ব্রেকিং:
দেশে একদিনে আরো ৪১ মৃত্যু, নতুন শনাক্ত ৩৩৬০ মাটির ১১১ ফুট নিচে চলবে ট্রেন গ্রামই হবে আগামীর চালিকাশক্তি পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকার সহায়তা বাণিজ্য সফলতায় নারীরা অনেক এগিয়ে আউশ চাষে বিপ্লব শিক্ষার্থীদের বকেয়া উপবৃত্তির টাকা ছাড় রিজেন্টের অনিয়ম খুঁজে বের করে ব্যবস্থা নিয়েছি ‘জোরালো বৈশ্বিক পদক্ষেপের’ আহ্বান প্রধানমন্ত্রীর মানব পাচারের বিরুদ্ধে কঠোর অবস্থান মাসব্যাপী জাতির পিতার শাহাদাত বার্ষিকী পালন এবার প্রকাশ হবে ‘বঙ্গবন্ধুর স্মৃতিকথা’ সোলারের সড়ক বাতিতে আলোকিত চরহাজারী কোম্পানীগঞ্জে ২৬০০ পরিবারে মাঝে চাল সহায়তা সাংবাদিকদের সাথে জনতা ব্যাংক ম্যনেজারের অসৌজন্যমূলক আচরণ চাটখিল জনতা ব্যাংক শাখায় ১ লাখ টাকার গরমিল নোয়াখালীতে আ.লীগ নেতাকে গুলি দক্ষিণ আফ্রিকার সড়কে এক নোয়াখালী প্রবাসীর মৃত্যু দেশে একদিনে আরো ৪৬ মৃত্যু, নতুন শনাক্ত ৩৪৮৯ দারুল আকরাম মাদ্রাসার প্রকল্প পূন:অনুমোদনের দাবী
  • বৃহস্পতিবার   ০৯ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৫ ১৪২৭

  • || ১৭ জ্বিলকদ ১৪৪১

২৪৪

নোয়াখালীতে রমজান মাস উপলক্ষে বাজার মনিটরিং

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ মে ২০১৯  

নোয়াখালীতে বৃহস্পতিবার জেলা প্রশাসনের উদ্যোগে পৌরসভার মাইজদী পৌরবাজার এলাকায় পবিত্র রমজান মাস উপলক্ষে বাজার মনিটরিং করা হয়। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জনাব তারিকুল আলম ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রুহুল আমিন এ বাজার মনিটরিং করেন। 
জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রুহুল আমিন জানান, জেলার পৌর মার্কেট এর ৫টি দোকানে মেয়াদোত্তীর্ণ পণ্য, ধার্য্য মূল্যের অধিক মূল্যে পণ্য বিক্রি, পণ্যের গায়ে মূল্য না থাকা, ওজনে কারচুপি ও মূল্য তালিকা না থাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৭, ৩৮, ৪০ ও ৪৬ ধারা অনুযায়ী মোট ১৫০০০ টাকা জরিমানা করা হয়। পাশাপাশি সতর্ক করে দেওয়া হয়। তিনি আরও জানান, বাজার মনিটরিং প্রক্রিয়া চলমান থাকবে।
এ সময় নোয়াখালী ভোক্তা অধিকার সংরক্ষণ এর সহকারি পরিচালক দেবানন্দ সিনহা এবং সুধারাম মডেল থানার পুলিশ উপস্থিত ছিলেন।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর