ব্রেকিং:
দেশব্যাপী তালগাছ রোপণ অভিযান শুরু করেছে আওয়ামী লীগ আরেকটি প্রণোদনা প্যাকেজ ঘোষণা বাংলাদেশ ব্যাংকের প্রাথমিকে শূন্য পদে নিয়োগ প্রক্রিয়া দ্রুত করার সুপারিশ ঢাকা বাইপাস সড়কের চার লেন প্রকল্পের কাজ শুরু পার্বত্য জেলার ১৪২ প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণের সুপারিশ এলডিসি থেকে টেকসই উত্তরণে নতুন প্ল্যাটফর্ম আওয়ামী লীগ কেবল রাজনৈতিক দল নয়, জাতির নিউক্লিয়াসও: জয় আওয়ামী লীগ হীরার টুকরো, ভাঙলে বেশি জ্বলজ্বল করে : প্রধানমন্ত্রী খালের পানিতে নেমে ডুবে গেল দুই শিশু ৩০ টাকায় মেলে ভাত মাছ সবজি ডিম গাছে গাছে পাখির নিরাপদ আশ্রয় করে দিচ্ছেন যুবকরা দুই আঙুলে নাক টিপে পথ চলতে হয় এখানে চাচার ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন কলেজছাত্রী এজেন্ট ব্যাংকিংয়ের ১৬ লাখ টাকা লুটের নেপথ্যে ‘ছিনতাই’ প্রতিবন্ধীদের চলাচলের রাস্তা কেটে ফেলার অভিযোগ লুঙ্গি ও গামছা পরে সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করল এএসআই টিকা উৎপাদনে আন্তর্জাতিক সহায়তা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী বিশ্বে মৃত্যু ছাড়াল ৩৯ লাখ, আক্রান্ত ১৮ কোটি আন্তর্জাতিক বাজারে ২ বছরের মধ্যে তেলের দাম সর্বোচ্চ করোনার অতি উচ্চ ঝুঁকিতে দেশের ৪০ জেলা
  • বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১ ||

  • আষাঢ় ১২ ১৪২৮

  • || ১৩ জ্বিলকদ ১৪৪২

নোয়াখালীতে জামাইয়ের হামলায় শ্বশুর-শাশুড়ি আহত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৫ জুন ২০২০  

নোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউপির মোহাম্মদপুর গ্রামে জামাইয়ের বিরুদ্ধে স্ত্রী, শ্বশুর ও শাশুড়ির ওপর হামলার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার বিকেলে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- ওই উপজেলার বদলকোট গ্রামের মিজানুর রহমান ও তার স্ত্রী এবং মেয়ে মেহেরুন্নেছা সুমাইয়া।

চিকিৎসাধীন মিজানুর রহমান জানান, ২০১৮ সালের ৩ মার্চ তার মেয়ে মেহেরুন্নেছা সুমাইয়ার সঙ্গে উপজেলার মোহাম্মদপুরের নুরুল ইসলামের ছেলে মাঈন উদ্দিনের বিয়ে হয়। এরপর থেকেই যৌতুকের জন্যে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন মেয়ের ওপর নানা ধরনের নির্যাতন করতে থাকেন। এ নিয়ে বেশ কয়েকবার সালিশও হয়েছে।

তিনি আরো জানান, বৃহস্পতিবার বিকেলে সুমাইয়াকে নিয়ে তিনি ও তার স্ত্রী মোহাম্মদপুর গ্রামে এক আত্মীয়ের বাড়ি থেকে দাওয়াত খেয়ে ফিরছিলেন। পথে তাদের গতিরোধ করে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালান মেয়ের জামাই মাঈন উদ্দিন ও তার দুই ভাইসহ কয়েকজন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম।