ব্রেকিং:
বেকারত্ব দূরীকরণে চালু হলো ‘নোয়াখালী ট্রিবিউন’ প্রেসক্লাব কোম্পানীগঞ্জের আনন্দ ভ্রমন ২০২০ অনুষ্ঠিত নোয়াখালীতে মার্কেটে আগুন, ১৫ দোকান ছাই চাটখিলে ফ্রেন্ড’স ফরইভার স্যোসাল হেল্প ক্লাবের মহৎ উদ্যোগ কোম্পানীগঞ্জে দুলাভাইয়ের ধর্ষণে অন্তঃসত্ত্বা শ্যালিকা সোনাইমুড়ীতে ১নং জয়াগকে মাদকমুক্ত করার লক্ষ্যে মতবিনিময় সভা শেখ হাসিনার আমলে উন্নয়নের জোয়ার বইছে – এমপি ইব্রাহিম সোনাইমুড়ীতে আবদুল মতিন মেম্বার ক্রিকেট টুর্নামেন্টের উদ্ভোদন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রে নরমাল ডেলিভারী সেন্টার উদ্ভোদন বেগমগঞ্জে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলা বাস্তবায়নের পথে বাংলাদেশ বৈশ্বিক সন্ত্রাসবাদ ঝুঁকি সূচকে বাংলাদেশের ৬ ধাপ উন্নতি বিল দাখিলের ৩ দিনের মধ্যে পেনশন ৪ শহীদ এখনো পায়নি রাষ্ট্রীয় স্বীকৃতি বাসদ নোয়াখালী জেলা কমিটি পুনর্গঠন সুবর্ণচরে মহান আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপিত আসছে স্বর্ণ ও রৌপ্য মুদ্রা, সঙ্গে ২০০ টাকার নোট ‘মা, ছুরি দাও আমি নিজেকে মেরে ফেলতে চাই’ নিজের বিয়ের দাওয়াত কার্ড নিয়ে যাওয়ার পথে মৃত্যু জীবনের নতুন ইনিংসের প্রথম চুম্বনে পর্দা লাগালো করোনা!
  • সোমবার   ২৪ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১১ ১৪২৬

  • || ২৯ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১৪

পাকিস্তান শিবিরে রুবেলের জোড়া আঘাত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০২০  

চলছে রাওয়ালপিন্ডি টেস্টের তৃতীয় দিন।  পাকিস্তান শিবিরে জোড়া আঘাত করলেন টাইগার পেসার রুবেল হোসেন।  পাকিস্তান ইনিংসের ১০৩তম ওভারে প্রথম উইকেটের দেখা পান রুবেল।  তুলে নেন মোহাম্মদ রিজওয়ানকে। ফের আবারো রুবেল বলে ধরা পড়েন ইয়াসির শাহ।
এই প্রতিবেদন লেখা পর্যন্ত পাকিস্তানের সংগ্রহ ৭ উইকেটে ৪১৫ রান, লিড ১৮২ রান।

রুবেলের করা বলে মাহমুদউল্লাহ রিয়াদের হাতে ক্যাচ তুলে দিয়ে বিদায় নেন মোহাম্মদ রিজওয়ান।  ১১১ তম ওভারে রুবেল হোসেনের বলে এলবি হয়ে গরে ফেরেন ইয়াসির শাহ(৫)। 

তৃতীয় দিনের শুরুতেই পাকিস্তানের সেঞ্চুরিয়ান বাবর আজমকে বিদায় করেন আবু জায়েদ রাহি।  আগের দিন এবাদত হোসেনের করা ওভারের এক বল বাকি ছিল। ওই এক বল শেষ হওয়ার পর বোলিংয়ে আসেন রাহি। তার ওভারের প্রথম বলেই মোহাম্মদ মিঠুনের হাতে ক্যাচ তুলে দেন বাবর (১৪৩)।

বাবর আজমের বিদায়ের পর পাকিস্তানের ইনিংসে আঘাত হানেন এবাদত হোসেন। তার করা ইনিংসের ৯৬তম ওভারের প্রথম বলেই উইকেটরক্ষক লিটন দাসের হাতে ক্যাচ তুলে দেন পাকিস্তানের আসাদ শফিক (৬৫)।

এর আগে দ্বিতীয় দিন শেষে পাকিস্তানের সংগ্রহ ছিল ৩ উইকেট হারিয়ে ৩৪৫ রান। ওপেনিংয়ে নেমে সেঞ্চুরি হাঁকিয়েছিলেন শান মাসুদ। এরপর বাংলাদেশের নির্বিষ বোলিং পাত্তা পায়নি বাবর ও আসাদের সাবলীল ব্যাটিংয়ের সামনে। 

১৮৭ বলে ১৯ চার ও ১ ছক্কায় ১৪৩ রানে অপরাজিত থেকে দ্বিতীয় দিন শেষ করেন বাবর। এটি তার টেস্ট ক্যারিয়ারের পঞ্চম সেঞ্চুরি এবং এখন পযর্ন্ত সর্বোচ্চ ইনিংস। বাবরকে সঙ্গ দেওয়া আসাদ শফিকও তুলে নেন ফিফটি। ৬০ রানে অপরাজিত থেকে তৃতীয় দিন শুরু করেন তিনি।

এদিকে নিজেদের প্রথম ইনিংসে মাত্র ২৩৩ রান সংগ্রহ করে বাংলাদেশ।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর