ব্রেকিং:
দেশে ২৪ ঘণ্টায় শনাক্ত ২৪২৩, মৃত্যু ৩৫ সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রীর ৩ দফা প্রস্তাব পেশ প্রধানমন্ত্রীর ৫ নির্দেশনা গার্ডিয়ানে শেখ হাসিনার নিবন্ধ বিজিবিতে যুক্ত হলো অত্যাধুনিক জলযান ৮ জুন ঢাকায় আসবে চীনের করোনা বিশেষজ্ঞ দল পছন্দের শিক্ষকের পাঠদান এখন মোবাইলে অতীতের সব রেকর্ড ছাপিয়ে সর্বোচ্চ রিজার্ভ করোনা ভাইরাসের মধ্যেও থেমে নেই মেগা প্রকল্প ঘরে বসে ২ মিনিটেই ব্যাংক অ্যাকাউন্ট ৭ উন্নয়ন সহযোগীর কাছ থেকে সহায়তা পাচ্ছে বাংলাদেশ আ. লীগ সর্বাত্মক শক্তি নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে করোনা যোদ্ধাদের স্যালুট জানিয়ে দেয়ালচিত্র জীবাণু শঙ্কা-প্রাকৃতিক দুর্যোগ প্রতিরোধে সদা সচেষ্ট প্রধানমন্ত্রী অতিরিক্ত ভাড়া আদায়কারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা জীবনবাজি রেখে মাঠ পযায়ে কাজ করছে পরিবার পরিকল্পনা কর্মীরা করোনায় ফেনীর কাস্টমস কর্মকর্তার মৃত্যু নোয়াখালীতে ৪ নার্সসহ আরও ৫৯ জনের করোনা সেনবাগে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু দেশে ২৪ ঘণ্টায় শনাক্ত ২৬৯৫, মৃত্যু ৩৭
  • শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

  • || ১২ শাওয়াল ১৪৪১

৫৮১৫

প্রচারণার শেষ রাতেও ‘নির্ঘুম’ আ.লীগ নেতাকর্মীরা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০১৮  

নির্বাচনী প্রচারণার সময় শেষ হতে বাকি আর মাত্র কয়েক ঘণ্টা। সকাল হলেই বন্ধ হয়ে যাবে সকল নির্বাচনী গণসংযোগ, মাইকিং ও পোস্টারিং। শেষ সময়েও এসে দম ফেলার ফুরসত নেই আওয়ামী লীগ প্রার্থী ও নেতাকর্মীদের। রাতভর ‘নির্ঘুম’ কাজ করে যাচ্ছেন তারা।

দিনভর প্রচারণা শেষে রাতে দলীয় নেতাকর্মীদের সঙ্গে বৈঠক, নির্বাচনী এজেন্টের সঙ্গে বৈঠক, সমন্বয়কদের সঙ্গে বৈঠক এভাবেই কেটেছে আওয়ামী লীগের প্রার্থীদের শেষ সময়।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) দিনগত রাতে চট্টগ্রাম নগর ও আশেপাশের এলাকা ঘুরে এমন চিত্র দেখা গেছে।

বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে নগরের কোতোয়ালী থানার কে সি দে রোডে চট্টগ্রাম-৯ (কোতোয়ালী-বাকলিয়া-চকবাজার) আসনে আওয়ামী লীগের প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের প্রধান নির্বাচনী কার্যালয় ঘুরে নেতাকর্মীদের ব্যস্ত সময় কাটাতে দেখা গেছে।

দেখা যায়, কেউবা ব্যস্ত শেষ সময়ে কেন্দ্র ভিত্তিক ব্যানার, পোস্টার ও লিফলেট বিতরণে। কেউবা ব্যস্ত ভোটার স্লিপ প্রিন্ট করা নিয়ে, আবার কেউবা ব্যস্ত ভোটার স্লিপ বিতরণে।

কথা হয় চট্টগ্রাম-৯ আসন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও নগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুলের সঙ্গে।

অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল বলেন, ‘নির্বাচন নিয়ে আমাদের সব প্রস্তুতি সম্পন্ন। দলীয় নেতাকর্মীরা কাজ করছেন। কেন্দ্রভিত্তিক ব্যানার, পোস্টার ও লিফলেট বিতরণ করা হয়েছে। কিছু কিছু এখনও বিতরণ চলছে।’

এদিকে রাতে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিজ বাসায় কয়েক দফায় বৈঠকও করেছেন প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

এর আগে রাতে নগরের রিমা কনভেনশন হলে নির্বাচনী এজেন্টের সঙ্গে বৈঠক করেন ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। সেখানে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনসহ শীর্ষ নেতা ও এজেন্টরা উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবে নগর আওয়ামী লীগ সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভার আয়োজন করে। মতবিনিময় সভা আওয়ামী লীগ ও মহাজোটের মনোনীত প্রার্থীদের পরিচয় করিয়ে দিয়ে ভোট চান নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা ও কার্যক্রমের একই চিত্র দেখা গেছে চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড) আসনে। সেখানেও রাতভর নির্বাচনী কাজ চালিয়েছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

চট্টগ্রাম-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী দিদারুল আলমের পক্ষে কাজ করা মো. জসিম উদ্দিন বলেন, ‘উত্তর কাট্টলী, ভাটিয়ারী, মাদামবিবিরহাট, সলিমপুর, কুমিরাসহ বিভিন্ন এলাকার কেন্দ্রগুলোতে শেষ সময়ে নির্বাচনী পোস্টার লিফলেট পাঠানো হয়েছে। রাত জেগে আমরা ভোটার স্লিপ সরবরাহের কাজ করছি।’

চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনে আওয়ামী লীগের প্রার্থী এমএ লতিফের পক্ষে কাজ করা মো. দেলোয়ার হোসেন বলেন, ‘নৌকা প্রতীকের প্রার্থী এম এ লতিফের রাতে কয়েকটি উঠোন বৈঠক করেছি। দলীয় নেতাকর্মীদের সঙ্গে প্রস্তুতি নিয়ে কাজ করছি।