ব্রেকিং:
হাতিয়ায় অবৈধভাবে চলছে ১২ হাজার মোটরসাইকেল দেশি-বিদেশি বিনিয়োগ বৃদ্ধি পেয়েছে: শিল্প প্রতিমন্ত্রী ‘এরশাদের আসনে আওয়ামী লীগ অংশ নেবে’ সবাই মিলে দেশটাকে গড়ে তুলতে হবে: গণপূর্তমন্ত্রী ‘আওয়ামী লীগের আমলে বৃক্ষ রোপণের গণজাগরণ হয়’ শিক্ষামন্ত্রীর স্বামী তৌফিক নেওয়াজ গুরুতর অসুস্থ বন্যা মোকাবিলায় মাঠে সরকার ‘আমরা বাংলাদেশের বোঝা হয়ে আর থাকতে চাই না’ শুধু কূটনৈতিক নয়, অর্থনৈতিক বিষয়গুলোতে জোর দিতে হবে টাইগার অধিনায়ক তামিম ইকবাল অভিযোগ প্রমাণ করতে না পারলে প্রিয়া সাহার বিরুদ্ধে ব্যবস্থা কোম্পানীগঞ্জে নগদ টাকা অনুদান প্রদান কোম্পানীগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ ‘ট্রাম্পের কাছে প্রিয়া সাহার অভিযোগ উদ্দেশ্যমূলক’ প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে অণ্ডকোষ হারালো যুবক মিয়ানমারের উপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা পর্যাপ্ত নয়: জাতিসংঘ ব্যক্তিস্বার্থে দেশের ভাবমূর্তি নষ্ট করার অপচেষ্টায় প্রিয়া সাহা আদালতে রিফাত হত্যার মিন্নির স্বীকারোক্তি যুক্তরাজ্য আওয়ামী লীগের সঙ্গে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বিনিময় আর্থিক সহায়তা পেতেই ট্রাম্পের কাছে মিথ্যাচার করলো প্রিয়া সাহা!

সোমবার   ২২ জুলাই ২০১৯   শ্রাবণ ৬ ১৪২৬   ১৯ জ্বিলকদ ১৪৪০

সর্বশেষ:
পদ্মা সেতু নিয়ে গুজবে গ্রেফতার ১ জন অপপ্রচারই বিএনপির পুঁজি: ওবায়দুল কাদের ‘মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা হবে ১৫ হাজার টাকা’ জেলা প্রশাসক সম্মেলন ১৪ জুলাই বাংলাদেশের আর্থিক অন্তর্ভুক্তির প্রশংসায় রানী ম্যাক্সিমা নতুন দুই মন্ত্রী-প্রতিমন্ত্রীর শপথ ১৩ জুলাই
৯৭১

নোয়াখালীর উপজেলা নির্বাচনের প্রার্থী সমাচার

প্রকাশিত: ৫ মার্চ ২০১৯  

নোয়াখালীর উপজেলা নির্বাচনে সাত উপজেলায় চেয়ারম্যান পদে ২৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩১ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২৭ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। তাঁদের মধ্যে চেয়ারম্যান পদে সুবর্ণচর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি খায়রুল আনম সেলিম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন গতকাল সুবর্ণচর উপজেলায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী অধ্যক্ষ খায়রুল আনম সেলিম ও দিদার উদ্দিন নামে আরেকজন মনোনয়নপত্র জমা দেন। তবে বিকেলেই মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন করেন দিদার। এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ছয়জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান সালমা সুলতানা চৌধুরী ও সাবেক ভাইস চেয়ারম্যান মুন্নি আহমেদ মনোনয়নপত্র জমা দিয়েছেন।

কবিরহাট উপজেলায় চেয়ারম্যান পদে তিনজন, ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এখানে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী বিগত তিনবারের উপজেলা চেয়ারম্যান কামরুন্নাহার শিউলী। এছাড়াও আলা বক্স টিটু ও ফাতেমা আকতার রোজী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

কোম্পানীগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে চারজন, ভাইস চেয়ারম্যান পদে দুজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুজন মনোনয়নপত্র জমা দিয়েছেন। তাঁদের মধ্যে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান সাহাব উদ্দিন। এ ছাড়া বর্তমান উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল,  জাপার আবদুল লতিফ ও রেজাউল হক লিটন মনোনয়নপত্র জমা দেন।

চাটখিল উপজেলায় চেয়ারম্যান পদে ছয়জন, ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন মনোনয়নপত্র জমা দেন। চেয়ারম্যান পদের প্রার্থীরা হলেন আওয়ামী লীগের বর্তমান চেয়ারম্যান জাহাঙ্গীর কবির,  জাপার হারুনুর রশিদ, আবদুর রহিম বিশ্বাস ও ফজলুল করিম বাচ্চু।

সোনাইমুড়ি উপজেলায় চেয়ারম্যান পদে চারজন, ভাইস চেয়ারম্যান পদে তিনজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী খন্দকার রুহুল আমিন। এ ছাড়া সাবেক উপজেলা চেয়ারম্যান আ ফ ম বাবুল, মমিনুল ইসলাম মনির ও মো. আকবর হোসেন বাহার মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বেগমগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে তিনজন, ভাইস চেয়ারম্যান পদে ১২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুজন মনোনয়নপত্র জমা দিয়েছেন। আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জেলা আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক ওমর ফারুক বাদশা। এ ছাড়া সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ উল্লাহ ও জাপা থেকে আবদুর রব মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সেনবাগ উপজেলায় চেয়ারম্যান পদে দুজন, ভাইস চেয়ারম্যান পদে তিনজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন মনোনয়নপত্র জমা দিয়েছেন। আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জাফর আহমেদ এবং জাহাঙ্গীর আলম মানিক মনোনয়নপত্র জমা দিয়েছেন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর