ব্রেকিং:
হাতিয়ার রাজনীতিতে আসছে পালা বদল হাতিয়ায় বিপুল পরিমাণ কারেন্ট জাল উদ্ধার নেহাকে জোর করে চুমু, ভাইরাল সেই ভিডিও ৩০টি দেশে যাচ্ছে লক্ষ্মীপুরের জুতা নোয়াখালীতে বাজেট অলিম্পিয়াড প্রতিযোগিতা-২০১৯ তথ্য প্রযুক্তিতে নারীর অংশগ্রহণ বাড়ছে গৃহবধূকে যৌতুকের জন্য হত্যা মাছ ধোয়ার সহজ পদ্ধতি জানা আছে তো? নিজ বাড়িতে মিলল বৃদ্ধের মরদেহ একা পেয়ে ভাতিজিকে চাচার ধর্ষণ সড়ক দুর্ঘটনায় নোয়াখালী প্রবাসী নিহত ব্লাড ডোনেট ক্লাব এর বর্ষপূর্তি অনুষ্ঠান ২৪ অক্টোবর আমেরিকা প্রবাসীর রহস্যজনক মৃত্যু রক রাজার ‘ডায়েরি’ ঘুমন্ত স্বামীর গলায় ছুরি চালালেন স্ত্রী সিরাজুল ইসলাম মেডিকেলের নতুন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হাতিয়ায় বহুল প্রতীক্ষিত আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে নোবিপ্রবিতে খাদ্য দিবস উৎযাপন সেনবাগে ফ্রী ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পিং জেঠার লালসার শিকার ভাতিজী!

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
২৮৮

প্রতিবন্ধীর টাকা আত্মসাত

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

নোয়াখালীর সোনাইমুড়ীতে এক প্রতিবন্ধীর ভাতার টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি সদস্য হাজেরার বিরুদ্ধে। এ ঘটনায় উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি অভিযোগ দিয়েছে শারীরিক প্রতিবন্ধীর নানা আবুল কালাম।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার নাটেশ্বর ইউনিয়নের নজরপুর গ্রামের মাহবুবুর রহমানের ছেলে শারীরিক প্রতিবন্ধী সাইফুল ইসলামের জন্য বিগত একবছর আগে ইউপি সদস্য হাজেরার মাধ্যমে একটি ভাতাবই অনুমোদন করানো হয়। অনুমোদনের পর থেকে বইটি ইউপি সদস্য হাজেরা তার কাছে রেখে দেন। ইতিপূর্বে ঐ প্রতিবন্ধীকে ব্যাংকে নিয়ে ১ বছরের ভাতার ৮ হাজার ৪ শ’ টাকা উত্তোলন করে আত্মসাৎ করেন হাজেরা।

এ ঘটনায় ৭ই অক্টোবর প্রতিবন্ধীর নানা আবুল কালাম নাটেশ্বর ইউপি সদস্য হাজেরার বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি অভিযোগ দিয়েছেন। অভিযোগে ইউপি সদস্য হতে উত্তোলনের ৮ হাজার ৪ শ’ টাকা ও ভাতা বই উদ্ধার এবং এই অপরাধের বিচারের দাবি করেন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর