ব্রেকিং:
জাতীয় কবির ১২১তম জন্মদিন আজ বাঙ্গালির ঈদ উৎসবে ‘রমজানের ওই রোজার শেষে’র আগমন কিভাবে? একদিনে সর্বোচ্চ ২৮ জনের মৃত্যু, শনাক্ত আরও ১৫৩২ দেশবাসীকে আওয়ামী লীগের ঈদ শুভেচ্ছা ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ মেরামতের কাজ শুরু করেছে সেনাবাহিনী ২৮০ ট্রান্সজেন্ডার ও হিজড়াকে ঈদ সামগ্রী প্রদান ক্ষতিগ্রস্ত ৬ হাজার পরিবারকে ৩ কোটি টাকা সহায়তা দেবে ব্র্যাক ক্ষতিগ্রস্ত ৬ হাজার পরিবারকে ৩ কোটি টাকা সহায়তা দেবে ব্র্যাক ত্রাণ সহায়তা অব্যাহত ঈদ উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানালেন ভুটানের প্রধানমন্ত্রী বহিরাগতরা হাতিয়ায়ঃ আতঙ্কে স্থানীয়রা ছাত্রলীগ নেতার ঈদ সামগ্রী বিতরণ কোম্পানীগঞ্জে স্ক্যান করে রিলিফ স্লিপ জালিয়াতি উপজেলা প্রশাসন, স্বাস্থ্য কমপ্লেক্সে ও থানাকে পিপিই প্রদান লকডাউন অমান্য করায় ১০ হাজার টাকা জরিমানা শাওয়াল মাসের চাঁদ দেখা যায়নি, ঈদ আগামি ২৫ মে দেশে ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত ১৮৭৩, মৃত্যু ২০ মসজিদে সর্বাধিক ঈদের জামাতের আয়োজন করোনা রোগীর চিকিৎসায় ৩ হাজার পদ সৃষ্টি
  • সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১১ ১৪২৭

  • || ০১ শাওয়াল ১৪৪১

৪৩

পুনর্গঠন হলো এরশাদের ট্রাস্ট

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২০  

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম‌্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে এরিককে একমাত্র সুবিধাভোগী করে ‘এরশাদের ট্রাস্ট’ পুনর্গঠন করা হয়েছে। ট্রাস্টের নতুন চেয়ারম্যান হয়েছেন মেজর (অব.) খালেদ আখতার।

মঙ্গলবার রাজধানীর বারিধারায় প্রেসিডেন্ট পার্কে এরিকের বাসায় ট্রাস্টটি পুনর্গঠন করা হয়। এ সময় ট্রাস্ট পুনর্গঠনের সাক্ষী এরিকের মা বিদিশা এরশাদসহ ট্রাস্টের অন‌্যান‌্য সাক্ষীরা উপস্থিত ছিলেন।

ট্রাস্টের সদস্যরা হলেন- এরশাদের ছেলে এরিক এরশাদ, সামসুজ্জামান মুকুল, জাহাঙ্গীর আলম, ফখর উজ্জামান জাহাঙ্গীর, কাজী মামুনুর রশীদ ও এরিকের আইনজীবী অ‌্যাডভোকেট কাজী রুবায়েত হাসান।

এদের মধ্যে অবসরপ্রাপ্ত মেজর খালেদ আক্তার, এরিক এরশাদ, মুকুল ও জাহাঙ্গীর আগেও ট্রাস্টের সদস্য ছিলেন। বাকি তিনজন নতুন করে যুক্ত হয়েছেন। তাদের মধ্যে ফখর উজ্জামান জাহাঙ্গীর ও কাজী মামুন জাপার প্রেসিডিয়াম সদস‌্য, অ‌্যাডভোকেট রুবায়েত হলেন এরিকের আইনজীবী।

ট্রাস্টের নতুন চেয়ারম্যান মেজর খালেদ আক্তার বলেন, এই ট্রাস্টের একমাত্র সুবিধাভোগী এরিক। প্রয়াত চেয়ারম‌্যান আমাদের যে দায়িত্ব দিয়ে গেছেন, তা সঠিক ও স্বচ্ছভাবে পরিচালনার জন‌্যই এরিকের সম্মতিতে এই ট্রাস্ট পুনর্গঠন করা হয়েছে।

জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এইচএম এরশাদ মৃত্যুর আগে ছেলে এরিক এরশাদের জন্য নিজের সব স্থাবর অস্থাবর সম্পত্তি ট্রাস্ট-ভুক্ত করে যান। নিবন্ধিত এই ট্রাস্টের চেয়ারম্যান ছিলেন এরশাদ নিজেই। ২০১৯ সালের ১৪ জুলাই এরশাদের মৃত্যুর পর ট্রাস্টের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হন ট্রাস্টেরই সদস্য মেজর খালেদ।

রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর