ব্রেকিং:
শনিবার শ্রীলঙ্কা যাচ্ছে ১০ জনের বাংলাদেশ দল কৃষকের কাছ থেকে ধান কিনতে নীতিমালা হচ্ছে: কৃষিমন্ত্রী আওয়ামী লীগ আগের চেয়ে বেশি ঐক্যবদ্ধ: হানিফ আদালতের নিরাপত্তা নিশ্চিতে ব্যবস্থা গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির রিফাত হত্যাকাণ্ডে মিন্নি জড়িত: তদন্ত কর্মকর্তা চালু হলো এনআইডি যাচাইয়ের গেটওয়ে ‘পরিচয়’ বাংলাদেশে খাদ্য-নিরাপত্তা বেড়েছে লন্ডন যাচ্ছেন প্রধানমন্ত্রী ইবোলা সংক্রমণ: ‘বৈশ্বিক জরুরি অবস্থা’ ঘোষণা সর্বোচ্চ আত্মত্যাগের বিনিময়ে দায়িত্ব পালনের আহ্বান পুরান ঢাকায় ভবন ধস: বাবা-ছেলের মৃতদেহ উদ্ধার ডেঙ্গু ও চিকুনগুনিয়া প্রতিরোধে করণীয় এমপি’র সাঁড়াশি অভিযান: ইভটিজিং এবং স্কুল কলেজ ফাঁকিবাজি চলবে না দেশীয় অস্ত্রসহ তিনজন আটক নোয়াখালীতে সেনাবাহিনী-বিজিবির চেষ্টায় বান্দরবানের সঙ্গে যোগাযোগ স্বাভাবিক কোরবানির ঈদ পর্যন্ত বিদেশি গরু প্রবেশ নিষিদ্ধ আজ এনআইডি যাচাইয়ে ‘পরিচয়’ উদ্বোধন করবেন জয় বঙ্গবন্ধু স্যাটেলাইটে বাণিজ্যিকভাবে সম্প্রচার চালাবে বিটিভি যেভাবে পাবেন এইচএসসি ও সমমান পরীক্ষার ফলাফল এরশাদের আসন শূন্য ঘোষণা, তিন মাসের মধ্যে নির্বাচন

বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০১৯   শ্রাবণ ২ ১৪২৬   ১৫ জ্বিলকদ ১৪৪০

সর্বশেষ:
পদ্মা সেতু নিয়ে গুজবে গ্রেফতার ১ জন অপপ্রচারই বিএনপির পুঁজি: ওবায়দুল কাদের ‘মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা হবে ১৫ হাজার টাকা’ জেলা প্রশাসক সম্মেলন ১৪ জুলাই বাংলাদেশের আর্থিক অন্তর্ভুক্তির প্রশংসায় রানী ম্যাক্সিমা নতুন দুই মন্ত্রী-প্রতিমন্ত্রীর শপথ ১৩ জুলাই
২২

পুলিশে চাকরির প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ, গ্রেফতার ২

প্রকাশিত: ১০ জুলাই ২০১৯  

চট্টগ্রাম নগরে তিনদিন ধরে হোটেলে আটকে রেখে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে ওই তরুণীকেও। 

সোমবার রাতভর নগরের ডবলমুরিং থানার ঝর্ণাপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পুলিশে চাকরি ও বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করা হয় বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতাররা হলেন- নোয়াখালী জেলার সুধারাম থানার ভাটিরটেক গ্রামের মালেক বেপারীর বাড়ির আবদুল মালেকের ছেলে শাহাদাৎ হোসেন রাজু ও  একই থানার পূর্ব শোলাকিয়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মোহাব্বত আলী। এদের মধ্যে রাজু টেন্ডলের (ট্রাফিক পুলিশের হয়ে গাড়ি থেকে চাঁদা তোলার কাজ) কাজ করেন ও ডবলমুরিং থানার মনসুরাবাদ পাসপোর্ট অফিসের সামনে টং দোকান রয়েছে মোহাব্বত আলীর।

ডবলমুরিং থানার উপ পরিদর্শক অর্ণব বড়ুয়া জানান, ওই তরুণী কেইপিজেডের একটি পোশাক কারখানায় কাজ করেন। রাজুর সঙ্গে তার মোবাইল ফোনে পরিচয় হয়। নিজের সঙ্গে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের পরিচয় আছে জানিয়ে রাজু তাকে পুলিশ কনস্টেবল পদে চাকরি দেওয়ার প্রলোভন দেখান। এছাড়াও তাকে বিয়ে করার প্রস্তাব দেন। তরুণীটি বিয়ের প্রস্তাবে রাজী হলে তাকে আগ্রাবাদের চৌমুহুনী হোটেল হক টাওয়ারের ৪০৬ নং কক্ষে নিয়ে আসেন। সেখানে ৭ জুলাই পর্যন্ত আটকে রেখে তাকে ধর্ষণ করেন রাজু। ওই তরুণীর বিয়ের জন্য চাপাচাপি করলে মোহাব্বতকে ডেকে এনে তার সঙ্গে ওই তরুণীর পরিচয় করিয়ে দিয়ে তাকে বাসায় নিয়ে যেতে বলে। সেখানে বিয়ে হবে বলে প্রতিশ্রুতি দেন রাজু। মোহাব্বত ওই তরুণীকে মিস্ত্রিপাড়ার একটি বাসায় নিয়ে যান। সেখানে তাকে কয়েকবার যৌন হয়রানি করেন মোহাব্বত। ওইদিন সেখান থেকে কৌশলে পালিয়ে আসেন ওই তরুণী। পরদিন তার ফেলে আসা জিনিসপত্রের জন্য মোহাব্বতের সঙ্গে যোগাযোগ করলে মোহাব্বত তাকে ডবলমুরিং থানার মনসুরাবাদ আসতে বলেন। ওই তরুণী সেখানে আসলে তাকে নিয়ে ঝর্ণাপাড়ার নাহার বিল্ডিংয়ের নিচতলায় স্ত্রী পরিচয়ে রেখে মোহাব্বত চলে যান।

তিনি জানান, এরপর ওই তরুণী বাসা থেকে বের হয়ে ভবনের মালিককে জানালে মালিক পুলিশকে খবর দেন। পুলিশ গিয়ে ওই তরুণীকে উদ্ধার করে। এরপর ডবলমুরিং থানার ঝর্ণাপাড়া এলাকা থেকে মোহাব্বতকে ও চারিয়াপাড়া এলাকা থেকে রাজুকে গ্রেফতার করা হয়। 

নগর পুলিশের ডবলমুরিং জোনের সহকারী কমিশনার আশিকুর রহমান বলেন, ওই তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি বাদি হয়ে মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। আদালত তাদের কারাগারে পাঠিয়েছেন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর