ব্রেকিং:
কোম্পানীগঞ্জ আওয়ামীলীগ যার জন্যে বিশাল ডিনার পার্টির আয়োজন করলো হঠাৎ এক বিস্ময়কর শিশুর জন্ম, এমন শিশু আগে দেখেননি শাহজালালে যাত্রীর পায়ুপথে এ কি? জানলে আঁতকে উঠবেন হতে যাচ্ছে ‘বৃহত্তর নোয়াখালী বিতর্ক উৎসব’ দেখেন নিন কোথায় কখন হবে কোম্পানীগঞ্জে দূর্গাপূজা উপলক্ষ্যে প্রশাসন যেসকল ব্যবস্থা নিবে বরের জায়গায় কনে, কিন্তু কেন ? জানলে হাসি থামাতে পারবেন না নোয়াখালীতে কি সরকারি ইঞ্জিনিয়ারিং কলেজ হচ্ছে !! নোয়াখালী জেলা পুলিশ লাইন্স মাঠে আজ যা অনুষ্ঠিত হলো এবার নোয়াখালীর গর্ব শিবলী যে কাজ করে প্রসংশিত হয়েছেন নোয়াখালীতে শেখ ফজিলাতুন্নেছা গোল্ডকাপের ফাইনাল ঘোষণা নোয়াখালীতে প্রযুক্তিগত সেবা দিতে পুলিশ যে পদক্ষেপ নিয়েছে হাতিয়ায় নিখোঁজের ৯ বছর পর কোথা থেকে এলো এই তরুণী বিদ্যালয়ের ভবন দেখলে অবাক হবেন ‘দুর্নীতির বিরুদ্ধে অভিযান সারাদেশেই চলবে’ প্রমাণ পেলে সবার বিরুদ্ধেই ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী জামায়াত একটি বিধ্বংসী দল: ধর্ম প্রতিমন্ত্রী নোয়াখালীতে পল্লী বিদ্যুতের সাব জোনাল অফিসের উদ্বোধন নোয়াখালীতে কিশোরীকে গণধর্ষণ, তারপর যা হলো প্রেমিকের নোয়াখালীতে অপহৃত স্কুলছাত্রীকে যেভাবে উদ্ধার করা হলো নোবিপ্রবি সাংবাদিক সমিতি`র কমিটিতে কে কি পদ পেলেন

রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৪৯৬

নোয়াখালীর কৃতি সন্তান মুক্তিযোদ্ধা আব্দুল মাজেদের দাফন সম্পন্ন

প্রকাশিত: ১০ জুন ২০১৯  

বীর মুক্তিযোদ্ধা, নোয়াখালীর কৃতি সন্তান, বিজিবির অসরপ্রাপ্ত কর্মকর্তা এডি আব্দুল মাজেদের দাফন সম্পন্ন হয়েছে।
রোববার সকাল ১১টায় নিজ গ্রামের বাড়ি নোয়াখালীর রামগতির বালুরচরে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। জানাজায় অংশ নেন স্থানীয় জনপ্রতিনিধিসহ ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তিরা।

এর আগে সকালে সীমান্ত রক্ষীবাহিনী বিজিবির পক্ষে থেকে মুক্তিযোদ্ধা আব্দুল মাজেদের মরদেহে সম্মাননা জানানো হয়। জাতীয় পতাকায় আবৃত্ত মরহুমের মরদেহে রাষ্ট্রীয় সম্মাননা জানায় জেলা পুলিশ। এ সময় বিউগলে বাজে করুন সূর।

শনিবার রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালের আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় বিজিবির এই কর্মকর্তার মৃত্যু হয়। তিনি দীর্ঘ সাত বছর শারীরিক নানান জটিল রোগে ভুগছিলেন। হার্ট স্বচল রাখতে তার দেহে পেজ ম্যাকার বসানো ছিল। গেলো দু’বছর ধরে মুক্তিযোদ্ধা মাজেদ শয্যাশায়ী ছিলেন। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৮০ বছর। 

মৃত্যুর সময় তিনি দু’ছেলে, দু’মেয়ে, স্ত্রী ও নাতি-নাতনি এবং অজস্র গুণগাহী রেখে গেছেন।মুক্তিযুদ্ধে মেজর কাজী নুরুজ্জামানের নেতৃত্বে ৭ নম্বর সেক্টরের সদস্য হিসেবে স্বাধীনতা সংগ্রামে অংশ নেন আব্দুল মাজেদ।

৪০ বছরের কর্মজীবনে তিনি বিজিবির দ্বিশত বর্ষপূর্তি পদকসহ প্রায় ৯টি পদক অর্জন করেন। বিজিবির সদর দফতরের সিগন্যাল উইং, ঢাকা সদর বিজিবি, চট্টগ্রাম সদর সেক্টর, সিলেট, রাঙ্গামাটি, খুলনা, রামগড় ও সবশেষ অবসরে যাওয়ার আগে কুমিল্লায় ১৭ বিজিবিতে কর্মরত ছিলেন এডি আব্দুল মাজেদ।  

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর