ব্রেকিং:
পুলিশের সফলতা, এক বিরাট চালান জব্দ অবশেষে ধরা খেলেন সেই আসামি এবার পুলিশের জালে আটক এক ভয়ঙ্কর ব্যক্তি গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে যতবার নাম লেখালেন কনক নোয়াখালীতে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে জনস্বার্থে নোয়াখালীতে চলছে অবৈধ স্থাপনা উচ্ছেদ বিএনপি’র পকেট কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ ও ঝাঁড়ু মিছিল নয় বছর পর বাবা-মাকে খুঁজে পেলেন শিরীন বাচ্চাকে মারার প্রতিবাদে হনুমান দলের থানা ঘেরাও ‘চা’ নাসিরের পর এবার শাবি ভিসির দুর্নীতির শ্বেতপত্র ফতুল্লায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ কোম্পানীগঞ্জ আওয়ামীলীগ যার জন্যে বিশাল ডিনার পার্টির আয়োজন করলো হঠাৎ এক বিস্ময়কর শিশুর জন্ম, এমন শিশু আগে দেখেননি শাহজালালে যাত্রীর পায়ুপথে এ কি? জানলে আঁতকে উঠবেন হতে যাচ্ছে ‘বৃহত্তর নোয়াখালী বিতর্ক উৎসব’ দেখেন নিন কোথায় কখন হবে কোম্পানীগঞ্জে দূর্গাপূজা উপলক্ষ্যে প্রশাসন যেসকল ব্যবস্থা নিবে বরের জায়গায় কনে, কিন্তু কেন ? জানলে হাসি থামাতে পারবেন না নোয়াখালীতে কি সরকারি ইঞ্জিনিয়ারিং কলেজ হচ্ছে !! নোয়াখালী জেলা পুলিশ লাইন্স মাঠে আজ যা অনুষ্ঠিত হলো এবার নোয়াখালীর গর্ব শিবলী যে কাজ করে প্রসংশিত হয়েছেন

মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৮ ১৪২৬   ২৪ মুহররম ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৪৩৭

নোয়াখালীতে শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন

প্রকাশিত: ৭ জুলাই ২০১৯  

নোয়াখালীর সুবর্ণচরে প্রাথমিক বিদ্যালয়ের নাসিম ফারুকি নামে এক সহকারি শিক্ষকের বিরুদ্ধে বদলী বাণিজ্যের অভিযোগ উঠেছে।
এ ঘটনায় তার অপসারণ ও বিচারের দাবিতে শনিবার নোয়াখালী প্রেসক্লাবের সামনে আমরা সুবর্ণচরবাসীর ব্যানারে মানববন্ধন হয়েছে।
আধাঘন্টা ব্যপী এ কর্মসূচিতে সুবর্ণচর উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, তরুণ ও বিভিন্ন শ্রেণি-পেশার শতাধিক মানুষ অংশ নেন।

এ সময় বক্তব্য রাখেন, মো. রফিক উল্যাহ্, নুর হোসেন বাবু, নিজাম উদ্দিন, মহিম উদ্দিন ও তানভীর মাহমুদ প্রমুখ।
বক্তারা বলেন, নাসিম ফারুকির নিজ বাড়ি হাতিয়া উপজেলায় হলেও মিথ্যা তথ্য দিয়ে অবৈধভাবে তিনি সুবর্ণচর উপজেলার কোটায় প্রাথমিক বিদ্যালয়ে চাকরি নেন। এখানে এসে তিনি শুরু করেন বদলী বাণিজ্য। উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারের সঙ্গে সখ্যতা গড়ে বদলী বাণিজ্য করে যাচ্ছেন।

নাসিম স্কুল চলাকালে ক্লাস না করিয়ে শিক্ষা অফিসারের কার্যালয়ে অবস্থান করেন বলেও অভিযোগ করেন তারা।
তার এসব অপকর্মের বিরুদ্ধে স্থানীয়রা অভিযোগ করলে নোয়াখালী সদর-সুবর্ণচর আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী তাকে এখান থেকে বদলির ডিও লেটার দেন। তা সত্ত্বেও তিনি আজ পর্যন্ত বদলি হননি। তিনি লাখ লাখ টাকার বিনিময়ে অবৈধভাবে হাতিয়া উপজেলার লোকজনকে সুবর্ণচর উপজেলায় বদলী করে আনেন। বক্তারা তার এমন বদলি বাণিজ্য ও নানা অনিয়মের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবী জানান।

এ বিষয়ে জানতে চাইলে নাসিম ফারুকি জানান, শিক্ষকদের সাংগঠনিক দ্বন্দ্বের কারণে একটি মহল তার সুনাম ও সামাজিক অবস্থান ক্ষুন্ন করতে তার বিরুদ্ধে এসব করে বেড়াচ্ছে।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর