ব্রেকিং:
পেঁয়াজের মাধ্যমে ছড়াচ্ছে ব্যাকটেরিয়া, আক্রান্ত ৪২ দেশ বন্যায় এ পর্যন্ত ১০ হাজার ৪৮ মেট্রিক টন চাল বিতরণ হাওরে ট্রলারডুবি, ১৭ জনের মরদেহ উদ্ধার মৎস্য খাতে কোনো দুর্নীতি বরদাশত করা হবে না : শ ম রেজাউল `পাট খাতে যুগোপযোগী সংস্কার করা হচ্ছে` জুলাইয়ে রপ্তানি আয় বেড়েছে ১৩.৩৯ শতাংশ সব কাজ ডিজিটালি করার পথ খুলছে দেশে একদিনে আরো ৩৩ মৃত্যু, নতুন আক্রান্ত ২৬৫৪ বৈধ পথে বাড়ছে রেমিট্যান্স হুন্ডির দিন শেষ ঈদ ঘিরে বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ে রেকর্ড মেজর সিনহার মাকে ফোন, বিচারের আশ্বাস প্রধানমন্ত্রীর একাদশ শ্রেণির ভর্তি আবেদন রোববার থেকে শুরু করোনায় স্বাস্থ্যকর্মীদের জন্য আবাসনে ছয় প্রতিষ্ঠান লেবাননে বিস্ফোরণে বাংলাদেশ নৌবাহিনীর ১৯ সদস্য আহত ঝড়বৃষ্টি নিয়ে দুঃসংবাদ জানালো আবহাওয়া অফিস লেবাননের বৈরুতে যে কারণে ঘটল বিস্ফোরণ গোপালগঞ্জে স্কুলে ও রাস্তায় আশ্রয় নিয়েছে ৫ শতাধিক বানভাসি চীনা ভ্যাকসিনের ফলাফল সন্তোষজনক হলে বাংলাদেশে ট্রায়াল শনিবার থেকে চামড়া কিনবেন ট্যানারি মালিকরা আন্তর্জাতিক বাজারে ২ শতাংশ বেড়েছে জ্বালানি তেলের দাম
  • বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২২ ১৪২৭

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

৫৪

পুনর্গঠন হলো এরশাদের ট্রাস্ট

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২০  

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম‌্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে এরিককে একমাত্র সুবিধাভোগী করে ‘এরশাদের ট্রাস্ট’ পুনর্গঠন করা হয়েছে। ট্রাস্টের নতুন চেয়ারম্যান হয়েছেন মেজর (অব.) খালেদ আখতার।

মঙ্গলবার রাজধানীর বারিধারায় প্রেসিডেন্ট পার্কে এরিকের বাসায় ট্রাস্টটি পুনর্গঠন করা হয়। এ সময় ট্রাস্ট পুনর্গঠনের সাক্ষী এরিকের মা বিদিশা এরশাদসহ ট্রাস্টের অন‌্যান‌্য সাক্ষীরা উপস্থিত ছিলেন।

ট্রাস্টের সদস্যরা হলেন- এরশাদের ছেলে এরিক এরশাদ, সামসুজ্জামান মুকুল, জাহাঙ্গীর আলম, ফখর উজ্জামান জাহাঙ্গীর, কাজী মামুনুর রশীদ ও এরিকের আইনজীবী অ‌্যাডভোকেট কাজী রুবায়েত হাসান।

এদের মধ্যে অবসরপ্রাপ্ত মেজর খালেদ আক্তার, এরিক এরশাদ, মুকুল ও জাহাঙ্গীর আগেও ট্রাস্টের সদস্য ছিলেন। বাকি তিনজন নতুন করে যুক্ত হয়েছেন। তাদের মধ্যে ফখর উজ্জামান জাহাঙ্গীর ও কাজী মামুন জাপার প্রেসিডিয়াম সদস‌্য, অ‌্যাডভোকেট রুবায়েত হলেন এরিকের আইনজীবী।

ট্রাস্টের নতুন চেয়ারম্যান মেজর খালেদ আক্তার বলেন, এই ট্রাস্টের একমাত্র সুবিধাভোগী এরিক। প্রয়াত চেয়ারম‌্যান আমাদের যে দায়িত্ব দিয়ে গেছেন, তা সঠিক ও স্বচ্ছভাবে পরিচালনার জন‌্যই এরিকের সম্মতিতে এই ট্রাস্ট পুনর্গঠন করা হয়েছে।

জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এইচএম এরশাদ মৃত্যুর আগে ছেলে এরিক এরশাদের জন্য নিজের সব স্থাবর অস্থাবর সম্পত্তি ট্রাস্ট-ভুক্ত করে যান। নিবন্ধিত এই ট্রাস্টের চেয়ারম্যান ছিলেন এরশাদ নিজেই। ২০১৯ সালের ১৪ জুলাই এরশাদের মৃত্যুর পর ট্রাস্টের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হন ট্রাস্টেরই সদস্য মেজর খালেদ।

রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর