ব্রেকিং:
পেঁয়াজের মাধ্যমে ছড়াচ্ছে ব্যাকটেরিয়া, আক্রান্ত ৪২ দেশ বন্যায় এ পর্যন্ত ১০ হাজার ৪৮ মেট্রিক টন চাল বিতরণ হাওরে ট্রলারডুবি, ১৭ জনের মরদেহ উদ্ধার মৎস্য খাতে কোনো দুর্নীতি বরদাশত করা হবে না : শ ম রেজাউল `পাট খাতে যুগোপযোগী সংস্কার করা হচ্ছে` জুলাইয়ে রপ্তানি আয় বেড়েছে ১৩.৩৯ শতাংশ সব কাজ ডিজিটালি করার পথ খুলছে দেশে একদিনে আরো ৩৩ মৃত্যু, নতুন আক্রান্ত ২৬৫৪ বৈধ পথে বাড়ছে রেমিট্যান্স হুন্ডির দিন শেষ ঈদ ঘিরে বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ে রেকর্ড মেজর সিনহার মাকে ফোন, বিচারের আশ্বাস প্রধানমন্ত্রীর একাদশ শ্রেণির ভর্তি আবেদন রোববার থেকে শুরু করোনায় স্বাস্থ্যকর্মীদের জন্য আবাসনে ছয় প্রতিষ্ঠান লেবাননে বিস্ফোরণে বাংলাদেশ নৌবাহিনীর ১৯ সদস্য আহত ঝড়বৃষ্টি নিয়ে দুঃসংবাদ জানালো আবহাওয়া অফিস লেবাননের বৈরুতে যে কারণে ঘটল বিস্ফোরণ গোপালগঞ্জে স্কুলে ও রাস্তায় আশ্রয় নিয়েছে ৫ শতাধিক বানভাসি চীনা ভ্যাকসিনের ফলাফল সন্তোষজনক হলে বাংলাদেশে ট্রায়াল শনিবার থেকে চামড়া কিনবেন ট্যানারি মালিকরা আন্তর্জাতিক বাজারে ২ শতাংশ বেড়েছে জ্বালানি তেলের দাম
  • বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২২ ১৪২৭

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

৫৭৭

নোয়াখালীতে নারায়ণগঞ্জ ফেরত যুবকের করোনা শনাক্ত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২০  

নোয়াখালীর কবিরহাট উপজেলার নারায়ণগঞ্জ ফেরত এক যুবকের   করোনা  শনাক্ত করা হয়েছে।
শুক্রবার রাত ১১টার দিকে বিষয়টি নিশ্চিত করেন নোয়াখালী সিভিল সার্জন ডা. মোমিনুর রহমান।

ওই যুবক উপজেলার বাটইয়া ইউনিয়নের বাসিন্দা এবং সে নারায়ণগঞ্জে একটি ড্যানিশ কারখানায় চাকরি করত। ওই যুবক গত এক সপ্তাহ্আগে  ঢাকার নারায়ণগঞ্জ থেকে নিজ বাড়িতে আসে।

কবিরহাট উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বিদ্যুৎ কুমার বিশ্বাস জানান, গত মঙ্গলবার সর্দি, জ্বর নিয়ে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন  (২০) বছর বয়সী ওই যুবক। করোনার উপসর্গ কারণে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বাংলাদেশ ইনস্ট্রিটিউট অব ট্রফিক্যাল অ্যান্ড অ্যানফেকসাস ডিজিস (বিআইটিআইডি) চট্টগ্রামে পাঠানো হয়। শুক্রবার রাতে রিপোর্টে তার করোনা পজিটিভ আসে।  রোগীর পরিবারের সদস্যরা বর্তমানে হোম কোয়ারেন্টাইনে । শনিবার সকালে রোগীর বাড়ি লকডাউন করা ঘোষণা করে ওই যুবককে ২০ শয্যাবিশিষ্ট চরআলগী হাসপাতালে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে নেওয়া হবে এবং তার পরিবারের সকল সদস্যের নমুনা সংগ্রহ করা হবে।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর