ব্রেকিং:
চট্টগ্রামে গ্যাস লাইন বিস্ফোরণের পর ভবন ধস: নিহত ৭, আহত ২৫ বেসরকারি চাকরি প্রত্যাশীদেরও ডোপ টেস্ট পেঁয়াজ পৌঁছবে দু’এক দিনের মধ্যে: প্রধানমন্ত্রী টনে টনে নষ্ট পেঁয়াজ ফেলে দিচ্ছেন ব্যবসায়ীরা সুধারামে কলেজছাত্রী অপহরণ ‘আমরা নোয়াখাইল্লা পরিবার’ এর শীতবস্ত্র বিতরণ মুছাপুর রেগুলেটর বন্ধ কবিরহাটে তাবলীগ জামাতের ১৪সদস্যদেকে অচেতন করে চুরি গাঁজা সেবনকালে (নোবিপ্রবি) ৩ ছাত্রী আটক দরজা ভাঙতেই মিলল প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ সাকিবকে ছেড়ে দিয়েছে হায়দরাবাদ বিএনপির বড় বড় উইকেট পড়ে যাচ্ছে: কাদের মোটরসাইকেলের দামে প্রাইভেট কার! পেঁয়াজের বিকল্প ‘চিভ’ আবিষ্কার বাংলাদেশি বিজ্ঞানীর আন্তর্জাতিক ক্রেডিট কার্ড ব্যবহারে বিধি-নিষেধ আরোপ চাটখিলে এসএসসি ও দাখিল পরীক্ষার ফরম পূরণে ‘গলাকাটা’ ফি সোনাপুর-চেয়ারম্যান ঘাট সড়ক ফোরলেন একনেকে অনুমোদন নোয়াখালীতে পাগলা কুকুরের কামড়ে আহত ১৭ নোয়াখালীতে ডায়াবেটিক দিবস পালন বুলুর জামিন বাতিল

রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৫৭১৬

প্রচারণার শেষ রাতেও ‘নির্ঘুম’ আ.লীগ নেতাকর্মীরা

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০১৮  

নির্বাচনী প্রচারণার সময় শেষ হতে বাকি আর মাত্র কয়েক ঘণ্টা। সকাল হলেই বন্ধ হয়ে যাবে সকল নির্বাচনী গণসংযোগ, মাইকিং ও পোস্টারিং। শেষ সময়েও এসে দম ফেলার ফুরসত নেই আওয়ামী লীগ প্রার্থী ও নেতাকর্মীদের। রাতভর ‘নির্ঘুম’ কাজ করে যাচ্ছেন তারা।

দিনভর প্রচারণা শেষে রাতে দলীয় নেতাকর্মীদের সঙ্গে বৈঠক, নির্বাচনী এজেন্টের সঙ্গে বৈঠক, সমন্বয়কদের সঙ্গে বৈঠক এভাবেই কেটেছে আওয়ামী লীগের প্রার্থীদের শেষ সময়।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) দিনগত রাতে চট্টগ্রাম নগর ও আশেপাশের এলাকা ঘুরে এমন চিত্র দেখা গেছে।

বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে নগরের কোতোয়ালী থানার কে সি দে রোডে চট্টগ্রাম-৯ (কোতোয়ালী-বাকলিয়া-চকবাজার) আসনে আওয়ামী লীগের প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের প্রধান নির্বাচনী কার্যালয় ঘুরে নেতাকর্মীদের ব্যস্ত সময় কাটাতে দেখা গেছে।

দেখা যায়, কেউবা ব্যস্ত শেষ সময়ে কেন্দ্র ভিত্তিক ব্যানার, পোস্টার ও লিফলেট বিতরণে। কেউবা ব্যস্ত ভোটার স্লিপ প্রিন্ট করা নিয়ে, আবার কেউবা ব্যস্ত ভোটার স্লিপ বিতরণে।

কথা হয় চট্টগ্রাম-৯ আসন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও নগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুলের সঙ্গে।

অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল বলেন, ‘নির্বাচন নিয়ে আমাদের সব প্রস্তুতি সম্পন্ন। দলীয় নেতাকর্মীরা কাজ করছেন। কেন্দ্রভিত্তিক ব্যানার, পোস্টার ও লিফলেট বিতরণ করা হয়েছে। কিছু কিছু এখনও বিতরণ চলছে।’

এদিকে রাতে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিজ বাসায় কয়েক দফায় বৈঠকও করেছেন প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

এর আগে রাতে নগরের রিমা কনভেনশন হলে নির্বাচনী এজেন্টের সঙ্গে বৈঠক করেন ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। সেখানে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনসহ শীর্ষ নেতা ও এজেন্টরা উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবে নগর আওয়ামী লীগ সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভার আয়োজন করে। মতবিনিময় সভা আওয়ামী লীগ ও মহাজোটের মনোনীত প্রার্থীদের পরিচয় করিয়ে দিয়ে ভোট চান নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা ও কার্যক্রমের একই চিত্র দেখা গেছে চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড) আসনে। সেখানেও রাতভর নির্বাচনী কাজ চালিয়েছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

চট্টগ্রাম-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী দিদারুল আলমের পক্ষে কাজ করা মো. জসিম উদ্দিন বলেন, ‘উত্তর কাট্টলী, ভাটিয়ারী, মাদামবিবিরহাট, সলিমপুর, কুমিরাসহ বিভিন্ন এলাকার কেন্দ্রগুলোতে শেষ সময়ে নির্বাচনী পোস্টার লিফলেট পাঠানো হয়েছে। রাত জেগে আমরা ভোটার স্লিপ সরবরাহের কাজ করছি।’

চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনে আওয়ামী লীগের প্রার্থী এমএ লতিফের পক্ষে কাজ করা মো. দেলোয়ার হোসেন বলেন, ‘নৌকা প্রতীকের প্রার্থী এম এ লতিফের রাতে কয়েকটি উঠোন বৈঠক করেছি। দলীয় নেতাকর্মীদের সঙ্গে প্রস্তুতি নিয়ে কাজ করছি।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর