ব্রেকিং:
ফেনীতে দুই বছর পূর্ণ করলেন জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান ৬ বছরের শিশু ধর্ষণ, আদালতে জবানবন্দি মাথা গোজার ঠাঁই চান ছাগলনাইয়ার ষাটোর্ধ গোলনাহার রামগঞ্জে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন লক্ষ্মীপুরে ‘আবর্তন’এর পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান দেশে একদিনে ৩৩ মৃত্যু, আক্রান্ত ২৯৯৬ তালিকা হচ্ছে বৈধ-অবৈধ হাসপাতালের মাস্ক পরা নিশ্চিতে নামবে ভ্রাম্যমাণ আদালত জিডিপি প্রবৃদ্ধি ৫.২৪% বাংলাদেশের নারী কর্মকর্তাদের ভূয়সী প্রশংসা বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকরা বিনামূল্যে ফসলের বীজ-চারা পাবেন সরকারের পদক্ষেপে সিনহার মা বোনের সন্তোষ দীর্ঘস্থায়ী বন্যার আশঙ্কায় প্রস্তুতির নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ এগিয়ে যাচ্ছে বঙ্গবন্ধুর পররাষ্ট্রনীতিতে শিক্ষাক্ষেত্রে বঙ্গবন্ধুর সুযোগ্য নেতৃত্ব হোয়াইট হাউসে ট্রাম্পের ব্রিফিং, বাইরে গোলাগুলি স্কুলছাত্রীর মৃত্যু, হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন ফেনী কলেজের ৭ শিক্ষকের অধ্যাপক পদে পদোন্নতি নোয়াখালীর ৪৬ প্রতিবন্ধী পেল চিকিৎসা সহায়তার চেক মাথা গোজার ঠাঁই চান গোলনাহার
  • বুধবার   ১২ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৮ ১৪২৭

  • || ২১ জ্বিলহজ্জ ১৪৪১

৪৯

নোয়াখালীতে জামাইয়ের হামলায় শ্বশুর-শাশুড়ি আহত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৫ জুন ২০২০  

নোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউপির মোহাম্মদপুর গ্রামে জামাইয়ের বিরুদ্ধে স্ত্রী, শ্বশুর ও শাশুড়ির ওপর হামলার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার বিকেলে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- ওই উপজেলার বদলকোট গ্রামের মিজানুর রহমান ও তার স্ত্রী এবং মেয়ে মেহেরুন্নেছা সুমাইয়া।

চিকিৎসাধীন মিজানুর রহমান জানান, ২০১৮ সালের ৩ মার্চ তার মেয়ে মেহেরুন্নেছা সুমাইয়ার সঙ্গে উপজেলার মোহাম্মদপুরের নুরুল ইসলামের ছেলে মাঈন উদ্দিনের বিয়ে হয়। এরপর থেকেই যৌতুকের জন্যে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন মেয়ের ওপর নানা ধরনের নির্যাতন করতে থাকেন। এ নিয়ে বেশ কয়েকবার সালিশও হয়েছে।

তিনি আরো জানান, বৃহস্পতিবার বিকেলে সুমাইয়াকে নিয়ে তিনি ও তার স্ত্রী মোহাম্মদপুর গ্রামে এক আত্মীয়ের বাড়ি থেকে দাওয়াত খেয়ে ফিরছিলেন। পথে তাদের গতিরোধ করে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালান মেয়ের জামাই মাঈন উদ্দিন ও তার দুই ভাইসহ কয়েকজন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর