ব্রেকিং:
অকালেই শেষ হয়ে যাবে চাটখিলের রাকিবের সব স্বপ্ন? সাহায্যের আকুতি.. ইটের ভাটার বিষাক্ত ধোঁয়ায় স্বাস্থ্য ঝুঁকিতে দেড় হাজার শির্ক্ষাথী পরিচয় যাই হোক পাপিয়ার বিচার হবে: কাদের মাদকমুক্ত পরিচ্ছন্ন বসুরহাট গড়ায় মেয়র আবদুল কাদের মির্জা সংবর্ধিত সেনবাগে স্বামী হত্যায় ব্যর্থ স্ত্রী পালাল ছেলে নিয়ে ময়লা আবর্জনায় ভাসছে মাইজদী শহর পবিত্র শবে মেরাজ ২২ মার্চ ইনিংস পরাজয়ের শঙ্কায় ধুঁকছে জিম্বাবুয়ে জুতা পালিশ থেকে সানির ইন্ডিয়ান আইডল জয় তারেকের হাত ধরেই অন্ধকার জগতে পা রাখেন পাপিয়া! পুরান ঢাকায় ক্যাসিনোবিরোধী অভিযান, ২০ কোটি টাকা উদ্ধার বাংলাদেশি পরিবারকে ১০ হাজার ডলার দিচ্ছে সিঙ্গাপুর নিজ ড্রাইভারের নামে মামলা করলেন এসপি বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে বেশি ফাঁসির আদেশ দেয়া হয় যে রায়ে পিলখানা হত্যা দিবস আজ গর্ভবতী হয়েও সাপের মুখ থেকে মালিককে বাঁচাতে পিছুপা হয়নি সে ৭৬ বছর পর সন্ধান মিলল বিধ্বস্ত হওয়া ৩ বিমানের মদ খেলে চলবে না যে সাইকেল দলীয় নেতাকর্মীদের আঘাতে আহত হন রিজভী বেগমগঞ্জে অ্যাম্বুলেন্সে এসএসসি পরীক্ষা!
  • মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৩ ১৪২৬

  • || ০১ রজব ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৬০

নোয়াখালীতে বন্ধুকে কুপিয়ে হত্যা, যুবকের মৃত্যুদণ্ড

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২০  

নোয়াখালীর সুবর্ণচরে শরীফ হোসেনকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যার দায়ে মো.মিলন নামের এক যুবককে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছে আদালত।

মঙ্গলবার বিকেলে জেলা ও দায়রা জজ সালেহ উদ্দিন আহমদ মামলার রায়ে এ আদেশ দেন। এ সময় আসামি আদালতের উপস্থিত ছিলেন। 

মিলন ও তার বন্ধু শরীফ ইটভাটায় কাজ করতেন। ফলে শরীফের বাড়িতে প্রায় যাতায়াত করতেন মিলন। কিন্তু ঘরে বিয়েযোগ্য বোন থাকায় শরীফ একদিন মিলনকে ডেকে যখন তখন তার বাড়িতে আসতে নিষেধ করেন। এ নিয়ে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এতে ক্ষিপ্ত হয়ে মিলন ২০১৭ সালের ২৮ মে বিকেলে সুবর্ণচরের চর মহিউদ্দিন গ্রামে নিজ ঘরের বারান্দায় ঘুমন্ত অবস্থায় শরীফকে কোপ দেয়। এতে তার গলার এক পাশ কেটে প্রচুর রক্তক্ষরণ হয়। পরে তাকে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

এ ঘটনায় ওই রাতেই নিহতের ছোট ভাই মো. আরিফ হোসেন বাদী হয়ে মিলনকে আসামি করে চরজব্বার থানায় মামলা করেন। পরে পুলিশ তদন্ত শেষে মিলনকে একমাত্র অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দায়ের করেন। 

নোয়াখালী জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট গুলজার আহমেদ জুয়েল মিলনের মৃত্যুদণ্ডের কথা নিশ্চিত করেন। 

তিনি আরো জানান, আদালত মোট ২৪জন সাক্ষীকে পরীক্ষা করেন। সাক্ষ্যগ্রহণ শেষে মামলার একমাত্র আসামি মো. মিলনের বিরুদ্ধে আদালত মৃত্যুদণ্ডের আদেশ দেন। 

মামলায় আসামিপক্ষে শুনানি করেন অ্যাডভোকেট শিবনাথ ভৌমিক।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর