ব্রেকিং:
ফুলগাজীতে কৃষি কর্মকর্তার বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ লক্ষ্মীপুরে সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দ ফোরামের মতবিনিময় সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে লক্ষ্মীপুরে মানববন্ধন রামগঞ্জে ৭টি ক্লিনিকে অভিযান করুণানগরে মাস্ক অভিযান! ১২ জনকে জরিমানা।। ফেনীতে আবার বাড়ছে করোনা সংক্রমণ কোম্পানীগঞ্জে কলেজছাত্র অপহরণ চাটখিলকে বাল্যবিবাহ মুক্ত উপজেলা হিসেবে ঘোষণার লক্ষ্যে মানববন্ধন ফেনীতে প্রতি মাসে ১০ জন ধর্ষণের শিকার অজানাকে জানিয়ে দেয় রাবির রহস্যময় জাদুঘর মূর্তি ও ভাস্কর্য এক নয়: ধর্ম প্রতিমন্ত্রী দেশে গত ২৪ ঘণ্টায় আরো ২৯ জনের মৃত্যু জীবনের ঝুঁকি নিয়ে প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন বিনামূল্যে প্যাডসহ সব ধরনের স্যানিটারি পণ্য দেবে স্কটল্যান্ড রোহিঙ্গা সংকট নিরসনে ওআইসির অব্যাহত সমর্থন চায় বাংলাদেশ শেখ হাসিনার সরকার উন্নয়ন বান্ধব: কাদের অর্থনীতি চাঙ্গা রাখতে নতুন কর্মকৌশল করোনা চিকিৎসাকর্মীদের ভাতা প্রদান শুরু শুরু হচ্ছে যমুনায় পৃৃথক রেলসেতুর নির্মাণ কাজ তৈরি হচ্ছে জাতীয় ডিএনএ ডাটাবেজ
  • রোববার   ২৯ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৭

  • || ১৩ রবিউস সানি ১৪৪২

৬৩

নোয়াখালীতে মাস্ক ব্যবহার না করায় ৬৫ মামলায় ৩০ হাজার টাকা জরিমানা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ নভেম্বর ২০২০  

নোয়াখালীতে নয়টি উপজেলায় একযোগে ‘নো মাস্ক নো সার্ভিস’ স্লোগানে মাস্ক বিতরণ কর্মসূচি শুরু হয়েছে।

এ সময় মাস্ক না পরার কারণে জেলা শহর মাইজদী বাজারে ৬৫ মামলায় ৩০ হাজার টাকা জরিমানা এবং একটি প্রতিষ্ঠানকে তিন দিনের জন্য সিলগালা করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

করোনা সংক্রমণ রোধে মোকাবিলায় বৃহস্পতিবার (১২ নভেম্বর) সকাল থেকে বেলা ১১টা পর্যন্ত মাস্ক পরিধান নিশ্চিত করণের লক্ষ্যে এ কর্মসূচি পালন করা হয়।

নোয়াখালী জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ খোরশেদ আলম খান বাংলানিউজকে জানান, একটি দোকানে মালিক ও কর্মচারী মাস্ক ব্যবহার না করে প্রতিষ্ঠান পরিচালনা করছে দেখে তিন দিনের জন্য দোকানটি সিলগালা করে দেওয়া হয়েছে। এছাড়াও মাস্ক পরিধান না করায় ৬৫ মামলায় ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মাস্ক বিতরণ কার্যক্রমে অংশ নেন নোয়াখালীর ডিসি খোরশেদ আলম খান, পুলিশ সুপার (এসপি) মো. আলমগীর হোসেনসহ ৩২ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর