ব্রেকিং:
জেনারেল হাসপাতালে ১০টি বেড বসিয়ে ১১ কোটি টাকার বিল ফেনীতে বিদেশী পিস্তলসহ সন্ত্রাসী গ্রেফতার তৃতীয় বউয়ের হাতে লাঞ্চিত ডাঃ টুপি মিজান লক্ষ্মীপুরে দুধ-ডিম-মাংসের ভ্রাম্যমাণ বিক্রয়কেন্দ্র লক্ষ্মীপুর পুলিশ সুপার দাবা প্রতিযোগিতা দেশে করোনা বিষয়ে সচেতনতা ও টিকাদানে সহায়তা করবে ফেসবুক সরকারি বিধি-নিষেধ মেনে চলতে বিশিষ্ট নাগরিকদের আহ্বান পর্যায়ক্রমে দেশের সবাইকে টিকার আওতায় নিয়ে আসা হবে: প্রধানমন্ত্রী চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা করোনায় আক্রান্ত হলে কতদিন পর টিকা নিতে পারবেন নিত্যপণ্য পরিবহনে সহায়তায় মন্ত্রণালয়ের হটলাইন চালু লকডাউনে বিশেষ প্রয়োজনে ব্যাংক খুলতে নির্দেশ জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন চাল বরাদ্দ আগামীকাল থেকে সর্বাত্মক লকডাউনে যাচ্ছে দেশ দেশে একদিনে করোনায় আক্রান্ত ও মৃত্যু কমেছে রমজানে বেঁধে দেওয়া হলো ৬ পণ্যের দাম এলপিজি সিলিন্ডারের দাম নির্ধারণ টিকা কিনতে বিশ্বব্যাংকের সঙ্গে ৪৩৩০ কোটি টাকার ঋণচুক্তি সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী থানাসহ গুরুত্বপূর্ণ সরকারি স্থাপনায় নিরাপত্তা জোরদার
  • মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০১ রমজান ১৪৪২

পুলিশ দেখে ওড়না হয়ে গেল ‘মাস্ক’!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২১  

করোনার সংক্রমণ রোধে দেশব্যাপী চলছে লকডাউন। সাতদিনের লকডাউনের প্রথম দিন ছিল সোমবার। এ দিন সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মানাতে সড়কে কঠোর অবস্থানে ছিল পুলিশ। যাত্রী ও পথচারীদের অনেকে স্বাস্থ্যবিধি মেনে চলতে দেখা গেলেও আবার কারো কারো ক্ষেত্রে দেখা গেছে ঠিক উল্টো চিত্র। স্বাস্থ্যবিধির বিন্দুমাত্র তোয়াক্কাও মেলেনি তাদের কাছে।

এমনই একটি ঘটনা ছবিসহ নিজের ফেসবুক পেজে শেয়ার করেছেন চট্টগ্রাম জেলা পুলিশের রাঙ্গুনিয়া সার্কেলের এএসপি শামীম আনোয়ার। সহযাত্রীর বোরকায় তাহার অন্যরকম ‘মাস্ক’ শিরোনামে তিনি লিখেছেন, সিএনজিতে হাসিমুখে গল্প করতে করতে যাচ্ছিলেন তারা দুজন। মাস্ক নেই একজনের মুখেও। আমি থামার সংকেত দিতেই মহিলাটি এতক্ষণ ধরে মুখের নিচে নামানো নিকাব দ্রুত উপরে উঠিয়ে মুখমণ্ডল ঢেকে ফেললেন। আমাদের মাস্ক সংক্রান্ত প্রশ্নবাণ থেকে আপাতত মুক্ত তিনি। কিন্তু পুরুষটি? তিনি কী করে নিজেকে বাঁচাবেন! তার তো আর নিকাব বা এ ধরনের কিছু নেই।

 

অটোরিকশায় যাত্রী ছিলেন তিনজন

অটোরিকশায় যাত্রী ছিলেন তিনজন

হাতের কাছে কোনো কিছু খুঁজে না পেয়ে অগত্যা নারী সহযাত্রীর বোরকার স্কার্ফ দিয়েই....! পুলিশের হাত থেকে বাঁচা ভীষণ জরুরি, করোনাভাইরাস থেকে নয় কিন্তু!