ব্রেকিং:
আগামীতে নোবিপ্রবিতে ৪ লেন সড়ক হবে নোয়াখালীতে বিএমএসএফ এর ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সাতটি আবাসন প্রকল্পের উদ্বোধন প্রধানমন্ত্রীর জন্মভিটাতে ফেরা হলো না এরশাদের নববধূ বরণের অপেক্ষায় স্বজনরা, ফিরলেন লাশ হয়ে! নোয়াখালীতে সৌখিন মাছ শিকারীর ভিড় বাংলাদেশে বাড়বে কোরিয়ান বিনিয়োগ রোহিঙ্গা সংকট সমাধানে সহযোগিতার আশ্বাস দক্ষিণ কোরিয়ার বিশ্বের কোন কোন দেশে কয়টি রোবট কাজ করছে বিভিন্ন প্রতিষ্ঠানে? বাংলাদেশে অফিস করতে রাজি হয়েছে ফেসবুক কারিগরি ত্রুটি, চন্দ্রগ্রহণ-২ উৎক্ষেপণ স্থগিত দেশের উন্নয়নের চিত্র জাতিসংঘে তুলে ধরলেন পরিকল্পনামন্ত্রী জেলা প্রশাসকদের ৩১ নির্দেশনা প্রধানমন্ত্রীর বাংলাদেশ-দক্ষিণ কোরিয়া তিন সমঝোতা-নথি সই দুই ভুয়া চাকরিদাতা গ্রেফতার নোয়াখালীতে অবৈধ স্থাপনা উচ্ছেদে সেনাবাহিনী অসাধ্য সাধনের সম্ভাবনা কিউইদের এরশাদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক পারবে কি ইংল্যান্ড, ইতিহাস কি বলে? দেশে অতি ভারী বর্ষণের পূর্বাভাস

মঙ্গলবার   ১৬ জুলাই ২০১৯   শ্রাবণ ১ ১৪২৬   ১৩ জ্বিলকদ ১৪৪০

সর্বশেষ:
পদ্মা সেতু নিয়ে গুজবে গ্রেফতার ১ জন অপপ্রচারই বিএনপির পুঁজি: ওবায়দুল কাদের ‘মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা হবে ১৫ হাজার টাকা’ জেলা প্রশাসক সম্মেলন ১৪ জুলাই বাংলাদেশের আর্থিক অন্তর্ভুক্তির প্রশংসায় রানী ম্যাক্সিমা নতুন দুই মন্ত্রী-প্রতিমন্ত্রীর শপথ ১৩ জুলাই
৯৩৮

নোয়াখালীতে মাদরাসা ছাত্র হত্যার প্রধান আসামি গ্রেপ্তার

প্রকাশিত: ২৭ মার্চ ২০১৯  

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় মাদরাসা শিক্ষার্থী, মেহেরাজ হোসেন জিসান(৭) কে অপহরণ করে হত্যার প্রধান আসামি, মো. আবদুর রহিম রনিকে রবিবার রাতে বেগমগঞ্জ উপজেলা থেকে গ্রেপ্তার করা হয়। তাকে বেগমগঞ্জ আমলী আদালত-৩ এর বিচারক মাসফিকুল হক ১৬৪ ধারায় তার জবানবন্দি রেকর্ড করেন এবং তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। গ্রেপ্তারকৃত মো. আবদুর রহিম রনি(২১) জেলার বেগমগঞ্জ উপজেলার জিরতলি ইউনিয়নের দৌলতপুর গ্রামের নুরুল আমিনের ছেলে। 
নোয়াখালী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল খায়ের জানান, মোবাইল ট্র্যাকিং করে, গোয়েন্দা পুলিশের বিশেষ দল মাদরাসা শিক্ষার্থী মেহেরাজ হোসেন জিসান হত্যা মামলার মূল আসামি মো. আবদুর রহিম রনিকে গ্রেপ্তার করা হয়। আদালতে দোষ স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় রনি। 
উল্লেখ্য, মেহরাজ হোসেন বেগমগঞ্জ উপজেলার জিরতলী ইউনিয়নের প্রবাসী সোলেমানের ছেলে। গত শনিবার জিসান প্রতিদিনের মতো মাদরাসায় যাওয়ার পর, আর বাড়ি ফেরেনি। নিখোঁজের ২ দিন পর তার লাশ সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নের শাহাদাতপুর গ্রামের একটি পতিত জমি থেকে উদ্ধার করে পুলিশ।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর