ব্রেকিং:
দেশে একদিনে আরো ৩৪ মৃত্যু, আক্রান্ত ২৬৪৪ আরেকটি নতুন মাইলফলকের পথে রিজার্ভ মহামারির মধ্যেও এগিয়ে যাচ্ছে দেশ: প্রাণিসম্পদমন্ত্রী জাতির পিতার স্বপ্নপূরণে সাধ্যের সবটুকু উজাড় করে দেব বঙ্গবন্ধু আগামী প্রজন্মের অনুপ্রেরণার উৎস ‘সোনার বাংলা’ প্রতিষ্ঠাই ছিল বঙ্গবন্ধুর স্বপ্ন বঙ্গবন্ধুকে দেখিনি, বাংলাদেশকে দেখেছি মহামানবের প্রতি শ্রদ্ধাঞ্জলি ইতিহাসের জঘন্যতম হত্যাকাণ্ড বঙ্গবন্ধুর বাঙালি জাতীয়তাবাদের সীমানা ৮ মাসে আটবার সোনার দামের পরিবর্তন, থমকে আছে রূপা জাতীয় শোক দিবসে জাতির পিতার স্মৃতির প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা পর্যটকদের অসচেতনতায় সৌন্দর্য হারাতে পারে খোয়া সাগর দিঘী ছাগলনাইয়ায় ২ হাজার পিস ভারতীয় টার্গেট ট্যাবলেট উদ্ধার শশুর বাড়ির লোকজনের নির্যাতনে নিরুদ্ধেশ গৃহবধু শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদত বার্ষিকী আজ দেশে একদিনে আরো ৩৪ মৃত্যু, আক্রান্ত ২৭৬৬ প্রাথমিক বিদ্যালয় খুলতে ১২৮ কোটি টাকা খরচ করবে সরকার অগ্নাশয় ক্যান্সার গবেষণায় বাঙালি বিজ্ঞানীর সাফল্য সপ্তাহে ৮ হাজার টাকা আয়ের সুযোগ পাচ্ছেন ৫ লাখ তরুণ
  • শনিবার   ১৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ৩১ ১৪২৭

  • || ২৪ জ্বিলহজ্জ ১৪৪১

৫০

প্রবাসীর স্ত্রীর নগ্ম ভিডিও ধারণ করে চাঁদা দাবি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩০ জুলাই ২০২০  

কৌশলে প্রবাসীর স্ত্রীর নগ্ন ভিডিও মোবাইলে ফোনে ধারণ করে চাঁদা দাবির অভিযোগে লক্ষ্মীপুরের রায়পুরে দুজনকে আটক করেছে পুলিশ। রোববার সন্ধ্যায় বামনী ইউপির কাজেরদিঘির পাড় গ্রাম থেকে তাদের আটক করা হয়।
আটকরা হল ওই গ্রামের কালামের ছেলে এরশাদ হোসেন ও আবুল মোল্লার ছেলে মুরাদ (৩৫)। অন্য দুইজন পলাতক।

জানা গেছে, ওয়াইফাই সংযোগ দেয়ার নামে গত ১৫ জুলাই রাতে প্রবাসীর বাড়ি আসেন কাজিরদিঘিরপাড় বাজারের ডিস লাইনের মালিক মুরাদ তার কর্মচারী মতিন। এ সময় কৌশলে ওই প্রবাসীর স্ত্রীর নগ্ন ভিডিও মোবাইল ফোনে ধারন করে। এরপর থেকে এরশাদ, মুরাদ, মতিন ও হানিফ ওই গৃহবধূকে অসামাজিক কাজ করার প্রস্তাব দেয়। এতে গৃহবধূ রাজি না হলে তার নগ্ন ছবি ইন্টারনেটে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে দুই লাখ টাকা দাবি করে।

পরে শনিবার রাতে বেলাল হোসেনের মধ্যস্থতা এক বৈঠকে ৮০ হাজার টাকা চাঁদা দেয়ার সমঝোতা হয়। ওই সময় নন জুডিশিয়াল সাদা স্ট্যাম্পে স্বাক্ষর নেয়া হয়। একপর্যায়ে মুরাদ ও তার লোকজন দুই লাখ টাকাই চাঁদা দিতে হবে বলে স্থান ত্যাগ করে। এ ঘটনা স্থানীয় এক সংবাদকর্মী সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করলে পুলিশ প্রশাসনে তোলপাড় শুরু হয়।

 দুপুরে এএসপি স্পীনা রানী নেতৃত্বে পুলিশ ওই গৃহবধূর দুই স্বজনকে দিয়ে ফাঁদ পেতে চাঁদা দেবে বলে ওই দুই বখাটেকে কৌশলে আটক করে। সেই সঙ্গে তাদের ব্যবহৃত মোবাইল ফোন দুটি মেমোরি কার্ডসহ উদ্দার করা হয়। তবে ভিডিওটি উদ্ধারের চেষ্টা চলছে।

বিষয়টি নিশ্চিত করে সহকারী এসপি (রায়পুর ও রামগন্জ সার্কেল) স্পীনা রানী জানান, নিজস্ব লোকের মাধ্যমে ঘটনাটি জেনে অভিযান চালিয়ে ঘটনার জড়িত দুইজনকে আটক করা হয়েছে। অন্যদের আটকের চেষ্টা চলছে। ওই গৃহবধূর পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর