ব্রেকিং:
কোম্পানীগঞ্জ আওয়ামীলীগ যার জন্যে বিশাল ডিনার পার্টির আয়োজন করলো হঠাৎ এক বিস্ময়কর শিশুর জন্ম, এমন শিশু আগে দেখেননি শাহজালালে যাত্রীর পায়ুপথে এ কি? জানলে আঁতকে উঠবেন হতে যাচ্ছে ‘বৃহত্তর নোয়াখালী বিতর্ক উৎসব’ দেখেন নিন কোথায় কখন হবে কোম্পানীগঞ্জে দূর্গাপূজা উপলক্ষ্যে প্রশাসন যেসকল ব্যবস্থা নিবে বরের জায়গায় কনে, কিন্তু কেন ? জানলে হাসি থামাতে পারবেন না নোয়াখালীতে কি সরকারি ইঞ্জিনিয়ারিং কলেজ হচ্ছে !! নোয়াখালী জেলা পুলিশ লাইন্স মাঠে আজ যা অনুষ্ঠিত হলো এবার নোয়াখালীর গর্ব শিবলী যে কাজ করে প্রসংশিত হয়েছেন নোয়াখালীতে শেখ ফজিলাতুন্নেছা গোল্ডকাপের ফাইনাল ঘোষণা নোয়াখালীতে প্রযুক্তিগত সেবা দিতে পুলিশ যে পদক্ষেপ নিয়েছে হাতিয়ায় নিখোঁজের ৯ বছর পর কোথা থেকে এলো এই তরুণী বিদ্যালয়ের ভবন দেখলে অবাক হবেন ‘দুর্নীতির বিরুদ্ধে অভিযান সারাদেশেই চলবে’ প্রমাণ পেলে সবার বিরুদ্ধেই ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী জামায়াত একটি বিধ্বংসী দল: ধর্ম প্রতিমন্ত্রী নোয়াখালীতে পল্লী বিদ্যুতের সাব জোনাল অফিসের উদ্বোধন নোয়াখালীতে কিশোরীকে গণধর্ষণ, তারপর যা হলো প্রেমিকের নোয়াখালীতে অপহৃত স্কুলছাত্রীকে যেভাবে উদ্ধার করা হলো নোবিপ্রবি সাংবাদিক সমিতি`র কমিটিতে কে কি পদ পেলেন

রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৫৭০

নোয়াখালী কর্মসংস্থান ও জনশক্তি অফিসে ভ্রাম্যমান আদালতের অভিযান

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০১৯  

বিদেশগামীদের ফিঙ্গারপ্রিন্ট দেওয়ার নামে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগে জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসে অভিযান চালিয়েছে ভ্রাম্যমান আদালত নোয়াখালী জেলা শহরের দত্তবাড়ি মোড়ে অবস্থিত জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসে সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ছদ্মবেশে অভিযান পরিচালনা করা হয়। ফিঙ্গার প্রিন্টকারীদের সহযোগিতায় স্লিপ দেওয়ার নামে বিদেশগামীদের কাছ থেকে টাকা বা বকশিস আদায়ের সময় হাতে নাতে আটক করা হয় পরিচ্ছন্নতাকর্মী নজির আহমদ (৬০) ও ফিঙ্গারপ্রিন্ট প্রদানকারী জামশেদ (২৭)। 

একই সময় আরও কিছু অসংলগ্নতা ভ্রাম্যমান আদালতের গোচরীভূত হয়। সেবাগ্রহণে ভবিষ্যতের ভয়ে সেবা গ্রহণকারীগণ এ বিষয়ে সামনা সামনি মুখ খোলতেও আগ্রহী নয়। সময় ও তাৎক্ষণিক প্রমাণের অভাবে বিষয়গুলো বিবেচনা করা সম্ভব হয়নি। অপরাধীদের বয়স ও মানবিক দিক বিবেচনায় প্রত্যেককে ২শত টাকা করে জরিমানা দন্ড আরোপ ও আদায় করা হয়। আদালত পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: রোকনুজ্জামান খান এবং সহযোগিতা করেন দেবানন্দ সিনহা, সহকারী পরিচালক, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, নোয়াখালী। আইনশৃঙ্খলা রক্ষায় সহযোগিতা করেন সুধারাম মডেল থানা পুলিশ, নোয়াখালী।

জেলা ম্যাজিস্ট্রেট জনাব তন্ময় দাস মহোদয়ের নির্দেশনা ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জনাব তারিকুল আলম মহোদয়ের তত্ত্বাবধানে এ অভিযান পরিচালনা করা হয়।জনস্বার্থে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে। অভিযোগ ও তথ্য জানানোর জন্য যোগাযোগ করুন ০১৭০৫৪০১০০০ নম্বরে।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর