ব্রেকিং:
পুলিশের সফলতা, এক বিরাট চালান জব্দ অবশেষে ধরা খেলেন সেই আসামি এবার পুলিশের জালে আটক এক ভয়ঙ্কর ব্যক্তি গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে যতবার নাম লেখালেন কনক নোয়াখালীতে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে জনস্বার্থে নোয়াখালীতে চলছে অবৈধ স্থাপনা উচ্ছেদ বিএনপি’র পকেট কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ ও ঝাঁড়ু মিছিল নয় বছর পর বাবা-মাকে খুঁজে পেলেন শিরীন বাচ্চাকে মারার প্রতিবাদে হনুমান দলের থানা ঘেরাও ‘চা’ নাসিরের পর এবার শাবি ভিসির দুর্নীতির শ্বেতপত্র ফতুল্লায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ কোম্পানীগঞ্জ আওয়ামীলীগ যার জন্যে বিশাল ডিনার পার্টির আয়োজন করলো হঠাৎ এক বিস্ময়কর শিশুর জন্ম, এমন শিশু আগে দেখেননি শাহজালালে যাত্রীর পায়ুপথে এ কি? জানলে আঁতকে উঠবেন হতে যাচ্ছে ‘বৃহত্তর নোয়াখালী বিতর্ক উৎসব’ দেখেন নিন কোথায় কখন হবে কোম্পানীগঞ্জে দূর্গাপূজা উপলক্ষ্যে প্রশাসন যেসকল ব্যবস্থা নিবে বরের জায়গায় কনে, কিন্তু কেন ? জানলে হাসি থামাতে পারবেন না নোয়াখালীতে কি সরকারি ইঞ্জিনিয়ারিং কলেজ হচ্ছে !! নোয়াখালী জেলা পুলিশ লাইন্স মাঠে আজ যা অনুষ্ঠিত হলো এবার নোয়াখালীর গর্ব শিবলী যে কাজ করে প্রসংশিত হয়েছেন

মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৮ ১৪২৬   ২৪ মুহররম ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১০১৩

নোয়াখালীর উপজেলা নির্বাচনের প্রার্থী সমাচার

প্রকাশিত: ৫ মার্চ ২০১৯  

নোয়াখালীর উপজেলা নির্বাচনে সাত উপজেলায় চেয়ারম্যান পদে ২৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩১ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২৭ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। তাঁদের মধ্যে চেয়ারম্যান পদে সুবর্ণচর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি খায়রুল আনম সেলিম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন গতকাল সুবর্ণচর উপজেলায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী অধ্যক্ষ খায়রুল আনম সেলিম ও দিদার উদ্দিন নামে আরেকজন মনোনয়নপত্র জমা দেন। তবে বিকেলেই মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন করেন দিদার। এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ছয়জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান সালমা সুলতানা চৌধুরী ও সাবেক ভাইস চেয়ারম্যান মুন্নি আহমেদ মনোনয়নপত্র জমা দিয়েছেন।

কবিরহাট উপজেলায় চেয়ারম্যান পদে তিনজন, ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এখানে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী বিগত তিনবারের উপজেলা চেয়ারম্যান কামরুন্নাহার শিউলী। এছাড়াও আলা বক্স টিটু ও ফাতেমা আকতার রোজী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

কোম্পানীগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে চারজন, ভাইস চেয়ারম্যান পদে দুজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুজন মনোনয়নপত্র জমা দিয়েছেন। তাঁদের মধ্যে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান সাহাব উদ্দিন। এ ছাড়া বর্তমান উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল,  জাপার আবদুল লতিফ ও রেজাউল হক লিটন মনোনয়নপত্র জমা দেন।

চাটখিল উপজেলায় চেয়ারম্যান পদে ছয়জন, ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন মনোনয়নপত্র জমা দেন। চেয়ারম্যান পদের প্রার্থীরা হলেন আওয়ামী লীগের বর্তমান চেয়ারম্যান জাহাঙ্গীর কবির,  জাপার হারুনুর রশিদ, আবদুর রহিম বিশ্বাস ও ফজলুল করিম বাচ্চু।

সোনাইমুড়ি উপজেলায় চেয়ারম্যান পদে চারজন, ভাইস চেয়ারম্যান পদে তিনজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী খন্দকার রুহুল আমিন। এ ছাড়া সাবেক উপজেলা চেয়ারম্যান আ ফ ম বাবুল, মমিনুল ইসলাম মনির ও মো. আকবর হোসেন বাহার মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বেগমগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে তিনজন, ভাইস চেয়ারম্যান পদে ১২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুজন মনোনয়নপত্র জমা দিয়েছেন। আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জেলা আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক ওমর ফারুক বাদশা। এ ছাড়া সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ উল্লাহ ও জাপা থেকে আবদুর রব মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সেনবাগ উপজেলায় চেয়ারম্যান পদে দুজন, ভাইস চেয়ারম্যান পদে তিনজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন মনোনয়নপত্র জমা দিয়েছেন। আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জাফর আহমেদ এবং জাহাঙ্গীর আলম মানিক মনোনয়নপত্র জমা দিয়েছেন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর