ব্রেকিং:
নোয়াখালীতে বেপরোয়া কিশোর গ্যাং বিয়ের প্রলোভনে ধর্ষণ নোয়াখালীতে ফুটবল খেলা নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ ‘রোহিঙ্গাদের যারা নিরুৎসাহিত করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা’ প্রেমিকাসহ আটকা পড়ে ৯৯৯-এ কল দিয়ে উল্টো ফাঁসলেন প্রেমিক মাদকেই মরণ বিএনপির তৃণমূলের, রিহ্যাবে অসংখ্য নেতাকর্মীরা বাবার জায়গা নেই ছেলের পাকা ঘরে ‘মামলা থেকে বাঁচতে’ মাথায় হেলমেটের বদলে ঝুড়ি পাকিস্তানে টেস্ট খেলবে না শ্রীলংকা ভারতের সাবেক অর্থমন্ত্রী পাঁচ দিনের রিমান্ডে শুভ জন্মাষ্টমী আজ প্রাথমিকে নিয়োগ হবে ৬১ হাজার শিক্ষক নোয়াখালী জেলা প্রশাসন এর কল সেন্টার ৩৩৩ উদ্বোধন কোম্পানীগঞ্জে ১৪ বছরের সশ্রম দন্ড প্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার! ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে আহত ১৫ ‘ডেঙ্গু নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে একটি মহল’ শুভ জন্মদিন মোশাররফ করিম অনলাইনে কীভাবে জন্ম নিবন্ধন করাবেন? একাদশ সংসদের চতুর্থ অধিবেশন ৮ সেপ্টেম্বর দুর্নীতি নির্মূলে নিরলসভাবে কাজ করছে কমিশন

শনিবার   ২৪ আগস্ট ২০১৯   ভাদ্র ৮ ১৪২৬   ২২ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
৭৭২

নোয়াখালীতে হাত-পা বাঁধা অবস্থায় লাশ উদ্ধার

প্রকাশিত: ২২ মে ২০১৯  

নোয়াখালীর চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়ন থেকে নুরুল আমিন (৫১) নামে এক ব্যক্তির হাত-পা বাঁধা অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের বাড়ির (শ্রীনগর মাইজের বাড়ি) সুপারী বাগান থেকে রক্তাক্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। নিহত নুরুল আমিন ওই ইউনিয়নের দক্ষিন শ্রীনগর গ্রামের মৃত আলি আকবরের ছেলে। 

এ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্যে জসিম উদ্দিন রানা ও রুবেল  হোসেন নামে দুজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায়, লাশের পাশে একটি হাতুড়ি পাওয়া যায়। ধারণা করা হচ্ছে হাতুড়িটি দিয়ে পিটিয়ে এবং শ্বাসরোধ করে তাকে হত্যা করেছে সন্ত্রাসীরা।স্থানীয় সূত্রে জানা যায়, রাত ৯ টা ৪৫ মিনিটের দিকে নুরুল আমিন স্থানীয় মসজিদে তারাবী নামাজ শেষে বাড়িতে যাওয়ার পথে নিখোঁজ হন। এমনকি তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। পরে নিহতের ঘরের পাশের সুপারী বাগানে তার লাশটি পাওয়া যায়। এলাকাবাসীর ধারনা সম্পত্তি সংক্রান্ত বিরোধে তিনি খুন হতে পারেন।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তেরর জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে তাকে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। তিনি আরো জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করলেও তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর