ব্রেকিং:
হলদে পরী নোয়াখালী ভাসানচরে রোহিঙ্গাদের নয়, দেশের গৃহহীনদের পাঠানো উচিত !! চাটখিলের মেয়ে জান্নাতুলের অন্যরকম লড়াই ভাষাশহীদ সালামের পরিবারকে সংবর্ধনা নোবিপ্রবিতে কোরানিক স্টার নোয়াখালী জোনের বাছাইপর্ব সম্পন্ন নোয়াখালী পুলিশ ৮ ক্যাটাগরিতে সেরা নোয়াখালীতে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা ভাষা আন্দোলনের শুরু থেকে শেষ ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আজ মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুদ্ধ বানান চর্চার একুশে ফেব্রুয়ারি কোম্পানীগঞ্জে শিক্ষা বঞ্চিত দু`শতাধিক শিশু নোয়াখালী শিল্পকলা একাডেমির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন চাটখিলে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় উদ্ভোদন চাটখিলে ছাত্র ছাত্রীদের মাঝে নীতিবাক্য ও ডায়েরী বিতরণ চাটখিল থানার এসআই জাকিরের শ্রেষ্ঠত্ব অর্জন নোয়াখালীতে পূর্ব বিরোধের জেরে ইউপি সদস্যের ছেলে গুলিবিদ্ধ নোয়াখালীতে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু বেগমগঞ্জে গাছ উপড়ে ছয় ছাত্রী আহত একুশে ফেব্রুয়ারি ঢাকায় মুক্তি পাবে হলিউডের দুই ছবি
  • শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৯ ১৪২৬

  • || ২৭ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৯৮০

পাঁচ উপজেলার নির্বাচন স্থগিত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৯ মার্চ ২০১৯  

চতুর্থ ধাপের নির্ধারিত পাঁচ উপজেলার নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন (ইসি)। বৃহস্পতিবার এই সিদ্ধান্ত নেয়া হয়। এদিন ইসি সচিবালয়ের উপসচিব আতিয়ার রহমান ডেইলি বাংলাদেশকে এই তথ্য নিশ্চিত করেছেন।স্থগিত করা উপজেলা হল- ময়মনসিংহের ত্রিশাল, পিরোজপুরের মঠবাড়িয়া, কুমিল্লার বরুড়া, ফেনীর ছাগলনাইয়া ও খুলনার ডুমুরিয়া।

এদিকে ভোটগ্রহণের অনুকূল পরিবেশ না থাকায় মঠবাড়িয়ার নির্বাচন স্থগিত করেছে ইসি। আর আদালতের নির্দেশে বাকি চার উপজেলার নির্বাচন স্থগিত করা হয়েছে। 

জানা যায়, প্রথম ধাপে স্থগিত হয়ে যাওয়া কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার নির্বাচন আগামী ৩১ মার্চ অনুষ্ঠিত হবে। ওই দিন ১২৩ উপজেলায় ভোটগ্রহণ হবে।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার