ব্রেকিং:
আন্দোলন নামতে অনীহা বিএনপির, চটেছেন তারেক রহমান তিন হাজার মিটার দৌড়ে ১৭ বছরের রেকর্ড ভাঙলেন রিংকি বাইডেনের শপথ ঘিরে যুক্তরাষ্ট্রের ৫০ অঙ্গরাজ্যে সতর্কতা প্রধানমন্ত্রী নিয়ে শিল্পকর্ম প্রদর্শনীতে মার্কিন রাষ্ট্রদূত সদর উপজেলার ব্রিকফিল্ডে কমলনগরের মাটি পাচার, ৯ ট্রাক্টরের জরিমানা দাগনভূঞায় এম্বুলেন্সে এসে ভোট দিয়ে ঢাকায় ফিরলেন রোগী বসুরহাটে জয় পেলেন কাদের মির্জা পরাজিত প্রার্থীর সমর্থকদের হামলায় বিজয়ী কাউন্সিলর নিহত ৪৬ পৌরসভায় আওয়ামী লীগের জয় আমি পৌরবাসীর সেবক হতে চাই আপনাদের এই ঋণ কোনদিন শোধ করতে পারব না পৌর নির্বাচনে থাকবে চার স্তরের নিরাপত্তা ভোটের মাঠে ৪ দলেই একক মেয়র প্রার্থী গনিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ককটেল বিস্ফোরণ রামগঞ্জে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ আওয়ামী লীগ প্রার্থী ওমর ফারুক খান জয়ী বিদেশে উচ্চশিক্ষায় আগ্রহীরা জেনে নিন দেশে একদিনের ব্যবধানে মৃত্যু বেড়েছে নতুন ঠিকানায় যাওয়ার অপেক্ষায় খানসামার ৪১০ গৃহহীন পরিবার নরওয়েতে ফাইজারের টিকা নেয়ার পর ২৩ জনের মৃত্যু
  • রোববার   ১৭ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৪ ১৪২৭

  • || ০২ জমাদিউস সানি ১৪৪২

১২১

প্রেমের পরীক্ষা দিতে প্রেমিকার বাড়ির সামনে জীবন দিলেন প্রেমিক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২০  

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় প্রেমিকার বাড়ির সামনে মো. কাসেম নামে এক প্রেমিক আত্মহত্যা করেছেন। নোয়াখালীর সোনাইমুড়ীতে এ ঘটনা ঘটে।

শনিবার বিকেলে সোনাইমুড়ী পৌরসভার পাপুয়া গ্রাম থেকে কাসেমেরে লাশ উদ্ধার করে পুলিশ। কাসেম একই গ্রামের তরিক আলী ব্যাপারী বাড়ির দাইয়া মিয়ার ছেলে।

স্থানীয়রা জানায়, কাসেমের সঙ্গে এক তরুণীর প্রেম ছিল। এক মাস আগে মাকে দিয়ে প্রেমিকার বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠান কাসেম। কিন্তু প্রেমিকার পরিবার এ প্রস্তাব প্রত্যাখান করে। এর জেরে শনিবার দুপুরে অভিমান করে প্রেমিকার বাড়ির সামনে একটি আমগাছের সঙ্গে ফাঁস দিয়ে কাসেম আত্মহত্যা করেন।

কাসেমের ভাই জানান, তার ভাইয়ের সঙ্গে ওই তরুণীর চার-পাঁচ বছরের সম্পর্ক ছিল। এর আগে তিন-চার বছর কাসেম বিদেশে ছিলেন। বিদেশ থেকে আসার পর অটোরিকশা চালিয়ে প্রেমিকার পেছনে অনেক টাকা খরচ করেছেন তার ভাই।

ওই তরুণীর মা জানান, তার মেয়ের সঙ্গে কাসেমের কোনো সম্পর্ক ছিল না। তবে কাসেমের পরিবার বিয়ের প্রস্তাব পাঠালে ছেলের শিক্ষাগত যোগ্যতা না থাকায় তা প্রত্যাখ্যান করা হয়।

সোনাইমুড়ী থানার ওসি মো. গিয়াস উদ্দিন বলেন, বিয়ের প্রস্তাব প্রত্যাখান করায় ওই যুবক আত্মহত্যা করেছেন। তার লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর