ব্রেকিং:
প্রেমিকাকে ধর্ষণ করে অন্যকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেল বখাটে লংমার্চে হামলার প্রতিবাদে বিক্ষোভ সভা পা পিছলে পড়ে কিশোরের মৃত্যু ভাতিজিকে ধর্ষনের দায়ে জেঠা গ্রেফতার শেখ রাসেলের খুনিদের ফাঁসি কার্যকরের দাবী শ্রমিকলীগ নেতার কাছে চাঁদা দাবির অভিযোগ সিদ্ধান্ত বাস্তবায়নের হারে মন্ত্রিসভার সন্তোষ প্রকাশ শেখ হাসিনা ইয়্যুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ডের লোগো উন্মোচন মহাকাশে হারিয়ে যাচ্ছে স্টারলিংক স্যাটেলাইট ফুফুর অন্তরঙ্গ মুহূর্ত দেখা ফেলায় লাশ হলো শিশু সাফল্যের পথে বাংলাদেশ, অবাক চোখে তাকিয়ে ভারত দেশে একদিনে শনাক্ত ১৬৩৭, মৃত্যু বেড়েছে মাস্ক ব্যবহার নিশ্চিতে প্রয়োজনে মোবাইল কোর্ট: মন্ত্রিপরিষদ সচিব বেগমগঞ্জে কিশোর গ্যাংয়ের ৭ সদস্য গ্রেফতার একদিনে তিন লাখ ২৪ হাজার শনাক্ত, মৃত্যু ৩৯৬৮ কর্পোরেট ক্রিকেট দিয়েই সাকিবের ফেরার প্রস্তুতি জনগণের ভাষা বুঝে না বলেই বিএনপি ব্যর্থ: কাদের ১৮ বছর ধরে এক হাজার মানুষের সর্বনাশ করে পালিয়ে গেলো স্বামী-স্ত্রী অহংকারের পতন: বাসি ভাত খেয়ে দিন পার করছেন রানু মন্ডল বিশ্ববিদ্যালয়ে ভর্তিতে পরীক্ষা হবে তিন ক্যাটাগরিতে
  • মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৫ ১৪২৭

  • || ০২ রবিউল আউয়াল ১৪৪২

১৭

প্রবাসীর স্ত্রীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে ৯৯৯এ ফোন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ অক্টোবর ২০২০  

নোয়াখালীর বেগমগঞ্জে প্রবাসীর স্ত্রীকে শ্লীলতাহানির চেষ্টা ও বসতঘর ভাঙচুরের অভিযোগে স্থানীয় কিশোর গ্যাং সাদ্দাম বাহিনীর ৩ সদস্যকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো- গোপালপুর ইউনিয়নের কোটরা মহব্বতপুর গ্রামের দুলা মিয়া সারেং বাড়ির মামুন মিয়ার দুই ছেলে ফরহাদ হোসেন (২০), ডিজে পারভেজ (২৫), নবী মিয়ার ছেলে নেছার উদ্দিন দুঃখ (২৮)।

পুলিশ সূএ জানায়, শুক্রবার রাতে গোপালপুর ইউনিয়নের কোটরা মহব্বতপুর গ্রামে অভিযান চালিয়ে অভিযুক্ত কিশোর গ্যাং সাদ্দাম বাহিনীর ৩ সদস্যকে আটক করা হয়েছে। এ ঘটনায় কিশোর গ্যাং সাদ্দাম বাহিনীর ৬ সদস্যের বিরুদ্ধে ভুক্ গৃহবধূ বাদী হয়ে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন। আগামীকাল রোববার আটক আসামিদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

স্থানীয় সূত্রে জানা যায়, সাদ্দাম বাহিনীর প্রধান ইয়াবা সাদ্দাম (২৮) এর নেতৃত্বে গত কিছুদিন যাবত চাঁদকাশিমপুর দিলার বাড়ির প্রবাসী হুরন মিয়ার স্ত্রীকে ধর্ষণের হুমকি সহ বিভিন্ন ভাবে উত্ত্যক্ত করে আসছিল। গত বৃহস্পতিবার (৮অক্টোবর) গভীর রাতে ভুক্তভোগী প্রবাসীর স্ত্রীর বসতবাড়ির দরজা জানালা ভেঙ্গে তার ঘরে ঢুকার চেষ্টা করে এবং তাকে ধর্ষণের হুমকি প্রদান করে। এ সময় ভুক্তভোগী প্রবাসীর স্ত্রীর সহযোগীতায় এলাকাবাসী কেউ এগিয়ে না আসলে তিনি জাতীয় জরুরী সেবা ৯৯৯ কল করলে দ্রুত পুলিশ সেখানে হাজির হয় এবং সন্ত্রাসীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

বেগমগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন বলেন, এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। ভুক্তভোগী প্রবাসীর স্ত্রীর লিখিত অভিযোগের ভিক্তিতে ৩ আসামিদের আটক করা হয়েছে । বাকী আসামিদের আটক করতে পুলিশ জোর তৎপরতা চালাচ্ছে

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর