ব্রেকিং:
আওয়ামী লীগ কার্যালয়ের নতুন ভবন নির্মাণ ৪ অক্টোবর থেকে ১২ দিন চলবে ভিটামিন "এ" প্লাস ক্যাম্পেইন রামগঞ্জে সম্ভাব্য মেয়র প্রার্থী নুরুল আলম লক্ষ্মীপুরে ১০ টাকা কেজি চাল না পেয়ে কার্ডধারীদের বিক্ষোভ লক্ষ্মীপুর সদর হাসপাতালে কেন্দ্রীয় হাইফ্লো অক্সিজেন স্থাপন ছাগলনাইয়ায় অপহৃত শিশু ১৮ ঘন্টা পর সোনাগাজীতে উদ্ধার ফেনী জেলা পরিষদে আ’লীগের মনোনয়ন পেলেন তপন ডব্লিওএইচও’র ভ্যাকসিন পরিকল্পনায় ৬০টিরও বেশি ধনী দেশের যোগদান দেশে করোনায় মৃত্যু ৫ হাজার ছাড়ালো, আক্রান্ত কমেছে ২০২১ সালে ৪৯.৮ লাখ মেট্রিক টন জ্বালানি আমদানির পরিকল্পনা সাবেক ডিআইজি বজলুরের জামিন নামঞ্জুর, সম্পদ ক্রোকের নির্দেশ একনেকে ১২৬৬ কোটি টাকার পাঁচ প্রকল্প অনুমোদন ধাক্কা কাটিয়ে চাঙ্গা হচ্ছে কাঁকড়া শিল্প নুরের বিরুদ্ধে আরো একটি মামলা সোনার দাম কমেছে ৮৯০ টাকা করোনার দৈনিক সংক্রমণ কমেছে, মৃত্যু ৪১৩৩ ফেসবুকে ‘ভাইয়া’ থেকে প্রেমিক, বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার দুই পরিবারের ২০ জনকে অচেতন করে মালামাল লুট লক্ষ্মীপুরে মালখানায় নষ্ট হচ্ছে গাড়ি : রাজস্ব হারাচ্ছে সরকার নোয়াখালীতে অস্ত্রধারীদের হামলায় অতিষ্ঠ ব্যবসায়ীদের মানববন্ধন
  • বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৮ ১৪২৭

  • || ০৪ সফর ১৪৪২

৪০১

নোয়াখালীতে ছাগলের পেটে মানুষের মত বাচ্চার জন্ম!!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ মে ২০২০  

নোয়াখালী সুবর্ণচরে ছাগলের পেটে জন্ম নিলো মানুষের মত দেখতে একটি বাছু!! বাচ্চাটিকে এক নজর দেখতে ঐ বাড়িতে ভিড় করছেন হাজার হাজার মানুষ।
ঘটনাটি ঘটে
গতকাল ৯ মে (শনিবার) সকাল ৮টায় সুবর্ণচর উপজেলার ১ নং চরজব্বার ইউনিয়ন ৪ নং ওয়ার্ডের আব্দুল হামিদ ওরপে নব্বই বাচ্চুর বাড়ীতে।

 

সরজমিনে গিয়ে দেখা যায়, মানুষের মত দেখতে বাছুরটির ছোট ছোট দুটি পা, মুখ মণ্ডল গোলাকার এবং মানুষের জিহবার মত জিব্বা এবং সাধারন ছাগলের মত নয় এমন আকৃতির যা একজন মানুষের সাথে অনেক আংশেই মিলে যায়।

 

 স্থানীয় আলেম ওলামাগণ বলেন, এটি একটি আল্লাহর অলৌকিক নির্দেশন, এর আগেও আল্লাহ অনেক ভাবে তার নির্দেশন দেখিয়েছেন, যেমন গরুর বাছুর ৬ পা,এক সাথে ৪ বাছুর প্রসবসহ নানা অলৌকিক ঘটনার নিদর্শন দেখিয়েছেন। এজন্য আমরা বেশী বেশী আস্তাগফিরল্লাহ পড়তে হবে, আল্লাহর কাছে ক্ষমা চাইতে হবে।
 

এলাকাবাসী জানান, তারা সকাল ৮টায় মানুষের মুখে শুনেছেন, ছাগলের পেটে মানুষের মত দেখতে একটি বাছুর হয়েছে পরে তারা দেখতে যান এবং সরাসরি দেখে ভয় পেয়ে যান। মুহুর্তেই খবর ছড়িয়ে পড়লে ঐ বাড়ীতে মানুষের ভিড় জমে যায়।

 

ছাগলটির মালিক বাচ্চু মিয়া বলেন, সকাল ৮ টায় তার গাভী ছাগিটি দুটো বাচ্চা প্রসব করে, একটি হুবহু ছাগল আরেকটি দেখতে অনেকটা মানুষের মত, তবে প্রকৃত ছাগলের বাছুরটি বেঁচে থাকলেও মানুষের মত দেখতে বাছুরটি জন্মের ১ ঘন্টা পর মারা যায়। সুবর্ণচর উপজেলা ভেটেরিনারি কর্মকর্তা ডাক্তার গৌতম বলেন, এটি জ্বিনগত সমস্যা, যে কোন প্রাণীর জ্বীনগত সমস্যা থাকলে এমন সদৃশ্য জন্ম নেয়াটা স্বাভাবিক।

 

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর