ব্রেকিং:
রোহিঙ্গা গণহত্যা মামলার শুনানি আজ নোয়াখালীর নামকরণের ইতিহাস ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়ক চার লেন হচ্ছে নোবিপ্রবিতে শূন্য আসনের ভর্তির সাক্ষাৎকার ১৫ ডিসেম্বর কৃত্রিম বুদ্ধিমত্তায় শ্রেষ্ঠ নোবিপ্রবির কাওছার বসুরহাট পৌরসভা আওয়ামী লীগের সভাপতির ইন্তেকাল উগান্ডায় ভূমিধসে ১৬ জনের মৃত্যু ২৫৭ টাকা নিয়ে ঢাকায় আসা সেই ছেলেটি আজ শ্রেষ্ঠ অভিনেতা গণপরিবহনে মেয়েদের একা ভ্রমণে পুলিশের পরামর্শ ঢাবি’র ৫২তম সমাবর্তন আজ দুই বছরের জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান করলেন প্রধানমন্ত্রী জমকালো আয়োজনে শেষ হলো বিপিএলের উদ্বোধন নোয়াখালী থেকে আনসারুল্লাহর চার জঙ্গি গ্রেফতার সুপারির পাতায় মামুনের সাত পণ্য নোয়াখালীর গর্ব জনপ্রিয় কন্ঠশিল্পী ঐশীর জন্মদিন নোয়াখালী সরকারি মহিলা কলেজের ২ ছাত্রীর যৌনতার ফাঁদ ৪৫ টাকা দরে টিসিবি`র মাধ্যমে পেঁয়াজ বিক্রি হচ্ছে নোয়াখালীতে বাড়ি ফেরা হলো না বাবার সোনাইমুড়ীতে জায়গা জমি সংক্রান্ত বিরোধে দুইজনকে কুপিয়ে জখম সেনাবাহিনী প্রধান মিয়ানমার যাচ্ছেন আজ

মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৫ ১৪২৬   ১২ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১০৭১

নোয়াখালীর উপজেলা নির্বাচনের প্রার্থী সমাচার

প্রকাশিত: ৫ মার্চ ২০১৯  

নোয়াখালীর উপজেলা নির্বাচনে সাত উপজেলায় চেয়ারম্যান পদে ২৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩১ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২৭ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। তাঁদের মধ্যে চেয়ারম্যান পদে সুবর্ণচর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি খায়রুল আনম সেলিম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন গতকাল সুবর্ণচর উপজেলায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী অধ্যক্ষ খায়রুল আনম সেলিম ও দিদার উদ্দিন নামে আরেকজন মনোনয়নপত্র জমা দেন। তবে বিকেলেই মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন করেন দিদার। এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ছয়জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান সালমা সুলতানা চৌধুরী ও সাবেক ভাইস চেয়ারম্যান মুন্নি আহমেদ মনোনয়নপত্র জমা দিয়েছেন।

কবিরহাট উপজেলায় চেয়ারম্যান পদে তিনজন, ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এখানে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী বিগত তিনবারের উপজেলা চেয়ারম্যান কামরুন্নাহার শিউলী। এছাড়াও আলা বক্স টিটু ও ফাতেমা আকতার রোজী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

কোম্পানীগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে চারজন, ভাইস চেয়ারম্যান পদে দুজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুজন মনোনয়নপত্র জমা দিয়েছেন। তাঁদের মধ্যে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান সাহাব উদ্দিন। এ ছাড়া বর্তমান উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল,  জাপার আবদুল লতিফ ও রেজাউল হক লিটন মনোনয়নপত্র জমা দেন।

চাটখিল উপজেলায় চেয়ারম্যান পদে ছয়জন, ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন মনোনয়নপত্র জমা দেন। চেয়ারম্যান পদের প্রার্থীরা হলেন আওয়ামী লীগের বর্তমান চেয়ারম্যান জাহাঙ্গীর কবির,  জাপার হারুনুর রশিদ, আবদুর রহিম বিশ্বাস ও ফজলুল করিম বাচ্চু।

সোনাইমুড়ি উপজেলায় চেয়ারম্যান পদে চারজন, ভাইস চেয়ারম্যান পদে তিনজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী খন্দকার রুহুল আমিন। এ ছাড়া সাবেক উপজেলা চেয়ারম্যান আ ফ ম বাবুল, মমিনুল ইসলাম মনির ও মো. আকবর হোসেন বাহার মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বেগমগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে তিনজন, ভাইস চেয়ারম্যান পদে ১২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুজন মনোনয়নপত্র জমা দিয়েছেন। আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জেলা আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক ওমর ফারুক বাদশা। এ ছাড়া সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ উল্লাহ ও জাপা থেকে আবদুর রব মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সেনবাগ উপজেলায় চেয়ারম্যান পদে দুজন, ভাইস চেয়ারম্যান পদে তিনজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন মনোনয়নপত্র জমা দিয়েছেন। আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জাফর আহমেদ এবং জাহাঙ্গীর আলম মানিক মনোনয়নপত্র জমা দিয়েছেন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর