ব্রেকিং:
বয়ফ্রেন্ড হিসেবে নোয়াখালীর ছেলেরাই শীর্ষে চাটখিলে কয়েকটি উন্নয়ন কাজের উদ্বোধন বেগমগঞ্জের মোস্তফার বাহরাইনে মৃত্যু নোয়াখালীতে নকল ক্যাবল ও এনার্জি বাল্ব তৈরী করায় ৪ জনের জেল নোয়াখালীতে ১৫ হাজার শীতবস্ত্র বিতরণ করেছেন জাহাঙ্গীর আলম নিপাহ রোগের লক্ষণ কী? জেনে নিন করণীয় ই-পাসপোর্টের জন্য প্রধানমন্ত্রীর ফটো নেয়া হয়েছে ফাস্ট ট্র্যাক প্রকল্পের সংখ্যা বাড়াতে প্রধানমন্ত্রীর নির্দেশ নয়নাভিরাম মুছাপুর সি বিচ নোয়াখালীতে জাতীয় সঞ্চয় সপ্তাহের উদ্বোধন কোম্পানীগঞ্জে শীতবস্ত্র বিতরণ নোয়াখালীর সোনাইমুড়ীতে এশিয়ান টিভির সপ্তম বর্ষপূর্তি পালিত সেনবাগ সমবায় সমিতি-চট্টগ্রাম’র কমিটি গঠিত আদর্শ বউ হিসেবে রূপে-গুণে এগিয়ে নোয়াখালীর মেয়েরা জীবনসঙ্গী হিসেবে নোয়াখালীর ছেলেদের কেন মেয়েরা পছন্দ করে নোয়াখালীর মানুষ খেয়েই উঠে চলে আসে, কিন্তু কেন? হাতিয়াকে জেলা ও বৃৃহত্তর নোয়াখালীকে বিভাগের দাবিতে মানববন্ধন জিলা স্কুলে প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে সশস্ত্র বাহিনীর ভাবমূর্তি সমুন্নত রাখতে রাষ্ট্রপতির আহ্বান জরুরি বৈঠকে নির্বাচন কমিশন

মঙ্গলবার   ২১ জানুয়ারি ২০২০   মাঘ ৭ ১৪২৬   ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
২৬৬

নোয়াখালীতে ২০৭৯ টন ধান সংগ্রহ করবে সরকার

প্রকাশিত: ২৪ মে ২০১৯  

নোয়াখালীর ৯টি উপজেলায় প্রান্তিক পর্যায়ের কৃষকের কাছ থেকে সরাসরি প্রতি মণ ধান এক হাজার ৪০ টাকা ধরে ২০৭৯ মেট্রিক টন ধান ক্রয় করবে সরকার। 
এরই মধ্যে জেলার সদর, সুবর্ণচর, সেনবাগ সহ বেশ কয়েকটি উপজেলায় এ ধান ক্রয় শুরু হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে জেলার সুবর্ণচর উপজেলায় কৃষকের কাছ থেকে ধান ক্রয়ের সময় জেলা খাদ্য কর্মকর্তা একেএম আবু সাঈদ চৌধুরী ধান ক্রয়ের বিষয়টি নিশ্চিত করেন।
এসময় সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ এএইচএম খায়রুল আনম সেলিম, ইউএনও মো. আবু ওয়াদুদ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. ফরহাদ হোসেন বাহার চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হানিফ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।
জেলা খাদ্য কর্মকর্তা একেএম আবু সাঈদ চৌধুরী বলেছেন, কৃষকরা কষ্ট করে ধান উৎপাদন করেন। এ ধান সরকারের নির্ধারিত মূল্যে ক্রয় শুরু হয়েছে। আমরা সরাসরি কৃষকদের কাছ থেকে প্রতি মণ ধান এক হাজার ৪০ টাকা ধরে ক্রয় করবো। যদি কোনো কৃষক ধান বিক্রির ক্ষেত্রে সমস্যায় পড়েন সেক্ষেত্রে যারা জড়িত থাকবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। কৃষকের ধান বিক্রির সঙ্গে কোনো দালাল থাকতে পারবে না।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর