ব্রেকিং:
আইপিএল জুয়া ঠেকাতে ক্যাবল নেটওয়ার্ক বন্ধ ঘোষণা ফেনীতে সবজি বাজার সিন্ডিকেটের দখলে রাকিবকে পালিয়ে যেতে সহায়তা করেন এসআই বিকাশ দাগনভূঞা থানা ওসি প্রত্যাহার দেশের উন্নয়নে নারীর ভূমিকা সবচেয়ে বেশী ফেনীতে যুবলীগ সভাপতির উপর হামলার ঘটনায় গ্রেফতার-২ জেলা ছাত্রলীগ সভাপতির মায়ের মৃত্যু হাসপাতালের সেবা প্রত্যাশীকে হয়রানি করলে ছাড় নয় পোশাক শ্রমিককে রাস্তা থেকে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেফতার ৩ সিলেটের পুলিশ কমিশনারসহ ১৯ কর্মকর্তাকে বদলি ঢামেক-কে ৫ হাজার বেডে উন্নীত করা হবে: স্বাস্থ্যমন্ত্রী মামা-ভাগ্নির অদ্ভুত প্রেম, সেই সম্পর্ক এখন থানায় করোনায় দেশে আরো ২৪ মৃত্যু, আক্রান্ত বেড়েছে নদীবন্দরে হুঁশিয়ারি সংকেত, বৃষ্টি বাড়বে যে কারণে ৬ জনকে সঙ্গে নিয়ে মাকে টুকরো করেছিল ছেলে চালকদের ডোপ টেস্ট করার নির্দেশ প্রধানমন্ত্রীর তিন বন্ধুর পাহারায় স্কুলছাত্রীকে ধর্ষণ, চারজনই গ্রেফতার বিশ্বে একদিনে সবচেয়ে বেশি আক্রান্ত ও মৃত্যু যুক্তরাষ্ট্রে কপিরাইট ইস্যুতে চঞ্চল-শাওনের ‘সর্বত মঙ্গল রাধে’ সরিয়ে নিলো ইউটিউব লঘুচাপটিই হতে পারে ঘূর্ণিঝড়, সতর্ক করলো আবহাওয়া অফিস
  • শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৮ ১৪২৭

  • || ০৫ রবিউল আউয়াল ১৪৪২

৯৮

ফেনীতে মিলে আগুন! লক্ষাধিক টাকা ক্ষতি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৭ মে ২০২০  

ফেনী শহরের তাকিয়া রোড়ে অবস্থিত এস রহমান ফ্লাওয়ার মিলে ঈদের পরদিন মঙ্গলবার রাতে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুণ লাগে। এতে  লক্ষাধিক টাকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে। তবে  ফায়ার সার্ভিসের দাবি  ৫০/৬০ হাজার টাকা ।
ফায়ার সার্ভিস সূত্রে জানায়-  তাকিয়া রোড়ের এস রহমান ফ্লাওয়ার মিলে মঙ্গলবার রাতে  বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুণ ধরে যায়। মুহুত্বে   কারখানায়  আটা ময়দাসহ  গুরুত্বপূর্ণ মালামাল পুঁড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে আগুণ নিয়ন্ত্রনে আনেন। 
এস রহমান ফ্লাওয়াস মিলের ম্যানেজার মনছুর আহম্মদ জানান-  ঈদের কারণে   মিলটিও বন্ধ ছিলো এবং কোনো শ্রমিক ছিলো না। আগুণে মিলের লাখ  লাখ টাকার মালামাল পুড়ে যায়  ।
ফেনী ফায়ার সার্ভিসের  স্টেশনের ষ্টেশন অফিসার রাশেদ বিন খালিদ   জানায়- আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সুত্রপাত ঘটে ।বিদ্যুতের একটি  ট্রান্সফরমার ও কয়েকটি  আটার বস্তা পুড়ে যায়। আনুমানিক ৫০/৬০ হাজার টাকার ক্ষতি হবে।  তবে দ্রুত ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।আশপাশের দোকান রক্ষা পেয়েছে।

জনদূর্ভোগ বিভাগের পাঠকপ্রিয় খবর