ব্রেকিং:
বয়ফ্রেন্ড হিসেবে নোয়াখালীর ছেলেরাই শীর্ষে চাটখিলে কয়েকটি উন্নয়ন কাজের উদ্বোধন বেগমগঞ্জের মোস্তফার বাহরাইনে মৃত্যু নোয়াখালীতে নকল ক্যাবল ও এনার্জি বাল্ব তৈরী করায় ৪ জনের জেল নোয়াখালীতে ১৫ হাজার শীতবস্ত্র বিতরণ করেছেন জাহাঙ্গীর আলম নিপাহ রোগের লক্ষণ কী? জেনে নিন করণীয় ই-পাসপোর্টের জন্য প্রধানমন্ত্রীর ফটো নেয়া হয়েছে ফাস্ট ট্র্যাক প্রকল্পের সংখ্যা বাড়াতে প্রধানমন্ত্রীর নির্দেশ নয়নাভিরাম মুছাপুর সি বিচ নোয়াখালীতে জাতীয় সঞ্চয় সপ্তাহের উদ্বোধন কোম্পানীগঞ্জে শীতবস্ত্র বিতরণ নোয়াখালীর সোনাইমুড়ীতে এশিয়ান টিভির সপ্তম বর্ষপূর্তি পালিত সেনবাগ সমবায় সমিতি-চট্টগ্রাম’র কমিটি গঠিত আদর্শ বউ হিসেবে রূপে-গুণে এগিয়ে নোয়াখালীর মেয়েরা জীবনসঙ্গী হিসেবে নোয়াখালীর ছেলেদের কেন মেয়েরা পছন্দ করে নোয়াখালীর মানুষ খেয়েই উঠে চলে আসে, কিন্তু কেন? হাতিয়াকে জেলা ও বৃৃহত্তর নোয়াখালীকে বিভাগের দাবিতে মানববন্ধন জিলা স্কুলে প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে সশস্ত্র বাহিনীর ভাবমূর্তি সমুন্নত রাখতে রাষ্ট্রপতির আহ্বান জরুরি বৈঠকে নির্বাচন কমিশন

মঙ্গলবার   ২১ জানুয়ারি ২০২০   মাঘ ৭ ১৪২৬   ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৮৯৬

নোয়াখালীতে হাত-পা বাঁধা অবস্থায় লাশ উদ্ধার

প্রকাশিত: ২২ মে ২০১৯  

নোয়াখালীর চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়ন থেকে নুরুল আমিন (৫১) নামে এক ব্যক্তির হাত-পা বাঁধা অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের বাড়ির (শ্রীনগর মাইজের বাড়ি) সুপারী বাগান থেকে রক্তাক্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। নিহত নুরুল আমিন ওই ইউনিয়নের দক্ষিন শ্রীনগর গ্রামের মৃত আলি আকবরের ছেলে। 

এ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্যে জসিম উদ্দিন রানা ও রুবেল  হোসেন নামে দুজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায়, লাশের পাশে একটি হাতুড়ি পাওয়া যায়। ধারণা করা হচ্ছে হাতুড়িটি দিয়ে পিটিয়ে এবং শ্বাসরোধ করে তাকে হত্যা করেছে সন্ত্রাসীরা।স্থানীয় সূত্রে জানা যায়, রাত ৯ টা ৪৫ মিনিটের দিকে নুরুল আমিন স্থানীয় মসজিদে তারাবী নামাজ শেষে বাড়িতে যাওয়ার পথে নিখোঁজ হন। এমনকি তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। পরে নিহতের ঘরের পাশের সুপারী বাগানে তার লাশটি পাওয়া যায়। এলাকাবাসীর ধারনা সম্পত্তি সংক্রান্ত বিরোধে তিনি খুন হতে পারেন।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তেরর জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে তাকে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। তিনি আরো জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করলেও তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর