ব্রেকিং:
বেকারত্ব দূরীকরণে চালু হলো ‘নোয়াখালী ট্রিবিউন’ প্রেসক্লাব কোম্পানীগঞ্জের আনন্দ ভ্রমন ২০২০ অনুষ্ঠিত নোয়াখালীতে মার্কেটে আগুন, ১৫ দোকান ছাই চাটখিলে ফ্রেন্ড’স ফরইভার স্যোসাল হেল্প ক্লাবের মহৎ উদ্যোগ কোম্পানীগঞ্জে দুলাভাইয়ের ধর্ষণে অন্তঃসত্ত্বা শ্যালিকা সোনাইমুড়ীতে ১নং জয়াগকে মাদকমুক্ত করার লক্ষ্যে মতবিনিময় সভা শেখ হাসিনার আমলে উন্নয়নের জোয়ার বইছে – এমপি ইব্রাহিম সোনাইমুড়ীতে আবদুল মতিন মেম্বার ক্রিকেট টুর্নামেন্টের উদ্ভোদন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রে নরমাল ডেলিভারী সেন্টার উদ্ভোদন বেগমগঞ্জে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলা বাস্তবায়নের পথে বাংলাদেশ বৈশ্বিক সন্ত্রাসবাদ ঝুঁকি সূচকে বাংলাদেশের ৬ ধাপ উন্নতি বিল দাখিলের ৩ দিনের মধ্যে পেনশন ৪ শহীদ এখনো পায়নি রাষ্ট্রীয় স্বীকৃতি বাসদ নোয়াখালী জেলা কমিটি পুনর্গঠন সুবর্ণচরে মহান আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপিত আসছে স্বর্ণ ও রৌপ্য মুদ্রা, সঙ্গে ২০০ টাকার নোট ‘মা, ছুরি দাও আমি নিজেকে মেরে ফেলতে চাই’ নিজের বিয়ের দাওয়াত কার্ড নিয়ে যাওয়ার পথে মৃত্যু জীবনের নতুন ইনিংসের প্রথম চুম্বনে পর্দা লাগালো করোনা!
  • সোমবার   ২৪ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১১ ১৪২৬

  • || ২৯ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
২০

পুনর্গঠন হলো এরশাদের ট্রাস্ট

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২০  

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম‌্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে এরিককে একমাত্র সুবিধাভোগী করে ‘এরশাদের ট্রাস্ট’ পুনর্গঠন করা হয়েছে। ট্রাস্টের নতুন চেয়ারম্যান হয়েছেন মেজর (অব.) খালেদ আখতার।

মঙ্গলবার রাজধানীর বারিধারায় প্রেসিডেন্ট পার্কে এরিকের বাসায় ট্রাস্টটি পুনর্গঠন করা হয়। এ সময় ট্রাস্ট পুনর্গঠনের সাক্ষী এরিকের মা বিদিশা এরশাদসহ ট্রাস্টের অন‌্যান‌্য সাক্ষীরা উপস্থিত ছিলেন।

ট্রাস্টের সদস্যরা হলেন- এরশাদের ছেলে এরিক এরশাদ, সামসুজ্জামান মুকুল, জাহাঙ্গীর আলম, ফখর উজ্জামান জাহাঙ্গীর, কাজী মামুনুর রশীদ ও এরিকের আইনজীবী অ‌্যাডভোকেট কাজী রুবায়েত হাসান।

এদের মধ্যে অবসরপ্রাপ্ত মেজর খালেদ আক্তার, এরিক এরশাদ, মুকুল ও জাহাঙ্গীর আগেও ট্রাস্টের সদস্য ছিলেন। বাকি তিনজন নতুন করে যুক্ত হয়েছেন। তাদের মধ্যে ফখর উজ্জামান জাহাঙ্গীর ও কাজী মামুন জাপার প্রেসিডিয়াম সদস‌্য, অ‌্যাডভোকেট রুবায়েত হলেন এরিকের আইনজীবী।

ট্রাস্টের নতুন চেয়ারম্যান মেজর খালেদ আক্তার বলেন, এই ট্রাস্টের একমাত্র সুবিধাভোগী এরিক। প্রয়াত চেয়ারম‌্যান আমাদের যে দায়িত্ব দিয়ে গেছেন, তা সঠিক ও স্বচ্ছভাবে পরিচালনার জন‌্যই এরিকের সম্মতিতে এই ট্রাস্ট পুনর্গঠন করা হয়েছে।

জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এইচএম এরশাদ মৃত্যুর আগে ছেলে এরিক এরশাদের জন্য নিজের সব স্থাবর অস্থাবর সম্পত্তি ট্রাস্ট-ভুক্ত করে যান। নিবন্ধিত এই ট্রাস্টের চেয়ারম্যান ছিলেন এরশাদ নিজেই। ২০১৯ সালের ১৪ জুলাই এরশাদের মৃত্যুর পর ট্রাস্টের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হন ট্রাস্টেরই সদস্য মেজর খালেদ।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর