ব্রেকিং:
দোকান খালে হেলে পড়েছে চাটখিলে সৌদি কারাগারে বন্দি শিশুসন্তানসহ নোয়াখালীর মেয়ে জেসমিন কোম্পানীগঞ্জে কলেজ ছাত্রলীগ সভাপতির ওপর হামলা পরকীয়ায় বাধা দেয়ায় শিশু সন্তানসহ গৃহবধূকে হত্যা নোয়াখালীতে একদিনে রেকর্ড আক্রান্ত ফেনীতে বজ্রপাতে যুবকের মৃত্যু বঙ্গবন্ধুর জন্মশতবাষির্কী উপলক্ষে জাতিসংঘের স্মারক ডাকটিকিট ‘সেনাবাহিনী দোকান ঘর তুলে না দিলে পথে বসতে হতো’ দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ১৭৬৪, মৃত্যু ২৮ উন্নয়ন কর্মকাণ্ডে বিপর্যয় ঠেকানোর উদ্যোগ বাজেটে এবারও কালো টাকা সাদা করার সুযোগ মৎস্য ও প্রাণিসম্পদ খাতে বাংলাদেশকে সহায়তা দিতে আগ্রহী মিশর বাংলাদেশকে আরো করোনা চিকিৎসা সরঞ্জাম দিল যুক্তরাষ্ট্র প্রতি তিনজনে ১ জন পুলিশ সুস্থ হচ্ছেন হাটবাজার এলাকায় হবে কংক্রিটের সড়ক হাইকোর্টে স্থায়ী নিয়োগ পেলেন ১৮ বিচারক সুন্দরবন থেকে ৬ কিশোরকে উদ্ধারে পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান করোনা রোধে বাংলাদেশের সঙ্গে ৬ দেশের একাত্মতা বাংলাদেশের পাশে আছে যুক্তরাজ্য প্রধানমন্ত্রীকে জাতিসংঘ মহাসচিবের শুভেচ্ছা
  • রোববার   ৩১ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

  • || ০৭ শাওয়াল ১৪৪১

১০৮৭

নোয়াখালীতে স্থানীয় সমস্যা চিহ্নিতকরণ ও সমাধান শীর্ষক কর্মশালা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০১৯  

নোয়াখালীবাসীর সকল ধরনের সুবিধা নিশ্চিতকরনে নোয়াখালীতে পালিত হলো স্থানীয় সমস্যা চিহ্নিতকরণ ও সম্ভাব্য সমাধান শীর্ষক কর্মশালা। এ কর্মশালাটি আয়োজন করে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল।

এ কর্মশালায় বক্তারা নোয়াখালীর বিভিন্ন ধরনের সমস্যা চিহ্নিত করে সে ব্যাপারে আলোচনা করেন। এ সকল সমস্যা সমাধানে তারা বিভিন্ন সিদ্ধান্ত গ্রহন করেন। নোয়াখালীবাসীকে একটি সুন্দর পরিবেশ উপহার দিতেই এ কর্মশালার আয়োজন করা হয়েছে বলে জানায় আয়োজকরা। 

উক্ত কর্মশালায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবদুল মমিন বিএসসি। প্যানেল আলোচক ছিলেন জেলা নাগরিক কমিটির সভাপতি মিয়া মো. শাহজাহান, জেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক জিয়া উদ্দিন আহম্মেদ তোহা, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক শাহনাজ পারভীন ও সাংবাদিক আবু নাছের মঞ্জু।কর্মশালায় বিভিন্ন রাজনৈতিক দল , সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর