ব্রেকিং:
পেঁয়াজের মাধ্যমে ছড়াচ্ছে ব্যাকটেরিয়া, আক্রান্ত ৪২ দেশ বন্যায় এ পর্যন্ত ১০ হাজার ৪৮ মেট্রিক টন চাল বিতরণ হাওরে ট্রলারডুবি, ১৭ জনের মরদেহ উদ্ধার মৎস্য খাতে কোনো দুর্নীতি বরদাশত করা হবে না : শ ম রেজাউল `পাট খাতে যুগোপযোগী সংস্কার করা হচ্ছে` জুলাইয়ে রপ্তানি আয় বেড়েছে ১৩.৩৯ শতাংশ সব কাজ ডিজিটালি করার পথ খুলছে দেশে একদিনে আরো ৩৩ মৃত্যু, নতুন আক্রান্ত ২৬৫৪ বৈধ পথে বাড়ছে রেমিট্যান্স হুন্ডির দিন শেষ ঈদ ঘিরে বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ে রেকর্ড মেজর সিনহার মাকে ফোন, বিচারের আশ্বাস প্রধানমন্ত্রীর একাদশ শ্রেণির ভর্তি আবেদন রোববার থেকে শুরু করোনায় স্বাস্থ্যকর্মীদের জন্য আবাসনে ছয় প্রতিষ্ঠান লেবাননে বিস্ফোরণে বাংলাদেশ নৌবাহিনীর ১৯ সদস্য আহত ঝড়বৃষ্টি নিয়ে দুঃসংবাদ জানালো আবহাওয়া অফিস লেবাননের বৈরুতে যে কারণে ঘটল বিস্ফোরণ গোপালগঞ্জে স্কুলে ও রাস্তায় আশ্রয় নিয়েছে ৫ শতাধিক বানভাসি চীনা ভ্যাকসিনের ফলাফল সন্তোষজনক হলে বাংলাদেশে ট্রায়াল শনিবার থেকে চামড়া কিনবেন ট্যানারি মালিকরা আন্তর্জাতিক বাজারে ২ শতাংশ বেড়েছে জ্বালানি তেলের দাম
  • বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২২ ১৪২৭

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

৬৮৩

পাকিস্তানে টেস্ট খেলবে না শ্রীলংকা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৩ আগস্ট ২০১৯  

আগামী অক্টোবরে দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলতে শ্রীলংকা দলের বহুল প্রত্যাশিত পাকিস্তান সফর সম্ভবত হচ্ছে না।

জানা গেছে,  শ্রীলংকা ক্রিকেট (এসএলসি) পাকিস্তানের মাটিতে টেস্ট ক্রিকেট খেলতে আগ্রহী নয়। তার চেয়ে বরং তারা পাকিস্তানের মাটিতে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলার বিষয়টি বিবেচনা করতে পারে।

শ্রীলংকার ক্রীড়া মন্ত্রী হার্নিন ফার্নান্দোর উদ্ধৃতি দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বলা হয়েছে, পাকিস্তানের মাটিতে শ্রীলংকা টেস্ট ক্রিকেট খেলবে না। আমরা সেখানে তিনটি ওয়ানডে খেলার পরিকল্পনা করছি।

এ বিষয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জানায়, পাকিস্তানে ম্যাচ আয়োজনের বিষয়ে আমরা এখনো এসএলসি কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করছি।

২০০৯ সালে লাহোরে গাদ্দাফি স্টেডিয়ামের কাছে শ্রীলংকা দল বহনকারী বাসে জঙ্গি হামলায় মোট আট ব্যক্তি নিতহ ও সফরকারী দলের ছয় খেলোয়াড় আহত হওযার পর থেকে অধিকাংশ ক্রিকেটীয় দেশই পাকিস্তান বর্জন করে আসছে।

জিম্বাবুয়ে ক্রিকেট দল ২০১৫ সালে সফরের মাধ্যমে পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট ফেরার দরজা খোলে। তারপর বিশ্ব একাদশ সেখানে স্বাধীনতা কাপ খেলেছে। করাচিতে শ্রীলংকা দল তিন ম্যাচের একটি টি-২০ সিরিজও খেলেছে পাকিস্তানের মাটিতে।