ব্রেকিং:
অকালেই শেষ হয়ে যাবে চাটখিলের রাকিবের সব স্বপ্ন? সাহায্যের আকুতি.. ইটের ভাটার বিষাক্ত ধোঁয়ায় স্বাস্থ্য ঝুঁকিতে দেড় হাজার শির্ক্ষাথী পরিচয় যাই হোক পাপিয়ার বিচার হবে: কাদের মাদকমুক্ত পরিচ্ছন্ন বসুরহাট গড়ায় মেয়র আবদুল কাদের মির্জা সংবর্ধিত সেনবাগে স্বামী হত্যায় ব্যর্থ স্ত্রী পালাল ছেলে নিয়ে ময়লা আবর্জনায় ভাসছে মাইজদী শহর পবিত্র শবে মেরাজ ২২ মার্চ ইনিংস পরাজয়ের শঙ্কায় ধুঁকছে জিম্বাবুয়ে জুতা পালিশ থেকে সানির ইন্ডিয়ান আইডল জয় তারেকের হাত ধরেই অন্ধকার জগতে পা রাখেন পাপিয়া! পুরান ঢাকায় ক্যাসিনোবিরোধী অভিযান, ২০ কোটি টাকা উদ্ধার বাংলাদেশি পরিবারকে ১০ হাজার ডলার দিচ্ছে সিঙ্গাপুর নিজ ড্রাইভারের নামে মামলা করলেন এসপি বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে বেশি ফাঁসির আদেশ দেয়া হয় যে রায়ে পিলখানা হত্যা দিবস আজ গর্ভবতী হয়েও সাপের মুখ থেকে মালিককে বাঁচাতে পিছুপা হয়নি সে ৭৬ বছর পর সন্ধান মিলল বিধ্বস্ত হওয়া ৩ বিমানের মদ খেলে চলবে না যে সাইকেল দলীয় নেতাকর্মীদের আঘাতে আহত হন রিজভী বেগমগঞ্জে অ্যাম্বুলেন্সে এসএসসি পরীক্ষা!
  • মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৩ ১৪২৬

  • || ০১ রজব ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৯৫২

নোয়াখালী সরকারী মহিলা কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে তদন্ত শুরু

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২ ফেব্রুয়ারি ২০২০  

নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগে নোয়াখালী সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ আখতারী বেগমের বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে। বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত শিক্ষা মন্ত্রণালয়ের কুমিল্লা অঞ্চলের মাধ্যমিক ও উচ্চ মাধ্যামিক উপ পরিচালক (কলেজ) এর মোঃ বাহাদুর হোসেন এর নেতৃত্বে একটি টিম তদন্ত শুরু করেছে। জানা যায়, দীর্ঘদিন থেকে কলেজের বিভিন্ন ভূয়া ভাউচার ও মেয়েদের হোস্টেলে ১৫০ সিটের অতিরিক্ত ছাত্রী ভর্তির মাধ্যমে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়া সহ নানা অভিযোগ রয়েছে। এছাড়া গত বছর শহীদ মিনারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফুল দেওয়ার সময় জুতা পায়ে দিয়ে উঠার অভিযোগে উঠে এ নিয়ে বিভিন্ন অনলাইন পত্রিকায় ও ফেসবুকে ঝড় তলে। তার বিরুদ্ধে কোন ব্যবস্থা নেওয়া হয়নি। এখন নানান বিষয়ে বিভিন্ন সংস্থা তার বিরুদ্ধে তদন্তে নেমেছে। এ অধ্যক্ষ নিজ এলাকায় গত ৪ বছর থেকে এ কলেজে দায়িত্বে রয়েছেন। এ বিষয়ে জানতে চাইলে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর উপ পরিচালক মোঃ বাহাদুর হোসেন তদন্তের সত্যতা স্বীকার করে জানান, আমাদের যা যা দরকার আমরা সংগ্রহ করেছি। আমরা উপরে জমা দিব। এদিকে নোয়াখালী সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ আখতারী বেগমের নিকট জানতে চাইলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, আমি কোন অনিয়ম করি নাই। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর