ব্রেকিং:
করোনা মোকাবিলায় স্বাস্থ্য অধিদপ্তরের ১৮ দফা নির্দেশনা এস.এস.সি-২০২০ এর ফলাফলে কুমিল্লা শিক্ষা বোর্ডের অভাবনীয় সাফল্য দেশে একদিনে সর্বোচ্চ করোনা রোগী শনাক্ত ও মৃত্যু কুমিল্লা শিক্ষা বোর্ডে পাসে এগিয়ে ফেনী, জিপিএ-৫ এ কুমিল্লা কুমিল্লা বোর্ডে জিপিএ-৫ প্রাপ্তিতে সেরা পাঁচ শিক্ষা প্রতিষ্ঠান কুমিল্লা বোর্ডে এসএসসিতে পাশের হার ৮৫.২২ ভাগ, বেড়েছে জিপিএ-৫ কুমিল্লা বোর্ডে পাশের হারে ছেলেরা এগিয়ে , জিপিএ ৫-এ মেয়েরা স্বাস্থ্যবিধি মানাতে মাঠে থাকছে ভ্রাম্যমাণ আদালত করোনা রোধে জনপ্রতিনিধিদের আরও যুক্ত করার আহ্বান প্রধানমন্ত্রীর মুজিববর্ষ উপলক্ষে জাতিসংঘের স্মারক ডাকটিকিট অবমুক্ত দোকান খালে হেলে পড়েছে চাটখিলে সৌদি কারাগারে বন্দি শিশুসন্তানসহ নোয়াখালীর মেয়ে জেসমিন কোম্পানীগঞ্জে কলেজ ছাত্রলীগ সভাপতির ওপর হামলা পরকীয়ায় বাধা দেয়ায় শিশু সন্তানসহ গৃহবধূকে হত্যা নোয়াখালীতে একদিনে রেকর্ড আক্রান্ত ফেনীতে বজ্রপাতে যুবকের মৃত্যু বঙ্গবন্ধুর জন্মশতবাষির্কী উপলক্ষে জাতিসংঘের স্মারক ডাকটিকিট ‘সেনাবাহিনী দোকান ঘর তুলে না দিলে পথে বসতে হতো’ দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ১৭৬৪, মৃত্যু ২৮ উন্নয়ন কর্মকাণ্ডে বিপর্যয় ঠেকানোর উদ্যোগ
  • রোববার   ৩১ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

  • || ০৭ শাওয়াল ১৪৪১

২৪৯

নোয়াখালীর জনপ্রিয় সেলিব্রেটি এ.আর টিটুকে হত্যার হুমকি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৫ মার্চ ২০২০  

এবার রাকিবের মত গুলি করে মেরে ফেলার হুমকি দিলো এ আর টিটু কে..!

বিশেষ প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জে নিহত আমানউল্যাহপুর ইউনিয়নের ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রাকিব হোসেনের হত্যাকারীদের বিচার চেয়ে ফেইসবুকে লাইভ করায় নেট দুনিয়ার এবং নোয়াখালীর জনপ্রিয় সেলিব্রেটি এ.আর টিটুকে হত্যার হুমকি দিয়েছে অজ্ঞাত এক ব্যক্তি।

জানা যায়, টেলিটকের একটা নাম্বার থেকে ফোন করে এ আর টিটু কে অশ্লীল ভাষায় গালিগালাজ করে এবং গুলি করে হত্যা করার হুমকি দেয় অজ্ঞাত জনৈক এক ব্যক্তি। ফোনে রেকর্ডকৃত অডিও ক্লিপে শুনা যায়, অজ্ঞাত ব্যক্তিটি এ.আর টিটুকে বলছে তোরে মেরে ফালামু। রাকিবের মত গুলি করে মারুম। তোর অবস্থা রাকিবের চেয়ে বেশী খারাপ করে ফেলমু (অশ্লীল গালি)।

এ ব্যাপারে এ.আর টিটু নোয়াখালী টিভিকে বলেন, সোমবার থেকে এই (০১৫৩৭-৩৮০৩১৫) নাম্বার সহ কয়েকটি নাম্বার থেকে কল দিয়ে আমাকে মৃত্যুর হুমকি দিচ্ছে। নিরাপত্তাহীনতার আশঙ্কায় আমি বেগমগঞ্জ মডেল থানায় একটি জিডি করি। যার জিডি নং-২৪০।আমি এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে নিহত রাকিবের প্রকমত হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও বিচারের আওতায় আনার জন্য প্রশাসনের দৃষ্টি কামনা করি।

অপরদিকে পুলিশ পরিদর্শক(এস.আই) মাসুদ বলেন, চাঞ্চল্যকর ছাত্রলীগ নেতা রাকিবের এ হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতার করতে প্রশাসনের চেষ্টা অব্যাহত রয়েছে। যেহেতু এ.আর টিটু একজন ফেসবুক লাইভের জনপ্রিয় সেলিব্রেটি। তাকে হত্যার হুমকির বিষয়টি আমরা গুরুত্বের সাথে তদন্ত করছি। এর সাথে যারাই জড়িত থাকুক না কেন তাকে আইনের আওতায় আনা হবে।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর