ব্রেকিং:
স্বাস্থ্যবিধি মেনে ফ্লাইট চালুর প্রস্তুতি করোনা ও অন্য রোগীদের আলাদা চিকিৎসা দেয়ার নির্দেশ মন্ত্রণালয়ের আওতাধীন শিল্পপ্রতিষ্ঠানসমূহকে ঢেলে সাজানো হচ্ছে আরও ২ হাজার চিকিৎসক নেওয়ার পরিকল্পনা সংক্রমণ ঝুঁকিমুক্ত বিশেষ চিকিৎসা বুথ তৈরি ছুটি আর বাড়ছে না, ৩১ মে থেকে অফিস শুরু দুর্গম খাসিয়া পুঞ্জিতে প্রধানমন্ত্রীর উপহার শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানালেন শেখ হাসিনা করোনায় সংক্রমিত পৌরসভার পিয়ন ফকির সুবর্ণচরে সরকারি চাল জব্দ, ডিলার পলাতক, ক্রেতার জরিমানা নোয়াখালীতে ২৪ ঘণ্টায় করোনায় ৩ জনের মৃত্যু নোয়াখালীতে ডোবায় মিলল ব্যবসায়ীর লাশ হাতিয়া উপকূলে নতুন প্রজাতি আবিষ্কার করলেন নোবিপ্রবি শিক্ষক ফেনীতে মিলে আগুন! লক্ষাধিক টাকা ক্ষতি শুধু যোদ্ধাই নয়, হাতে ওদের নতুন পৃথিবীও করোনার নমুনা সংগ্রহে ‘ভিটিএম কিট’ তৈরি হলো দেশে ২৪ ঘণ্টায় নতুন কোনো ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি হয়নি করোনা জয় করলেন ১১১৯ পুলিশ সদস্য দেড় হাজার টন বোরো ধান সংগ্রহ করেছে সরকার করোনা চিকিৎসায় যুক্ত হচ্ছে সরকারি-বেসরকারি সব হাসপাতাল
  • বৃহস্পতিবার   ২৮ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

  • || ০৪ শাওয়াল ১৪৪১

২৫৩

ফতুল্লায় `১০০ কোটি টাকার` পচা খেজুর জব্দ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০১৯  

নারায়ণগঞ্জের ফতুল্লায় দু'টি হিমাগারে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ পচা খেজুর জব্দ করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এ সময় শাহিন কোল্ড স্টোরেজকে ৫০ লাখ টাকা জরিমানা করা হয়।

সোমবার (২৯ এপ্রিল) দুপুরে মেয়াদোত্তীর্ণ খাদ্যদ্রব্য মজুদ ও বাজারজাতকরণের খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমের নেতৃত্বে অভিযান চালায় র‌্যাব। এ সময় ফতুল্লা থানার ধর্মগঞ্জ এলাকায় অবস্থিত শাহীন অ্যান্ড ব্রাদার্স ও আদর্শ কোল্ড স্টোরেজে তল্লাশি চালানো হয়।

এক পর্যায়ে সেখান থেকে উদ্ধার করা হয় বিপুল পরিমাণ মেয়াদোত্তীর্ণ পচা খেজুর। পবিত্র রমজান মাস সামনে রেখে এক ধরনের সিরাপ স্প্রে করে চকচকে করে বাজারজাতের চেষ্টা করা হচ্ছিলো।

খেজুরগুলোর আনুমানিক বাজার মূল্য প্রায় ১শ' কোটি টাকা বলে জানায় র‌্যাব। অভিযান শেষে হিমাগার দু'টি সিলগালা করে দেয়া হয়।

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর