ব্রেকিং:
পেঁয়াজের মাধ্যমে ছড়াচ্ছে ব্যাকটেরিয়া, আক্রান্ত ৪২ দেশ বন্যায় এ পর্যন্ত ১০ হাজার ৪৮ মেট্রিক টন চাল বিতরণ হাওরে ট্রলারডুবি, ১৭ জনের মরদেহ উদ্ধার মৎস্য খাতে কোনো দুর্নীতি বরদাশত করা হবে না : শ ম রেজাউল `পাট খাতে যুগোপযোগী সংস্কার করা হচ্ছে` জুলাইয়ে রপ্তানি আয় বেড়েছে ১৩.৩৯ শতাংশ সব কাজ ডিজিটালি করার পথ খুলছে দেশে একদিনে আরো ৩৩ মৃত্যু, নতুন আক্রান্ত ২৬৫৪ বৈধ পথে বাড়ছে রেমিট্যান্স হুন্ডির দিন শেষ ঈদ ঘিরে বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ে রেকর্ড মেজর সিনহার মাকে ফোন, বিচারের আশ্বাস প্রধানমন্ত্রীর একাদশ শ্রেণির ভর্তি আবেদন রোববার থেকে শুরু করোনায় স্বাস্থ্যকর্মীদের জন্য আবাসনে ছয় প্রতিষ্ঠান লেবাননে বিস্ফোরণে বাংলাদেশ নৌবাহিনীর ১৯ সদস্য আহত ঝড়বৃষ্টি নিয়ে দুঃসংবাদ জানালো আবহাওয়া অফিস লেবাননের বৈরুতে যে কারণে ঘটল বিস্ফোরণ গোপালগঞ্জে স্কুলে ও রাস্তায় আশ্রয় নিয়েছে ৫ শতাধিক বানভাসি চীনা ভ্যাকসিনের ফলাফল সন্তোষজনক হলে বাংলাদেশে ট্রায়াল শনিবার থেকে চামড়া কিনবেন ট্যানারি মালিকরা আন্তর্জাতিক বাজারে ২ শতাংশ বেড়েছে জ্বালানি তেলের দাম
  • বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২২ ১৪২৭

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

১৩৩

নোয়াখালীতে ঘাস কাটা নিয়ে বিরোধে কৃষকের মৃত্যু, আটক ১

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৮ এপ্রিল ২০২০  

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় ঘাস কাটা নিয়ে বিরোধে জের ধরে প্রতিপক্ষের হামলায় এক কৃষকের মৃত্যু হয়েছে। অপরদিকে এ ঘটনায়  পুলিশ তাৎক্ষণিক একজনকে আটক করেছে।


নিহতের নাম আবুল কালাম (৫৫), সে একই ইউনিয়নের দক্ষিণ চর মজিদ গ্রামের মৃত শামসুল হক’র ছেলে।
মঙ্গলবার (৭ এপ্রিল) বিকেলের দিকে উপজেলার ৭নং পূর্ব চরবাটা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের দক্ষিণ চর মজিদ গ্রামের এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, গরুর ঘাস কাটা নিয়ে পাশের বাড়ির রিয়াজের সাথে নিহত আবুল প্রথমে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রিয়াজ আবুল কালামের ওপর হামলা করে তাকে বেধড়ক কিল ঘুষি দেয়। পরে স্থানীয়রা তাকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে বাড়িতে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়।
এ বিষয়ে চর জব্বর থানার পরিদর্শক (তদন্ত) মো.ইব্রাহীম খলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ খবর পেয়ে নিহতের বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য বুধবার সকালে মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করবে। তিনি আরও জানান, এ ঘটনায় অভিযুক্ত রিয়াজ পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারে পুলিশ জোর তৎপরতা চালাচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্তের স্ত্রীকে আটক করা হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। এ ঘটনায় নিহতের পরিবার মামলা দায়ের করলে, পরবর্তীতে পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর