ব্রেকিং:
কোম্পানীগঞ্জ আওয়ামীলীগ যার জন্যে বিশাল ডিনার পার্টির আয়োজন করলো হঠাৎ এক বিস্ময়কর শিশুর জন্ম, এমন শিশু আগে দেখেননি শাহজালালে যাত্রীর পায়ুপথে এ কি? জানলে আঁতকে উঠবেন হতে যাচ্ছে ‘বৃহত্তর নোয়াখালী বিতর্ক উৎসব’ দেখেন নিন কোথায় কখন হবে কোম্পানীগঞ্জে দূর্গাপূজা উপলক্ষ্যে প্রশাসন যেসকল ব্যবস্থা নিবে বরের জায়গায় কনে, কিন্তু কেন ? জানলে হাসি থামাতে পারবেন না নোয়াখালীতে কি সরকারি ইঞ্জিনিয়ারিং কলেজ হচ্ছে !! নোয়াখালী জেলা পুলিশ লাইন্স মাঠে আজ যা অনুষ্ঠিত হলো এবার নোয়াখালীর গর্ব শিবলী যে কাজ করে প্রসংশিত হয়েছেন নোয়াখালীতে শেখ ফজিলাতুন্নেছা গোল্ডকাপের ফাইনাল ঘোষণা নোয়াখালীতে প্রযুক্তিগত সেবা দিতে পুলিশ যে পদক্ষেপ নিয়েছে হাতিয়ায় নিখোঁজের ৯ বছর পর কোথা থেকে এলো এই তরুণী বিদ্যালয়ের ভবন দেখলে অবাক হবেন ‘দুর্নীতির বিরুদ্ধে অভিযান সারাদেশেই চলবে’ প্রমাণ পেলে সবার বিরুদ্ধেই ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী জামায়াত একটি বিধ্বংসী দল: ধর্ম প্রতিমন্ত্রী নোয়াখালীতে পল্লী বিদ্যুতের সাব জোনাল অফিসের উদ্বোধন নোয়াখালীতে কিশোরীকে গণধর্ষণ, তারপর যা হলো প্রেমিকের নোয়াখালীতে অপহৃত স্কুলছাত্রীকে যেভাবে উদ্ধার করা হলো নোবিপ্রবি সাংবাদিক সমিতি`র কমিটিতে কে কি পদ পেলেন

রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১০৭৫

নোয়াখালীতে খাল দখল মুক্ত করার দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০১৯  

নোয়াখালীতে খাল দখলমুক্ত করে পানি প্রবাহ স্বাভাবিক রাখার দাবিতে, মানববন্ধন ও সমাবেশ করেছে স্থানীয় লোকজন। জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে, সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়নের কাশেম বাজার এলাকার লোকজন এই কর্মসূটি পালন করে। মানববন্ধনকারীরা জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান করেন।

মানবন্ধনকারীরা জানান, নোয়াখালীর সদরের নেয়াজপুর ইউনিয়নের ওপর দিয়ে নোয়াখালী খালের একটি শাখা খাল বয়ে গেছে। কিন্তু ভূমিদস্যুরা খালের দুই পাশে অবৈধ প্রক্রিয়ায় খাল ভরাট করে দোকান নির্মাণে করে। যার কারণে এলাকায় স্বাভাবিক পানি প্রবাহে বাধা, পানি নিষ্কাশনে অসুবিধা, বর্ষা মৌসুমে জলাবদ্ধতা, চাষাবাদে সমস্যার কারণে স্থানীয় লোকজন নানা ধরনের ক্ষতির সম্মুখীন হচ্ছেন।

বক্তারা বলেন, বর্তমান সরকার সারাদেশে অবৈধ খাল দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান পরিচালনা করে আসছে। আমাদের দাবি এই প্রক্রিয়ার মাধ্যমে, নেয়াজপুর ইউনিয়নের কাশেম বাজারে অবৈধ খাল দখল মুক্ত করতে প্রশাসনের পক্ষ থেকে দ্রুত কার্যকর পদক্ষেপ নেওয়া হবে। মানববন্ধন বক্তব্য রাখেন, মোহাম্মদ হোসেন রানা, শাহাদাত হোসেন রিয়াদ, তসলিম উদ্দিন সৌরভ, আজম খান, কাজী সোহাগ প্রমুখ।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর