ব্রেকিং:
অকালেই শেষ হয়ে যাবে চাটখিলের রাকিবের সব স্বপ্ন? সাহায্যের আকুতি.. ইটের ভাটার বিষাক্ত ধোঁয়ায় স্বাস্থ্য ঝুঁকিতে দেড় হাজার শির্ক্ষাথী পরিচয় যাই হোক পাপিয়ার বিচার হবে: কাদের মাদকমুক্ত পরিচ্ছন্ন বসুরহাট গড়ায় মেয়র আবদুল কাদের মির্জা সংবর্ধিত সেনবাগে স্বামী হত্যায় ব্যর্থ স্ত্রী পালাল ছেলে নিয়ে ময়লা আবর্জনায় ভাসছে মাইজদী শহর পবিত্র শবে মেরাজ ২২ মার্চ ইনিংস পরাজয়ের শঙ্কায় ধুঁকছে জিম্বাবুয়ে জুতা পালিশ থেকে সানির ইন্ডিয়ান আইডল জয় তারেকের হাত ধরেই অন্ধকার জগতে পা রাখেন পাপিয়া! পুরান ঢাকায় ক্যাসিনোবিরোধী অভিযান, ২০ কোটি টাকা উদ্ধার বাংলাদেশি পরিবারকে ১০ হাজার ডলার দিচ্ছে সিঙ্গাপুর নিজ ড্রাইভারের নামে মামলা করলেন এসপি বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে বেশি ফাঁসির আদেশ দেয়া হয় যে রায়ে পিলখানা হত্যা দিবস আজ গর্ভবতী হয়েও সাপের মুখ থেকে মালিককে বাঁচাতে পিছুপা হয়নি সে ৭৬ বছর পর সন্ধান মিলল বিধ্বস্ত হওয়া ৩ বিমানের মদ খেলে চলবে না যে সাইকেল দলীয় নেতাকর্মীদের আঘাতে আহত হন রিজভী বেগমগঞ্জে অ্যাম্বুলেন্সে এসএসসি পরীক্ষা!
  • মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৩ ১৪২৬

  • || ০১ রজব ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৬৭১

নোয়াখালী কর্মসংস্থান ও জনশক্তি অফিসে ভ্রাম্যমান আদালতের অভিযান

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০১৯  

বিদেশগামীদের ফিঙ্গারপ্রিন্ট দেওয়ার নামে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগে জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসে অভিযান চালিয়েছে ভ্রাম্যমান আদালত নোয়াখালী জেলা শহরের দত্তবাড়ি মোড়ে অবস্থিত জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসে সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ছদ্মবেশে অভিযান পরিচালনা করা হয়। ফিঙ্গার প্রিন্টকারীদের সহযোগিতায় স্লিপ দেওয়ার নামে বিদেশগামীদের কাছ থেকে টাকা বা বকশিস আদায়ের সময় হাতে নাতে আটক করা হয় পরিচ্ছন্নতাকর্মী নজির আহমদ (৬০) ও ফিঙ্গারপ্রিন্ট প্রদানকারী জামশেদ (২৭)। 

একই সময় আরও কিছু অসংলগ্নতা ভ্রাম্যমান আদালতের গোচরীভূত হয়। সেবাগ্রহণে ভবিষ্যতের ভয়ে সেবা গ্রহণকারীগণ এ বিষয়ে সামনা সামনি মুখ খোলতেও আগ্রহী নয়। সময় ও তাৎক্ষণিক প্রমাণের অভাবে বিষয়গুলো বিবেচনা করা সম্ভব হয়নি। অপরাধীদের বয়স ও মানবিক দিক বিবেচনায় প্রত্যেককে ২শত টাকা করে জরিমানা দন্ড আরোপ ও আদায় করা হয়। আদালত পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: রোকনুজ্জামান খান এবং সহযোগিতা করেন দেবানন্দ সিনহা, সহকারী পরিচালক, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, নোয়াখালী। আইনশৃঙ্খলা রক্ষায় সহযোগিতা করেন সুধারাম মডেল থানা পুলিশ, নোয়াখালী।

জেলা ম্যাজিস্ট্রেট জনাব তন্ময় দাস মহোদয়ের নির্দেশনা ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জনাব তারিকুল আলম মহোদয়ের তত্ত্বাবধানে এ অভিযান পরিচালনা করা হয়।জনস্বার্থে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে। অভিযোগ ও তথ্য জানানোর জন্য যোগাযোগ করুন ০১৭০৫৪০১০০০ নম্বরে।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর