ব্রেকিং:
দেশব্যাপী তালগাছ রোপণ অভিযান শুরু করেছে আওয়ামী লীগ আরেকটি প্রণোদনা প্যাকেজ ঘোষণা বাংলাদেশ ব্যাংকের প্রাথমিকে শূন্য পদে নিয়োগ প্রক্রিয়া দ্রুত করার সুপারিশ ঢাকা বাইপাস সড়কের চার লেন প্রকল্পের কাজ শুরু পার্বত্য জেলার ১৪২ প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণের সুপারিশ এলডিসি থেকে টেকসই উত্তরণে নতুন প্ল্যাটফর্ম আওয়ামী লীগ কেবল রাজনৈতিক দল নয়, জাতির নিউক্লিয়াসও: জয় আওয়ামী লীগ হীরার টুকরো, ভাঙলে বেশি জ্বলজ্বল করে : প্রধানমন্ত্রী খালের পানিতে নেমে ডুবে গেল দুই শিশু ৩০ টাকায় মেলে ভাত মাছ সবজি ডিম গাছে গাছে পাখির নিরাপদ আশ্রয় করে দিচ্ছেন যুবকরা দুই আঙুলে নাক টিপে পথ চলতে হয় এখানে চাচার ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন কলেজছাত্রী এজেন্ট ব্যাংকিংয়ের ১৬ লাখ টাকা লুটের নেপথ্যে ‘ছিনতাই’ প্রতিবন্ধীদের চলাচলের রাস্তা কেটে ফেলার অভিযোগ লুঙ্গি ও গামছা পরে সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করল এএসআই টিকা উৎপাদনে আন্তর্জাতিক সহায়তা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী বিশ্বে মৃত্যু ছাড়াল ৩৯ লাখ, আক্রান্ত ১৮ কোটি আন্তর্জাতিক বাজারে ২ বছরের মধ্যে তেলের দাম সর্বোচ্চ করোনার অতি উচ্চ ঝুঁকিতে দেশের ৪০ জেলা
  • বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১ ||

  • আষাঢ় ১২ ১৪২৮

  • || ১৩ জ্বিলকদ ১৪৪২

পিকআপের ধাক্কায় অটোযাত্রী রাজমিস্ত্রী নিহত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৫ জুন ২০২১  

নোয়াখালীতে পিকআপ ভ্যান ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক রাজমিস্ত্রী নিহত হয়েছেন। এসময় আরো ৪ অটোযাত্রী আহত হয়। তবে আহতদের নাম ঠিকানা জানা যায়নি।

নিহত পানা উল্যাহ সুবর্ণচর উপজেলার চরজুবলি ইউপির চর মহিউদ্দিন গ্রামের মোচ আলাদের বাড়ির সফি উল্যার ছেলে এবং দুই সন্তানের জনক ছিল।শনিবার সকালে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। 

এর আগে, গতকাল শুক্রবার বিকেলে সদর উপজেলার কেরামত নগরের উত্তরে সুবর্ণচর টু সোনাপুর সড়কে এই দুর্ঘটনা ঘটে। আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে বিকেল ৫টার দিকে তার মৃত্যু হয়।

নিহতের ফুফাতো ভাই প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে আরো জানান, পানা উল্যাহ পেশায় একজন রাজমিস্ত্রী ছিল। সুবর্ণচর উপজেলার আট কপালিয়া এলাকা থেকে শুক্রবার বিকেলের দিকে অটোতে করে সোনাপুর বাজারে যাচ্ছিলো। সেখান থেকে তার কাজ করার জন্য বসুরহাট বাজার যাওয়ার কথা ছিল।

পথে অটোটি সদর উপজেলার কেরামত নগরের কাছাকাছি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ অটোটিকে ধাক্কা দেয়। এতে সে মাথায় গুরুতর আঘাত পায়। পরে ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।

চরজব্বার থানার ওসি মো.জিয়াউল হক জানান, দুর্ঘটনার বিষয়ে আমাকে জানানো হয়। দুর্ঘটনাস্থল সদর উপজেলায় হওয়ায় সদর থানা এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে বলে নিহতের স্বজনদের জানানো হয়।

সদর থানার ওসি মো.সাহেদ উদ্দিন জানান, এ বিষয়ে কেউ তাদেরকে অবহিত করেনি