ব্রেকিং:
করোনা মোকাবিলায় স্বাস্থ্য অধিদপ্তরের ১৮ দফা নির্দেশনা এস.এস.সি-২০২০ এর ফলাফলে কুমিল্লা শিক্ষা বোর্ডের অভাবনীয় সাফল্য দেশে একদিনে সর্বোচ্চ করোনা রোগী শনাক্ত ও মৃত্যু কুমিল্লা শিক্ষা বোর্ডে পাসে এগিয়ে ফেনী, জিপিএ-৫ এ কুমিল্লা কুমিল্লা বোর্ডে জিপিএ-৫ প্রাপ্তিতে সেরা পাঁচ শিক্ষা প্রতিষ্ঠান কুমিল্লা বোর্ডে এসএসসিতে পাশের হার ৮৫.২২ ভাগ, বেড়েছে জিপিএ-৫ কুমিল্লা বোর্ডে পাশের হারে ছেলেরা এগিয়ে , জিপিএ ৫-এ মেয়েরা স্বাস্থ্যবিধি মানাতে মাঠে থাকছে ভ্রাম্যমাণ আদালত করোনা রোধে জনপ্রতিনিধিদের আরও যুক্ত করার আহ্বান প্রধানমন্ত্রীর মুজিববর্ষ উপলক্ষে জাতিসংঘের স্মারক ডাকটিকিট অবমুক্ত দোকান খালে হেলে পড়েছে চাটখিলে সৌদি কারাগারে বন্দি শিশুসন্তানসহ নোয়াখালীর মেয়ে জেসমিন কোম্পানীগঞ্জে কলেজ ছাত্রলীগ সভাপতির ওপর হামলা পরকীয়ায় বাধা দেয়ায় শিশু সন্তানসহ গৃহবধূকে হত্যা নোয়াখালীতে একদিনে রেকর্ড আক্রান্ত ফেনীতে বজ্রপাতে যুবকের মৃত্যু বঙ্গবন্ধুর জন্মশতবাষির্কী উপলক্ষে জাতিসংঘের স্মারক ডাকটিকিট ‘সেনাবাহিনী দোকান ঘর তুলে না দিলে পথে বসতে হতো’ দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ১৭৬৪, মৃত্যু ২৮ উন্নয়ন কর্মকাণ্ডে বিপর্যয় ঠেকানোর উদ্যোগ
  • রোববার   ৩১ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

  • || ০৭ শাওয়াল ১৪৪১

৪৭২

নোয়াখালীতে নারায়ণগঞ্জ ফেরত যুবকের করোনা শনাক্ত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২০  

নোয়াখালীর কবিরহাট উপজেলার নারায়ণগঞ্জ ফেরত এক যুবকের   করোনা  শনাক্ত করা হয়েছে।
শুক্রবার রাত ১১টার দিকে বিষয়টি নিশ্চিত করেন নোয়াখালী সিভিল সার্জন ডা. মোমিনুর রহমান।

ওই যুবক উপজেলার বাটইয়া ইউনিয়নের বাসিন্দা এবং সে নারায়ণগঞ্জে একটি ড্যানিশ কারখানায় চাকরি করত। ওই যুবক গত এক সপ্তাহ্আগে  ঢাকার নারায়ণগঞ্জ থেকে নিজ বাড়িতে আসে।

কবিরহাট উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বিদ্যুৎ কুমার বিশ্বাস জানান, গত মঙ্গলবার সর্দি, জ্বর নিয়ে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন  (২০) বছর বয়সী ওই যুবক। করোনার উপসর্গ কারণে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বাংলাদেশ ইনস্ট্রিটিউট অব ট্রফিক্যাল অ্যান্ড অ্যানফেকসাস ডিজিস (বিআইটিআইডি) চট্টগ্রামে পাঠানো হয়। শুক্রবার রাতে রিপোর্টে তার করোনা পজিটিভ আসে।  রোগীর পরিবারের সদস্যরা বর্তমানে হোম কোয়ারেন্টাইনে । শনিবার সকালে রোগীর বাড়ি লকডাউন করা ঘোষণা করে ওই যুবককে ২০ শয্যাবিশিষ্ট চরআলগী হাসপাতালে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে নেওয়া হবে এবং তার পরিবারের সকল সদস্যের নমুনা সংগ্রহ করা হবে।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর