ব্রেকিং:
এলডিসি থেকে টেকসই উত্তরণে নতুন প্ল্যাটফর্ম আওয়ামী লীগ কেবল রাজনৈতিক দল নয়, জাতির নিউক্লিয়াসও: জয় আওয়ামী লীগ হীরার টুকরো, ভাঙলে বেশি জ্বলজ্বল করে : প্রধানমন্ত্রী খালের পানিতে নেমে ডুবে গেল দুই শিশু ৩০ টাকায় মেলে ভাত মাছ সবজি ডিম গাছে গাছে পাখির নিরাপদ আশ্রয় করে দিচ্ছেন যুবকরা দুই আঙুলে নাক টিপে পথ চলতে হয় এখানে চাচার ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন কলেজছাত্রী এজেন্ট ব্যাংকিংয়ের ১৬ লাখ টাকা লুটের নেপথ্যে ‘ছিনতাই’ প্রতিবন্ধীদের চলাচলের রাস্তা কেটে ফেলার অভিযোগ লুঙ্গি ও গামছা পরে সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করল এএসআই টিকা উৎপাদনে আন্তর্জাতিক সহায়তা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী বিশ্বে মৃত্যু ছাড়াল ৩৯ লাখ, আক্রান্ত ১৮ কোটি আন্তর্জাতিক বাজারে ২ বছরের মধ্যে তেলের দাম সর্বোচ্চ করোনার অতি উচ্চ ঝুঁকিতে দেশের ৪০ জেলা মানুষের মতো বিরল এক প্রাণী, হামলায় অনেকে রক্তাক্ত! উত্তপ্ত ম্যাচে ১০০ মিনিটের গোলে জিতলো ব্রাজিল ফেসবুক হ্যাক ঠেকাতে ডিবির সাত নির্দেশনা রোনালদোর বিশ্বরেকর্ড, নকআউটে ফ্রান্স ও পর্তুগাল ‘আত্মহত্যা’ করেছেন অ্যান্টিভাইরাসের স্রষ্টা জন ম্যাকাফি
  • বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১ ||

  • আষাঢ় ১২ ১৪২৮

  • || ১৩ জ্বিলকদ ১৪৪২

নোয়াখালীর ১৪ ইউনিয়ন-পৌরসভা নির্বাচন স্থগিত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ জুন ২০২১  

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় নোয়াখালীর হাতিয়া ও সুবর্ণচর উপজেলার ১৩টি ইউনিয়ন এবং কবিরহাট পৌরসভার নির্বাচন স্থগিত ঘোষণা করা হয়েছে।

নির্বাচিন স্থগিত হওয়া ইউনিয়নগুলো হলো- হাতিয়ার জাহাজমারা, নিঝুমদ্বীপ, চর ঈশ্বর, চরকিং, সোনাদিয়া, বুড়ির চর, তমরুদ্দি, সুবর্ণচরের ২ নম্বর চরবাটা, ৪ নম্বর চর ওয়াপদা, ৫ নম্বর চর আমান উল্যাহ, ৩ নম্বর চরক্লাক, ৭ নম্বর পূর্ব চরবাটা, ৮ নম্বর মোহাম্মদপুর।

বৃহস্পতিবার সকালে নির্বাচন কমিশনের এক সভায় এ সিন্ধান্ত নেয়া হয়। আগামী ২১ জুন এসব ইউনিয়ন ও পৌরসভায় ভোটগ্রহণ হওয়ার কথা ছিল। এর আগে, করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় ভোটের তারিখ পুর্নবিবেচনার জন্য নির্বাচন কমিশনকে চিঠি দেয় মন্ত্রীপরিষদ বিভাগ।

জেলা নির্বাচন কর্মকর্তা রবিউল হাসান জানান, জাতীয়ভাবে গৃহীত সিন্ধান্ত সব প্রার্থীকে যথাযথ প্রক্রিয়ায় জানিয়ে দেয়া হবে।