ব্রেকিং:
ফুলগাজীতে কৃষি কর্মকর্তার বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ লক্ষ্মীপুরে সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দ ফোরামের মতবিনিময় সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে লক্ষ্মীপুরে মানববন্ধন রামগঞ্জে ৭টি ক্লিনিকে অভিযান করুণানগরে মাস্ক অভিযান! ১২ জনকে জরিমানা।। ফেনীতে আবার বাড়ছে করোনা সংক্রমণ কোম্পানীগঞ্জে কলেজছাত্র অপহরণ চাটখিলকে বাল্যবিবাহ মুক্ত উপজেলা হিসেবে ঘোষণার লক্ষ্যে মানববন্ধন ফেনীতে প্রতি মাসে ১০ জন ধর্ষণের শিকার অজানাকে জানিয়ে দেয় রাবির রহস্যময় জাদুঘর মূর্তি ও ভাস্কর্য এক নয়: ধর্ম প্রতিমন্ত্রী দেশে গত ২৪ ঘণ্টায় আরো ২৯ জনের মৃত্যু জীবনের ঝুঁকি নিয়ে প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন বিনামূল্যে প্যাডসহ সব ধরনের স্যানিটারি পণ্য দেবে স্কটল্যান্ড রোহিঙ্গা সংকট নিরসনে ওআইসির অব্যাহত সমর্থন চায় বাংলাদেশ শেখ হাসিনার সরকার উন্নয়ন বান্ধব: কাদের অর্থনীতি চাঙ্গা রাখতে নতুন কর্মকৌশল করোনা চিকিৎসাকর্মীদের ভাতা প্রদান শুরু শুরু হচ্ছে যমুনায় পৃৃথক রেলসেতুর নির্মাণ কাজ তৈরি হচ্ছে জাতীয় ডিএনএ ডাটাবেজ
  • সোমবার   ৩০ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৭

  • || ১৩ রবিউস সানি ১৪৪২

২০২

ফুফুর অন্তরঙ্গ মুহূর্ত দেখা ফেলায় লাশ হলো শিশু

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২০  

কুষ্টিয়ায় প্রেমিকের সঙ্গে ফুফুর অন্তরঙ্গ মুহূর্ত দেখে ফেলায় সাত বছরের শিশু সানজিদা খাতুনকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় সোমবার ভোরে শিশুটির ফুফু সুমনাকে গ্রেফতার করে পুলিশ।

এর আগে, এ ঘটনায় ইবি থানায় হত্যা মামলা করেন নিহতের মা রেবেকা খাতুন। নিহত সানজিদা কুষ্টিয়া সদর উপজেলার পূর্ব আব্দালপুর গ্রামের কাচারিপাড়ার সোহাগ হোসেনের মেয়ে।

স্থানীয়রা জানায়, রোববার দুপুরে বাড়ি থেকে বের হয় সানজিদা। এরপর বাড়ি না ফেরায় বিকেলে হরিনারায়ণপুর বাজারে মাইকিং করেন বাবা সোহাগ হোসেন। এছাড়া পরিবারের অন্যরা তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন। কিন্তু কোনো সন্ধান মেলেনি। সন্ধ্যার পর কাচারি মাঠের পাশে পরিত্যক্ত একটি টয়লেটে শিশুর লাশ দেখে স্বজনদের খবর দেন প্রতিবেশীরা। পরে স্বজনরা সানজিদার লাশ শনাক্ত করেন।

তারা আরো জানায়, সানজিদার লাশটি মেঝেতে পড়েছিল। তার হাত-পা মোড়ানোসহ মাথা ও শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

জানা গেছে, রোববার ফুফুর অন্তরঙ্গ মুহূর্ত দেখে ফেলায় প্রথমে বিষপান পরে মুখে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে সানজিদাকে হত্যা করেন সুমনা খাতুন। এরপর লাশ কাচারি মাঠের পাশে ইসলামী বিশ্ববিদ্যালয় এলাকার একটি পরিত্যক্ত টয়লেটে লুকিয়ে রাখেন।

ইবি থানার ওসি মুস্তাফিজুর রতন জানান, পরিত্যক্ত একটি টয়লেট থেকে সানজিদার লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা করেন নিহতের মা। পরে সোমবার ভোরে মামলার প্রধান আসামি সুমনাকে গ্রেফতার করা হয়। তিনি নিজের দোষ স্বীকার করেছেন।

সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর