ব্রেকিং:
প্রেমিকাকে ধর্ষণ করে অন্যকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেল বখাটে লংমার্চে হামলার প্রতিবাদে বিক্ষোভ সভা পা পিছলে পড়ে কিশোরের মৃত্যু ভাতিজিকে ধর্ষনের দায়ে জেঠা গ্রেফতার শেখ রাসেলের খুনিদের ফাঁসি কার্যকরের দাবী শ্রমিকলীগ নেতার কাছে চাঁদা দাবির অভিযোগ সিদ্ধান্ত বাস্তবায়নের হারে মন্ত্রিসভার সন্তোষ প্রকাশ শেখ হাসিনা ইয়্যুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ডের লোগো উন্মোচন মহাকাশে হারিয়ে যাচ্ছে স্টারলিংক স্যাটেলাইট ফুফুর অন্তরঙ্গ মুহূর্ত দেখা ফেলায় লাশ হলো শিশু সাফল্যের পথে বাংলাদেশ, অবাক চোখে তাকিয়ে ভারত দেশে একদিনে শনাক্ত ১৬৩৭, মৃত্যু বেড়েছে মাস্ক ব্যবহার নিশ্চিতে প্রয়োজনে মোবাইল কোর্ট: মন্ত্রিপরিষদ সচিব বেগমগঞ্জে কিশোর গ্যাংয়ের ৭ সদস্য গ্রেফতার একদিনে তিন লাখ ২৪ হাজার শনাক্ত, মৃত্যু ৩৯৬৮ কর্পোরেট ক্রিকেট দিয়েই সাকিবের ফেরার প্রস্তুতি জনগণের ভাষা বুঝে না বলেই বিএনপি ব্যর্থ: কাদের ১৮ বছর ধরে এক হাজার মানুষের সর্বনাশ করে পালিয়ে গেলো স্বামী-স্ত্রী অহংকারের পতন: বাসি ভাত খেয়ে দিন পার করছেন রানু মন্ডল বিশ্ববিদ্যালয়ে ভর্তিতে পরীক্ষা হবে তিন ক্যাটাগরিতে
  • মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৫ ১৪২৭

  • || ০২ রবিউল আউয়াল ১৪৪২

৯৩

পোষাক নিয়ে চিন্তা করি না: আইরিন সুলতানা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২০  

ঢাকাই চলচ্চিত্রে নিয়মিত দেখা যায় না চিত্রনায়িকা আইরিন সুলতানাকে। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে বেশ সরব দেখা যায়। কখনো টপলেস, কখনো বা বিকিনি পরে নানা ভঙ্গিমায় ফটোশুট করেন তিনি। সেসব ছবি পোস্ট করে মাঝে মধ্যেই আলোচনায় আসেন তিনি। এনিয়ে অসংখ্য বার এমন সাহসিকতার পরিচয় দিয়েছেন আইরিন।

করোনার কারণে বর্তমানে নিজের বাসাতেই অবস্থান করছেন আইরিন। এখনো তার হাতে থাকা সিনেমার কাজ শুরু হয়নি। অনেকেই শুটিং শুরু করলেও আইরিনের ছবিগুলোর শুটিং কবে শুরু হবে তা নিশ্চিত করে বলতে পারে না এ অভিনেত্রী। তিনি বলেন, দীর্ঘ সময় বাসায় থেকে অনেকটা খারাপ লাগা তৈরি হয়েছে। পাশাপাশি দীর্ঘদিন ক্যামেরার সামনে দাঁড়ানো হচ্ছে না। শুটিং খুব মিস করছি; কাজে ফেরার অপেক্ষায় আছি।

এদিকে তার অভিনীত ট্র্যাপড নামে ওয়েব সিরিজটি বেশ প্রশংসিত হয়। তবে সেখানে তিনি খোলামেলা অবতারেই সামনে এসেছেন। এ ব্যাপারে দেশিয় গণমাধ্যমে তিনি বলেন, একটা ইন্ডাস্ট্রিতে সব ধরণের কাজ হয়। আমি ভিন্নধর্মী কাজ করতে আগ্রহী। গল্পের চরিত্র অনুযায়ী আমি কাজ করি। কাজের সময় পোষাক নিয়ে চিন্তা আমার মাথায় থাকে না। চরিত্র যেমন হবে আমার তো সেভাবে প্রস্তুত হতে হবে।

২০০৮ সালের ‘প্যান্টেন ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতায় ‘সেরা হাসি’ পুরস্কার অর্জনের মধ্য দিয়ে শোবিজে প্রবেশ করেন আইরিন। তার অভিনীত প্রথম সিনেমার নাম ‘ভালোবাসা জিন্দাবাদ’। এছাড়া অভিনয় করেছেন ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘সেই তুমি’, ‘টাইম মেশিন’, ‘পদ্মার প্রেম’ সিনেমায়।

অন্যদিকে টিভি নাটকেও অভিনয় করেছেন। আশুতোষ সুজন পরিচালিত ‘ম্যানপাওয়ার’ তার অভিনীত প্রথম প্রচারিত নাটক। এছাড়া অভিনয় করেছেন ‘পৌষ ফাগুনের পালা’, ‘তবুও সংশয়’ ও ‘জলছবি ‘ নাটকে। এছাড়া দেশে এবং বিদেশে বহু র‍্যাম্প মডেলিংয়ে অংশ নেয়া আইরিন টিভি বিজ্ঞাপনেও কাজ করেছেন। ‘রবি’র তোমাকে দিয়ে কিছু হবে না’, ‘প্রাণ ডাল’, ‘জেনোসিস রিয়েল এস্টেট’, ‘আখতার ফার্নিচার’ এর মধ্যে অন্যতম।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর