ব্রেকিং:
মুসলিম বিশ্বের নেতাদের একজোট হওয়ার আহ্বান ইমরানের নারীকে বিবস্ত্র করে নির্যাতন: প্রশাসনের অবহেলা পেয়েছে তদন্ত কমিটি দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত বেড়েছে, মৃত্যু ২৫ স্বাধীনতা পুরস্কার ২০২০ প্রদান করলেন প্রধানমন্ত্রী ১২ বছরে ৪৫০ কিলোমিটার সড়ক চার লেনে উন্নীত: কাদের মহানবীর (সা.) কার্টুন ছাপানোয় উদ্বেগ প্রকাশ জাতিসংঘের বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ব্যাপারে যা জানালেন শিক্ষামন্ত্রী টেকনাফের হতদরিদ্র পরিবারগুলো পাচ্ছে দেড় কোটি টাকা ‘বাংলাদেশ রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে মহানুভবতার পরিচয় দিয়েছে’ রায়হানের কবরেও লেখা হলো পুলিশের নির্যাতনের কথা এক বছর বয়সী শিশুর গাছে ওঠা-নামার ভিডিও দেখে অবাক নেটদুনিয়া সীমিত পরিসরে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার চিন্তা করা হচ্ছে হাসপাতালের ওয়ার্ডবয় করেন অস্ত্রোপচার খবিরের সেই কয়েন লাখ টাকায় কিনে নিলেন ওষুধ ব্যবসায়ী করোনার কারণে ২০২১ সালে হবে না বই উৎসব: শিক্ষামন্ত্রী ওমরাহ হজ পালনে বাড়ছে খরচ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটির বিষয়ে যা জানালেন শিক্ষামন্ত্রী ফ্রান্সের পক্ষে লড়াইয়ে নেমেছে ভারতীয়রা! চাটখিলে ধর্ষিতা গৃহবধুর পাশে মহিলা এমপি সাকি "দুই সন্তানসহ পরকীয়া প্রেমিকের হাত ধরে উধাও "
  • বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১৫ ১৪২৭

  • || ১২ রবিউল আউয়াল ১৪৪২

১০৮

নোয়াখালীর বাস কাউন্টার থেকে প্রবাসীর সুন্দরী স্ত্রী নিখোঁজ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ অক্টোবর ২০২০  

নোয়াখালীর হাতিয়া থেকে চট্টগ্রাম যাওয়ার পথে বাস কাউন্টার থেকে নাছরিন আক্তার নামে এক সৌদি প্রবাসীর স্ত্রী নিখোঁজ হয়েছেন। শুক্রবার  সন্ধ্যা পর্যন্ত ওই নারীর কোনো সন্ধান পাওয়া যায়নি। 

এই ঘটনায় ওই নারী বাবা বাদী হয়ে সুধারাম মডেল থানায় একটি নিখোঁজ ডায়েরি করেছেন। নিখোঁজ নাছরিন আক্তার হাতিয়া উপজেলার বুড়িরচর ইউপির আজিজিয়া গ্রামের আব্দুর রহমানের মেয়ে।

জানা গেছে, গত দুই বছর আগে হাতিয়ার চরকিং ইউপির আফাজিয়া গ্রামের আবুল কাশেমের সৌদি প্রবাসী ছেলে তামজিদ হোসাইনের সঙ্গে নাছরিন আক্তারের বিয়ে হয়। গত কিছুদিন থেকে নাছরিন পেটের ব্যথায় ভুগছিল। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে তাকে নিয়ে চিকিৎসা করানোর জন্য হাতিয়া থেকে চট্টগ্রামের উদ্দেশে রওনা দেন তার বাবা আব্দুর রহমান।

বৃহস্পতিবার দুপুরে জেলা শহরের সোনাপুর জিরো পয়েন্ট এলাকায় আসলে নাছরিনের বমি ভাব দেখা দেয়। এ সময় রহমান তার মেয়েকে একুশে বাস কাউন্টারে রেখে বমির ট্যাবলেট আনতে যান। ৫-১০ মিনিট পরে ফিরে এসে দেখেন নাছরিন সেখানে নেই। এরপর সম্ভাব্য সব জায়গায় খোঁজ করে তার কোনো সন্ধান না পেয়ে সুধারাম মডেল থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। 

সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) টমাস বড়ুয়া অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযোগের পর থেকে পুলিশ তাকে খুঁজছে। ধারণা করা হচ্ছে, পরকীয়া প্রেমের টানে প্রেমিকের হাত ধরে হইতো ওই গৃহবধূ চলে গেছে। 

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর