ব্রেকিং:
পুলিশের সফলতা, এক বিরাট চালান জব্দ অবশেষে ধরা খেলেন সেই আসামি এবার পুলিশের জালে আটক এক ভয়ঙ্কর ব্যক্তি গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে যতবার নাম লেখালেন কনক নোয়াখালীতে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে জনস্বার্থে নোয়াখালীতে চলছে অবৈধ স্থাপনা উচ্ছেদ বিএনপি’র পকেট কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ ও ঝাঁড়ু মিছিল নয় বছর পর বাবা-মাকে খুঁজে পেলেন শিরীন বাচ্চাকে মারার প্রতিবাদে হনুমান দলের থানা ঘেরাও ‘চা’ নাসিরের পর এবার শাবি ভিসির দুর্নীতির শ্বেতপত্র ফতুল্লায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ কোম্পানীগঞ্জ আওয়ামীলীগ যার জন্যে বিশাল ডিনার পার্টির আয়োজন করলো হঠাৎ এক বিস্ময়কর শিশুর জন্ম, এমন শিশু আগে দেখেননি শাহজালালে যাত্রীর পায়ুপথে এ কি? জানলে আঁতকে উঠবেন হতে যাচ্ছে ‘বৃহত্তর নোয়াখালী বিতর্ক উৎসব’ দেখেন নিন কোথায় কখন হবে কোম্পানীগঞ্জে দূর্গাপূজা উপলক্ষ্যে প্রশাসন যেসকল ব্যবস্থা নিবে বরের জায়গায় কনে, কিন্তু কেন ? জানলে হাসি থামাতে পারবেন না নোয়াখালীতে কি সরকারি ইঞ্জিনিয়ারিং কলেজ হচ্ছে !! নোয়াখালী জেলা পুলিশ লাইন্স মাঠে আজ যা অনুষ্ঠিত হলো এবার নোয়াখালীর গর্ব শিবলী যে কাজ করে প্রসংশিত হয়েছেন

মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৮ ১৪২৬   ২৪ মুহররম ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৩৭৩

নোয়াখালী সদরে মণপ্রতি ১০৪০ টাকা দরে ধান কেনা শুরু

প্রকাশিত: ২৩ মে ২০১৯  

নোয়াখালী সদর উপজেলায় সরাসরি কৃষকের কাছ থেকে, মণ প্রতি ১০৪০ টাকা দরে ধান কেনা শুরু হয়েছে। গতকাল ২২ মে, উপজেলার সোনাপুর খাদ্য গুদামে এ কর্মসূচির উদ্বোধন করা হয়।

উপজেলার দেবীপুরের কৃষক আবদুস জাহেরসহ একাধিক কৃষকের কাছ থেকে ধান কেনেন সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল ইসলাম সরদার। এসময় সোনাপুর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সহিদ উল্যা উপস্থিত ছিলেন।

ইউএনও আরিফুল ইসলাম সরদার জানান, মোট ২১৩ মেট্রিক টন ধান সংগ্রহ করা হবে। কৃষকরা কঠোর পরিশ্রম করে ধান উৎপাদন করেন। এ ধান সরকার নির্ধারিত মূল্যে কেনা শুরু হয়েছে। আমরা সরাসরি কৃষকদের কাছ থেকে মণ প্রতি ১০৪০ টাকা দরে ধান কিনছি। যদি কোনও কৃষক ধান বিক্রির ক্ষেত্রে সমস্যায় পড়েন সেক্ষেত্রে যারা জড়িত থাকবে, তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। কৃষকের ধান বিক্রির সঙ্গে কোনও দালাল চক্র থাকতে পারবে না। এজন্য জনপ্রতিনিধি ও খাদ্য কর্মকর্তাসহ সংশ্লিষ্টদের সতর্ক থাকার আহ্বান জানান তিনি।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর