ব্রেকিং:
দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ ‘স্বল্প সংখ্যক’ যাত্রী নিয়ে ৩১ মে থেকে চলবে বাস-ট্রেন-লঞ্চ স্বাস্থ্যবিধি মেনে ফ্লাইট চালুর প্রস্তুতি করোনা ও অন্য রোগীদের আলাদা চিকিৎসা দেয়ার নির্দেশ মন্ত্রণালয়ের আওতাধীন শিল্পপ্রতিষ্ঠানসমূহকে ঢেলে সাজানো হচ্ছে আরও ২ হাজার চিকিৎসক নেওয়ার পরিকল্পনা সংক্রমণ ঝুঁকিমুক্ত বিশেষ চিকিৎসা বুথ তৈরি ছুটি আর বাড়ছে না, ৩১ মে থেকে অফিস শুরু দুর্গম খাসিয়া পুঞ্জিতে প্রধানমন্ত্রীর উপহার শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানালেন শেখ হাসিনা করোনায় সংক্রমিত পৌরসভার পিয়ন ফকির সুবর্ণচরে সরকারি চাল জব্দ, ডিলার পলাতক, ক্রেতার জরিমানা নোয়াখালীতে ২৪ ঘণ্টায় করোনায় ৩ জনের মৃত্যু নোয়াখালীতে ডোবায় মিলল ব্যবসায়ীর লাশ হাতিয়া উপকূলে নতুন প্রজাতি আবিষ্কার করলেন নোবিপ্রবি শিক্ষক ফেনীতে মিলে আগুন! লক্ষাধিক টাকা ক্ষতি শুধু যোদ্ধাই নয়, হাতে ওদের নতুন পৃথিবীও করোনার নমুনা সংগ্রহে ‘ভিটিএম কিট’ তৈরি হলো দেশে ২৪ ঘণ্টায় নতুন কোনো ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি হয়নি করোনা জয় করলেন ১১১৯ পুলিশ সদস্য
  • বৃহস্পতিবার   ২৮ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৫ শাওয়াল ১৪৪১

১১৪৩

নোয়াখালীতে মাদরাসা ছাত্র হত্যার প্রধান আসামি গ্রেপ্তার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৭ মার্চ ২০১৯  

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় মাদরাসা শিক্ষার্থী, মেহেরাজ হোসেন জিসান(৭) কে অপহরণ করে হত্যার প্রধান আসামি, মো. আবদুর রহিম রনিকে রবিবার রাতে বেগমগঞ্জ উপজেলা থেকে গ্রেপ্তার করা হয়। তাকে বেগমগঞ্জ আমলী আদালত-৩ এর বিচারক মাসফিকুল হক ১৬৪ ধারায় তার জবানবন্দি রেকর্ড করেন এবং তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। গ্রেপ্তারকৃত মো. আবদুর রহিম রনি(২১) জেলার বেগমগঞ্জ উপজেলার জিরতলি ইউনিয়নের দৌলতপুর গ্রামের নুরুল আমিনের ছেলে। 
নোয়াখালী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল খায়ের জানান, মোবাইল ট্র্যাকিং করে, গোয়েন্দা পুলিশের বিশেষ দল মাদরাসা শিক্ষার্থী মেহেরাজ হোসেন জিসান হত্যা মামলার মূল আসামি মো. আবদুর রহিম রনিকে গ্রেপ্তার করা হয়। আদালতে দোষ স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় রনি। 
উল্লেখ্য, মেহরাজ হোসেন বেগমগঞ্জ উপজেলার জিরতলী ইউনিয়নের প্রবাসী সোলেমানের ছেলে। গত শনিবার জিসান প্রতিদিনের মতো মাদরাসায় যাওয়ার পর, আর বাড়ি ফেরেনি। নিখোঁজের ২ দিন পর তার লাশ সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নের শাহাদাতপুর গ্রামের একটি পতিত জমি থেকে উদ্ধার করে পুলিশ।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর