ব্রেকিং:
জাতীয় কবির ১২১তম জন্মদিন আজ বাঙ্গালির ঈদ উৎসবে ‘রমজানের ওই রোজার শেষে’র আগমন কিভাবে? একদিনে সর্বোচ্চ ২৮ জনের মৃত্যু, শনাক্ত আরও ১৫৩২ দেশবাসীকে আওয়ামী লীগের ঈদ শুভেচ্ছা ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ মেরামতের কাজ শুরু করেছে সেনাবাহিনী ২৮০ ট্রান্সজেন্ডার ও হিজড়াকে ঈদ সামগ্রী প্রদান ক্ষতিগ্রস্ত ৬ হাজার পরিবারকে ৩ কোটি টাকা সহায়তা দেবে ব্র্যাক ক্ষতিগ্রস্ত ৬ হাজার পরিবারকে ৩ কোটি টাকা সহায়তা দেবে ব্র্যাক ত্রাণ সহায়তা অব্যাহত ঈদ উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানালেন ভুটানের প্রধানমন্ত্রী বহিরাগতরা হাতিয়ায়ঃ আতঙ্কে স্থানীয়রা ছাত্রলীগ নেতার ঈদ সামগ্রী বিতরণ কোম্পানীগঞ্জে স্ক্যান করে রিলিফ স্লিপ জালিয়াতি উপজেলা প্রশাসন, স্বাস্থ্য কমপ্লেক্সে ও থানাকে পিপিই প্রদান লকডাউন অমান্য করায় ১০ হাজার টাকা জরিমানা শাওয়াল মাসের চাঁদ দেখা যায়নি, ঈদ আগামি ২৫ মে দেশে ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত ১৮৭৩, মৃত্যু ২০ মসজিদে সর্বাধিক ঈদের জামাতের আয়োজন করোনা রোগীর চিকিৎসায় ৩ হাজার পদ সৃষ্টি
  • সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১১ ১৪২৭

  • || ০১ শাওয়াল ১৪৪১

৩৬১

প্রতিবন্ধীর টাকা আত্মসাত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

নোয়াখালীর সোনাইমুড়ীতে এক প্রতিবন্ধীর ভাতার টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি সদস্য হাজেরার বিরুদ্ধে। এ ঘটনায় উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি অভিযোগ দিয়েছে শারীরিক প্রতিবন্ধীর নানা আবুল কালাম।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার নাটেশ্বর ইউনিয়নের নজরপুর গ্রামের মাহবুবুর রহমানের ছেলে শারীরিক প্রতিবন্ধী সাইফুল ইসলামের জন্য বিগত একবছর আগে ইউপি সদস্য হাজেরার মাধ্যমে একটি ভাতাবই অনুমোদন করানো হয়। অনুমোদনের পর থেকে বইটি ইউপি সদস্য হাজেরা তার কাছে রেখে দেন। ইতিপূর্বে ঐ প্রতিবন্ধীকে ব্যাংকে নিয়ে ১ বছরের ভাতার ৮ হাজার ৪ শ’ টাকা উত্তোলন করে আত্মসাৎ করেন হাজেরা।

এ ঘটনায় ৭ই অক্টোবর প্রতিবন্ধীর নানা আবুল কালাম নাটেশ্বর ইউপি সদস্য হাজেরার বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি অভিযোগ দিয়েছেন। অভিযোগে ইউপি সদস্য হতে উত্তোলনের ৮ হাজার ৪ শ’ টাকা ও ভাতা বই উদ্ধার এবং এই অপরাধের বিচারের দাবি করেন।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর