ব্রেকিং:
করোনায় সংক্রমিত পৌরসভার পিয়ন ফকির সুবর্ণচরে সরকারি চাল জব্দ, ডিলার পলাতক, ক্রেতার জরিমানা নোয়াখালীতে ২৪ ঘণ্টায় করোনায় ৩ জনের মৃত্যু নোয়াখালীতে ডোবায় মিলল ব্যবসায়ীর লাশ হাতিয়া উপকূলে নতুন প্রজাতি আবিষ্কার করলেন নোবিপ্রবি শিক্ষক ফেনীতে মিলে আগুন! লক্ষাধিক টাকা ক্ষতি শুধু যোদ্ধাই নয়, হাতে ওদের নতুন পৃথিবীও করোনার নমুনা সংগ্রহে ‘ভিটিএম কিট’ তৈরি হলো দেশে ২৪ ঘণ্টায় নতুন কোনো ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি হয়নি করোনা জয় করলেন ১১১৯ পুলিশ সদস্য দেড় হাজার টন বোরো ধান সংগ্রহ করেছে সরকার করোনা চিকিৎসায় যুক্ত হচ্ছে সরকারি-বেসরকারি সব হাসপাতাল রাষ্ট্রপতির সাথে সচিব, ৩ বাহিনী প্রধান ও আইজিপির সাক্ষাৎ নিলুফার মঞ্জুরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক করোনায় আক্রান্ত দম্পতি; মারা গেল স্বামী ২ ডজন মামলার আসামি গ্রেফতার ইঞ্জিনে বাচ্চা শালিক, উড়তে শেখা পর্যন্ত অপেক্ষা করবে ট্রেন নেতাকর্মীর মাঝে নতুন নোটে ২৭ লক্ষ টাকা বিতরণ আওয়ামী লীগই জনগণের পাশে থাকে, এটাই আওয়ামী লীগের ঐতিহ্য - ওবায়দুল পাশে উঁচু জায়গা রেখে পরিকল্পিতভাবে পানিতে ঈদের নামাজ
  • বৃহস্পতিবার   ২৮ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

  • || ০৪ শাওয়াল ১৪৪১

৫৯০

নোয়াখালীতে মামুন স্মৃতি গোল্ডকাপের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৭ মে ২০১৯  

আওয়ামী লীগের সম্পাদক ও সড়ক পরিবহন মন্ত্রীর ওবায়দুল কাদের নিবার্চনী এলাকায় নোয়াখালীর কোম্পানীগঞ্জে সন্ত্রাসীদের হাতে নিহত স্বেচ্ছাসেবক লীগ নেতা শহীদ গিয়াস উদ্দিন মামুন স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে মন্ত্রীর সুস্থার জন্য দোয়া করা হয়।

খেলা শেষে পুরস্কার হিসেবে চ্যাম্পিয়ন দলের হাতে ট্রপিও নগদ ৬০ হাজার টাকা ও রানার্সআপ দলের হাতে ট্রপি ও নগদ ৪০ হাজার টাকা তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাবউদ্দিন ও পৌরসভার মেয়র মীর্জা আবদুল কাদের, উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা রুমেল, ব্যাংকার্স সমিতি নেতা ফখরুল ইসলাম রাহাত, সাবেক ছাত্রলীগের সহ-সভাপতি নুরুল করিম জুয়েলসহ অনেকেই।

সোমবার বিকালে উপজেলার সিরাজপুর ইউনিয়নের সরকার দিঘীর পাড় মাঠে এ ফাইনাল খেলায় বসুরহাট পৌরসভার নিশাত স্পোটিং ক্লাব বনাম চরপার্বতী ইউনিয়নের জনতা বাজার ক্রীড়া চক্র ও সমাজ কল্যান ক্লাবের মধ্যে হয়।

খেলার ২৮ মিনিটে নিশাত ক্লাবের নাইজেরিয়ার খেলোয়াড় একটি গোল দেয়। কিন্তু পুরো এক ঘন্টা খেলেও চরপার্বতী ইউনিয়নের জনতা বাজার ক্রীড়া চক্র ও সমাজ কল্যান ক্লাব সে গোল পরিশোধ করতে না পারায় খেলায় চ্যাম্পিয়ন হয় নিশাত স্পোটিং ক্লাব

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর