ব্রেকিং:
দেশে করোনা বিষয়ে সচেতনতা ও টিকাদানে সহায়তা করবে ফেসবুক সরকারি বিধি-নিষেধ মেনে চলতে বিশিষ্ট নাগরিকদের আহ্বান পর্যায়ক্রমে দেশের সবাইকে টিকার আওতায় নিয়ে আসা হবে: প্রধানমন্ত্রী চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা করোনায় আক্রান্ত হলে কতদিন পর টিকা নিতে পারবেন নিত্যপণ্য পরিবহনে সহায়তায় মন্ত্রণালয়ের হটলাইন চালু লকডাউনে বিশেষ প্রয়োজনে ব্যাংক খুলতে নির্দেশ জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন চাল বরাদ্দ আগামীকাল থেকে সর্বাত্মক লকডাউনে যাচ্ছে দেশ দেশে একদিনে করোনায় আক্রান্ত ও মৃত্যু কমেছে রমজানে বেঁধে দেওয়া হলো ৬ পণ্যের দাম এলপিজি সিলিন্ডারের দাম নির্ধারণ টিকা কিনতে বিশ্বব্যাংকের সঙ্গে ৪৩৩০ কোটি টাকার ঋণচুক্তি সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী থানাসহ গুরুত্বপূর্ণ সরকারি স্থাপনায় নিরাপত্তা জোরদার লকডাউনে চলাচল করতে ‘মুভমেন্ট পাস’ নেবেন যেভাবে বিদ্যুৎ উৎপাদনে নতুন রেকর্ড গড়ল দেশ এটিএম বুথ থেকে তোলা যাবে এক লাখ টাকা লকডাউনে খাদ্য সহায়তা পাবে সোয়া কোটি দরিদ্র পরিবার মিরাজের মেডিকেলে ভর্তির দায়িত্ব নিলেন নোয়াখালীর ডিসি
  • মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০১ রমজান ১৪৪২

পাখি এখন চিনির মতো মিষ্টি!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৭ মার্চ ২০২১  

মনে পরে ‘বোঝেনা সে বোঝেনা’ সিরিয়ালের পাখির কথা। চটপটে, দুরন্ত আর শানীলতায় ঢাকা সেই পাখির চর্চা ছিল ঘরে ঘরে। ভারতের সীমানা পেরিয়ে বাংলাদেশেও পাখির ভক্ত কম ছিল না। এমনকি সেই সময় পাখির নামে পোশাকও এসেছিল আলোচনায়। পর্দার পাখির মতো জামা পরতে না পেরে অনেকে বেঁছে নিয়েছিল আত্মহননের পথ। 

সিরিয়াল শেষ হয়ে গেছে কয়েক বছর হলো। কিন্তু এখনো দর্শক মনে গেঁথে আছে সেই দুরন্ত পাখি। তবে পাল্টে গেছে পাখির সাজ পোশাক। ধারাবাহিকের সেই পাখি এখন চিনির মতো মিষ্টি। আর তার করিশ্মায় মুগ্ধ গোটা নেট দুনিয়া।  

কখনো নো মেকআপ লুকে কেয়ারলেস বিউটি, আবার গর্জিয়াস লুকে সেনস্যুয়াল অ্যাপিল, কখনো আবার মোহময়ীর সৌন্দর্য যেন ঝরে ঝরে পড়ছে মধুমিতার। তার এই সৌন্দর্য প্রতি মুহুর্তে ঝড় তোলে সকল পুরুষের হৃদয়ে। 

মধুমিতার ইনস্টাগ্রাম পোস্ট মানেই তা মিলিয়ন ভিউজ পেরিয়ে যায়। কমেন্টের বন্যায় ভরে ওঠে লাস্যময়ী নায়িকার সোশ্যাল মিডিয়া পেজ। বিভিন্ন পোজে স্বমহিমায় বারবার ধরা দিচ্ছেন ক্যামেরায়।   

ক্যাজুয়াল লুক থেকে ওয়েস্টার্ন আউটফিট, এথনিক ওয়্যার থেকে শাড়ি সবেতেই তাক লাগাচ্ছেন টলিউড ক্রাশ