ব্রেকিং:
‘ইভেরা টুয়েলভ’ সেবনে ১১ পুলিশ সদস্যের পাঁচদিনেই করোনা নেগেটিভ! সাত হাজার পরিবারকে উপহার দিচ্ছে বেজা শুরু হয়েছে প্রশাসনে শেখ হাসিনার শুদ্ধি অভিযান আমলাদের ভুল শুধরে দিলেন প্রধানমন্ত্রী দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ ‘স্বল্প সংখ্যক’ যাত্রী নিয়ে ৩১ মে থেকে চলবে বাস-ট্রেন-লঞ্চ স্বাস্থ্যবিধি মেনে ফ্লাইট চালুর প্রস্তুতি করোনা ও অন্য রোগীদের আলাদা চিকিৎসা দেয়ার নির্দেশ মন্ত্রণালয়ের আওতাধীন শিল্পপ্রতিষ্ঠানসমূহকে ঢেলে সাজানো হচ্ছে আরও ২ হাজার চিকিৎসক নেওয়ার পরিকল্পনা সংক্রমণ ঝুঁকিমুক্ত বিশেষ চিকিৎসা বুথ তৈরি ছুটি আর বাড়ছে না, ৩১ মে থেকে অফিস শুরু দুর্গম খাসিয়া পুঞ্জিতে প্রধানমন্ত্রীর উপহার শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানালেন শেখ হাসিনা করোনায় সংক্রমিত পৌরসভার পিয়ন ফকির সুবর্ণচরে সরকারি চাল জব্দ, ডিলার পলাতক, ক্রেতার জরিমানা নোয়াখালীতে ২৪ ঘণ্টায় করোনায় ৩ জনের মৃত্যু নোয়াখালীতে ডোবায় মিলল ব্যবসায়ীর লাশ হাতিয়া উপকূলে নতুন প্রজাতি আবিষ্কার করলেন নোবিপ্রবি শিক্ষক ফেনীতে মিলে আগুন! লক্ষাধিক টাকা ক্ষতি
  • বৃহস্পতিবার   ২৮ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৫ শাওয়াল ১৪৪১

১০৪১

প্রশাসনের তৎপরতায় চৌমুহনী বাজার এখন যানজট মুক্ত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৯  

বৃহত্তর নোয়াখালীর প্রাণকেন্দ্র চৌমুহনী বাজার প্রশাসনের তৎপরতায় একেবারেই যানজট মুক্ত। চৌমুহনী বাজার এখন যে কেউ জ্যাম মুক্তভাবে মুহূর্তেই পার হয়ে যেতে পারছেন। আর এই যানজটের অভিশাপ থেকে নোয়াখালীর চৌমুহনীবাসীকে স্বস্তির নিঃশ্বাস ফেলতে যারা নিরলসভাবে কাজ করছেন। তারা হচ্ছেন বেগমগঞ্জ ট্রাফিক ইউনিট, বেগমগঞ্জ মডেল থানা পুলিশ, চৌমুহনী ফাঁড়ি পুলিশ। তাদের সাথে একাত্ত্বতা পোষণ করেছেন চৌমুহনী পৌরসভা এবং জেলা প্রশাসন।

ইতোমধ্যে চৌমুহনী বাজারে ব্যাটারি চালিত অটো রিক্সা, নছিমন, করিমন, ঠেলাগাড়িসহ অনিবন্ধিত যানবাহন নিষিদ্ধ ঘোষনা করা হয়েছে। ভ্রাম্যমাণ ভ্যান উঠিয়ে দেওয়া হয়েছে। যত্রতত্র গাড়ি পাকিং করতে দেওয়া হচ্ছে না। ফুটপাতে বাজার বসতে দেওয়া হচ্ছে না। নোয়াখালীর চৌমুহনীকে একটি যানজট মুক্ত ব্যবসায়ীদের প্রাণকেন্দ্রে এবং আধুনিক নগরী গড়তে নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছে।

ট্রাফিক বিভাগের সার্জেন্ট মো.আলী আশরাফ মোল্লা, সার্জেন্ট শিশির চন্দ্র শর্মা, টি আই ফারুক হোসেনসহ ট্রাফিক বিভাগের প্রতিটি সদস্য। তাদেরকে সহযোগিতা করছেন বেগমগঞ্জ মডেল থানার ওসি হারুন অর রশিদ। যানজট মুক্ত এই পরিবেশটি অব্যাহত রাখতে বেগমগঞ্জের ব্যবসায়ীবৃন্দসহ সর্বস্তরের জনগনণর সহযোগিতা কামনা করে। চৌমুহনী ফাঁড়ি পুলিশ সার্জেন্ট, রাজীব আশরাফ বলেন, নিজে আইন মেনে চলুন এবং পরিবারকে নিরাপদ রাখবো এবং অন্যকে আইন মেনে চলতে উৎসাহিত করুন।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর