ব্রেকিং:
যুক্তরাষ্ট্রে করোনার দ্বিতীয় ভ্যাকসিনের পরীক্ষামূলক প্রয়োগ দেশে নতুন আক্রান্ত ৫৪ জন, শুধু রাজধানীতেই ৩৯ মেজর জিয়া যেভাবে পুরস্কৃত করেন মাজেদকে পবিত্র শবে বরাত কাল ওবায়দুল কাদেরকে বাসা থেকে বের হতে মানা প্রধানমন্ত্রীর নোয়াখালীতে ঘাস কাটা নিয়ে বিরোধে কৃষকের মৃত্যু, আটক ১ হাতিয়ায় যাত্রীবাহী ট্রলার আটক ২৬ যাত্রী হোমকোয়ারেন্টাইনে হাতিয়ায় দুস্থ অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ হাতিয়ায় করোনা সন্দহে ১জনের নমুনা সংগ্রহ বিয়ে করতে গিয়ে লাশ হলেন ১১ মামলার আসামি ট্রেনের ২০ হাজার বগিকে বানানো হচ্ছে আইসোলেশন ওয়ার্ড দেশে লবণের পর্যাপ্ত মজুদ রয়েছে ১১ সপ্তাহের লকডাউন শেষে উন্মুক্ত চীনের উহান শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়তে পারে ঈদ পর্যন্ত ৮২ হাজারের বেশি প্রাণ কেড়ে নিলো করোনা হাতিয়ায় সামাজিক দূরত্ব অমান্য ঔষধের দোকানে জরিমানা দেশে করোনায় ২৪ ঘণ্টায় পাঁচজনের মৃত্যু, নতুন আক্রান্ত ৪১ ভারতে করোনা মৃত্যু একশ ছাড়াল যুবলীগ নেতার ডিজিটাল আইনের মামলায় বিএনপির নেতা কারাগারে ফের সরকারবিরোধী মিথ্যাচারে রিজভী, বিশিষ্টজনদের ক্ষোভ
  • বুধবার   ০৮ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৫ ১৪২৬

  • || ১৪ শা'বান ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১০৯২

নোয়াখালীতে ঘটে গেলো এক হৃদয় বিদারক ঘটনা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৫ মার্চ ২০২০  

‘ছোট বোন আর মা আমাদের ছেড়ে চলে গেছেন না ফেরার দেশে। আমি আর মেজ বোন হাসপাতালের বিছানায় কাতরাচ্ছি। আর কোনো দিন পড়াশোনা ও দুষ্টমির জন্য মা আমাদের বকা দেবেন না।’ বুধবার বিকালে কান্নাজড়িত কন্ঠে এসব কথা বলছিলেন সেঁজুতি দে (১১)। তিনি বুধবার সড়ক দুঘটনায় নিহত স্কুল শিক্ষিকা পলি রাণী মজুমদারের বড় মেয়ে।

নোয়াখালীর চৌমুহনী চৌরাস্তা-সোনাইমুড়ী আঞ্চলিক মহাসড়কে মজুমদারহাটে ছালামের চা দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সেখানে পিকআপভ্যান ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে পলি রাণী ও তার এক মেয়ে মারা যায়।

সেঁজুতির বড় চাচা ও চৌমুহনী পৌরসভার আলীপুর মহল্লার বাসিন্দা অরুণ চন্দ্র দে জানান, তার ছোট ভাই গনেশ চন্দ্র দে ঢাকার কাঁচপুরে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। তার স্ত্রী পলি রাণী মজুমদার (৩৫) একটি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষিকা ছিলেন। পলি তার তিন মেয়েকে নিয়ে বের হন বিদ্যালয়ের উদ্দেশ্যে। সকাল ৯টার দিকে তাদের বহনকারী অটোরিকশাটি দুর্ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যান তাদের চাপা দেয়। এতে অটোরিকশাটি ধুমড়ে মুচড়ে পলি ও তার ছোট মেয়ে নিধি ঘটনাস্থলে নিহত এবং সেঁজুতি ও মেঘা আহত হন।

আহতদের মধ্যে সেঁজুতির মাথা, চোখসহ শরীরের বিভিন্ন অংশে ব্যাপক জখম হয়। মেঘা কিছুটা শঙ্কামুক্ত হলেও সেঁজুতির অবস্থা আশঙ্কাজনক।

বুধবার সন্ধ্যায় সরেজমিনে চৌমুহনী পৌর মহাশ্মশানে গিয়ে দেখা গেছে, নিহতদের স্বজনদের কান্নায় শ্মশান এলাকার পরিবেশ ভারি হয়ে উঠেছে। সন্ধ্যা ৭টার সময় চৌমুহনী পৌর মহাশ্মশানে প্রথমে নিধি ও পরে পলি রাণী মজুমদারের শেষকৃত্য অনুষ্ঠিত হয়। এ সময় নিহতদের স্বজন, সহকর্মী, স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকার লোকজন উপস্থিত ছিলেন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর