ব্রেকিং:
জেনারেল হাসপাতালে ১০টি বেড বসিয়ে ১১ কোটি টাকার বিল ফেনীতে বিদেশী পিস্তলসহ সন্ত্রাসী গ্রেফতার তৃতীয় বউয়ের হাতে লাঞ্চিত ডাঃ টুপি মিজান লক্ষ্মীপুরে দুধ-ডিম-মাংসের ভ্রাম্যমাণ বিক্রয়কেন্দ্র লক্ষ্মীপুর পুলিশ সুপার দাবা প্রতিযোগিতা দেশে করোনা বিষয়ে সচেতনতা ও টিকাদানে সহায়তা করবে ফেসবুক সরকারি বিধি-নিষেধ মেনে চলতে বিশিষ্ট নাগরিকদের আহ্বান পর্যায়ক্রমে দেশের সবাইকে টিকার আওতায় নিয়ে আসা হবে: প্রধানমন্ত্রী চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা করোনায় আক্রান্ত হলে কতদিন পর টিকা নিতে পারবেন নিত্যপণ্য পরিবহনে সহায়তায় মন্ত্রণালয়ের হটলাইন চালু লকডাউনে বিশেষ প্রয়োজনে ব্যাংক খুলতে নির্দেশ জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন চাল বরাদ্দ আগামীকাল থেকে সর্বাত্মক লকডাউনে যাচ্ছে দেশ দেশে একদিনে করোনায় আক্রান্ত ও মৃত্যু কমেছে রমজানে বেঁধে দেওয়া হলো ৬ পণ্যের দাম এলপিজি সিলিন্ডারের দাম নির্ধারণ টিকা কিনতে বিশ্বব্যাংকের সঙ্গে ৪৩৩০ কোটি টাকার ঋণচুক্তি সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী থানাসহ গুরুত্বপূর্ণ সরকারি স্থাপনায় নিরাপত্তা জোরদার
  • মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০১ রমজান ১৪৪২

ফেনীতে মিলে আগুন! লক্ষাধিক টাকা ক্ষতি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৭ মে ২০২০  

ফেনী শহরের তাকিয়া রোড়ে অবস্থিত এস রহমান ফ্লাওয়ার মিলে ঈদের পরদিন মঙ্গলবার রাতে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুণ লাগে। এতে  লক্ষাধিক টাকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে। তবে  ফায়ার সার্ভিসের দাবি  ৫০/৬০ হাজার টাকা ।
ফায়ার সার্ভিস সূত্রে জানায়-  তাকিয়া রোড়ের এস রহমান ফ্লাওয়ার মিলে মঙ্গলবার রাতে  বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুণ ধরে যায়। মুহুত্বে   কারখানায়  আটা ময়দাসহ  গুরুত্বপূর্ণ মালামাল পুঁড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে আগুণ নিয়ন্ত্রনে আনেন। 
এস রহমান ফ্লাওয়াস মিলের ম্যানেজার মনছুর আহম্মদ জানান-  ঈদের কারণে   মিলটিও বন্ধ ছিলো এবং কোনো শ্রমিক ছিলো না। আগুণে মিলের লাখ  লাখ টাকার মালামাল পুড়ে যায়  ।
ফেনী ফায়ার সার্ভিসের  স্টেশনের ষ্টেশন অফিসার রাশেদ বিন খালিদ   জানায়- আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সুত্রপাত ঘটে ।বিদ্যুতের একটি  ট্রান্সফরমার ও কয়েকটি  আটার বস্তা পুড়ে যায়। আনুমানিক ৫০/৬০ হাজার টাকার ক্ষতি হবে।  তবে দ্রুত ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।আশপাশের দোকান রক্ষা পেয়েছে।