ব্রেকিং:
প্রতিটি সূচক অর্জনেই বাংলাদেশ উন্নয়নশীল দেশের কাতারে: সেতুমন্ত্রী চীনে শুরু হচ্ছে ১০ দিনব্যাপী কুকুর খাওয়ার উৎসব বিশ্বকাপে ব্রাজিলের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ দেশব্যাপী তালগাছ রোপণ অভিযান শুরু করেছে আওয়ামী লীগ আরেকটি প্রণোদনা প্যাকেজ ঘোষণা বাংলাদেশ ব্যাংকের প্রাথমিকে শূন্য পদে নিয়োগ প্রক্রিয়া দ্রুত করার সুপারিশ ঢাকা বাইপাস সড়কের চার লেন প্রকল্পের কাজ শুরু পার্বত্য জেলার ১৪২ প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণের সুপারিশ এলডিসি থেকে টেকসই উত্তরণে নতুন প্ল্যাটফর্ম আওয়ামী লীগ কেবল রাজনৈতিক দল নয়, জাতির নিউক্লিয়াসও: জয় আওয়ামী লীগ হীরার টুকরো, ভাঙলে বেশি জ্বলজ্বল করে : প্রধানমন্ত্রী খালের পানিতে নেমে ডুবে গেল দুই শিশু ৩০ টাকায় মেলে ভাত মাছ সবজি ডিম গাছে গাছে পাখির নিরাপদ আশ্রয় করে দিচ্ছেন যুবকরা দুই আঙুলে নাক টিপে পথ চলতে হয় এখানে চাচার ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন কলেজছাত্রী এজেন্ট ব্যাংকিংয়ের ১৬ লাখ টাকা লুটের নেপথ্যে ‘ছিনতাই’ প্রতিবন্ধীদের চলাচলের রাস্তা কেটে ফেলার অভিযোগ লুঙ্গি ও গামছা পরে সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করল এএসআই টিকা উৎপাদনে আন্তর্জাতিক সহায়তা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী
  • বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১ ||

  • আষাঢ় ১২ ১৪২৮

  • || ১৩ জ্বিলকদ ১৪৪২

ফেনীতে ৪শ’ পরিবারকে খাদ্য সহায়তা দিল রেড ক্রিসেন্ট

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ মে ২০২১  

ফেনীতে করোনায় ক্ষতিগ্রস্ত, দরিদ্র ও কর্মহীন চারশ’ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী হিসেবে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে মঙ্গলবার শহরের রাজাঝির দিঘীর পাড়স্থ এলাকায় সহায়তা দেয়া হয়। 

ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, জেলা ইউনিটের সেক্রেটারি সাইফুর রহমান, কার্যকরী পরিষদের সদস্য শুসেন চন্দ্র শীল, আবুল হাশেম, সহকারী পরিচালক মো. আলাউদ্দিন পাটোয়ারী, আজীবন সদস্য, সাংবাদিক, যুব রেড ক্রিসেন্ট ইউনিটের সদস্যরা।

জেলা ইউনিটের সেক্রেটারি সাইফুর রহমান জানান, করোনার কারণে কর্মহীন, দরিদ্র ও দৈনিক উপার্জনের ওপর নির্ভরশীল এবং নারী, শিশু ও প্রতিবন্ধী পরিবারকে অগ্রাধিকার দিয়ে জেলার প্রতিটি উপজেলায় খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হয়েছে।

প্রতি পরিবারকে সাড়ে ৭ কেজি চাল, এক কেজি করে ডাল, তেল, চিনি, লবন ও আধা কেজি সুজি প্যাকেট করে প্রদান করা হয়েছে।

উল্লেখ্য, জেলায় খাদ্য সহায়তা পেয়েছে ফেনী সদরে ৭০, ছাগলনাইয়ায় ৬০, পরশুরামে ৭০, ফুলগাজীতে ৬০, সোনাগাজীতে ৭০ ও দাগনভূঞায় ৭০ পরিবার।