারে নিয়ে আসছে তাদের দ্বিতীয় স্মার্টফোন ‘পোকো এক্স২’। এটি রেডমি কে৩০ ফোনের রিব্র্যান্ডেড সংস্করণ। এরইমধ্যে পোকো এক্স২ ফোনে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকছে, এর রেজুলেশন হবে ১০৮০*২৪০০ পিক্সেল। ডিসপ্লেটির রিফ্রেশ রেট হবে ১২০ হার্জ। ডিসপ্লের সুরক্ষার জন্য থাকছে গরিলা গ্লাস ৫। এতে ডুয়েল পাঞ্চহোল সেলফি ক্যামেরা থাকছে।

 

মটোরোলা রেজর

মটোরোলা রেজর

মটোরোলা রেজর

৬ ফেব্রুয়ারি বাজারে আসবে মটোরোলা রেজর। এর স্লিম শ্যাটো এবং ন্যারো ফ্রেমসহ অসাধারণ ডিজাইনের কারণে এরইমধ্যে নজর কেড়েছে ফোনটি। গ্যালাক্সি ফোল্ড, হুয়াওয়ে মেট এক্স, রয়োল ফ্লেক্সপাই এবং কিছু প্রোটোটাইম এবং কনসেপ্ট ডিভাইসের সঙ্গে টেক্কা দিতে মটোরোলা বাজারে আনছে তাদের প্রথম ফোল্ডেবল ফ্লিপ ফোন।

অপো রেনো২ প্রো

এ মাসের তৃতীয় সপ্তাহে রেনো সিরিজের নতুন মডেল বাজারে আনতে যাচ্ছে অপো। ফোনটিতে কী থাকছে, এরইমধ্যে জানা গেছে। যাতে থাকছে ৬.৫ ইঞ্চি এফএইচডি+ওএলইডি ডিসপ্লে, ক্যামেরা ‘পাঞ্চ-হোল’। স্ন্যাপড্রাগন ৭৬৫জি চিপসেটের সঙ্গে থাকছে ফাইভ জি মডেম। এছাড়া চার হাজার পঁচিশ এমএএইচের ব্যাটারির সঙ্গে ৪৮ মেগাপিক্সেলের কোয়াড রিয়ার ক্যামেরা ও অ্যানড্রয়েড ১০ এ চলবে অপো রেনো২ প্রো।

শাওমি এমআই ১০

ফেব্রুয়ারির শেষে বাজারে আসতে পারে শাওমি এমআই ১০। এ ফোনে থাকছে চারটি ক্যামেরা সেন্সর। সেগুলোর মধ্যে একটিতে ১০৮ মেগাপিক্সেলের লেন্স রয়েছে। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসরের ডিভাইসটিতে চার হাজার পাঁচশ এমএএইচ ব্যাটারি থাকছে। এছাড়া ৬.৫৭ ইঞ্চি ওএলইডি ডিসপ্লে রয়েছে।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের পাঠকপ্রিয় খবর