ব্রেকিং:
অপসংস্কৃতির বিরুদ্ধে যুদ্ধ করতে হবে: মুক্তিযুদ্ধমন্ত্রী আর্জেন্টিনার এমন অসহায় আত্মসমর্পণ কেন? ২১ দিন বন্ধের পর সুপ্রিম কোর্ট খুলছে আজ মুর্তজার মৃত্যুদণ্ড বাতিল করল সৌদি আরব ‘বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণেই জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছি’ আজ বিশ্ব বাবা দিবস বিয়ের প্রলোভনে মাদ্রাসা শিক্ষিকাকে ধর্ষন হাতকড়াসহ আসামির পলায়ন পাদুকা শিল্পে উৎসাহিত করতে বিশেষ সুবিধা মুক্তিযোদ্ধা ভাতা ২ হাজার টাকা বৃদ্ধি গবেষণা ও উন্নয়ন খাতে বরাদ্দ ৫০ কোটি টাকা পদ্মা সেতুসহ ১০ মেগা প্রকল্পে বরাদ্দ ৩৯ হাজার কোটি টাকা শিশুদের জন্য ৮০ হাজার ১৯০ কোটি টাকার বাজেট কৃষি যান্ত্রিকীকরণে ভর্তুকি বাড়বে একশটি অর্থনৈতিক অঞ্চলের মাধ্যমে ১ কোটি কর্মসংস্থান নারী উন্নয়নে বরাদ্দ বেড়েছে ২৩ হাজার ৫০৫ কোটি টাকা শিক্ষা ও প্রযুক্তি খাতে মোট বাজেটের ১৫ দশমিক ২ শতাংশ ঢাকার পূর্বাচলে ৬০ হাজার ফ্ল্যাট তৈরির পরিকল্পনা প্রতিবন্ধীদের নিয়োগ দিলেই কর রেয়াত রেলপথ মন্ত্রণালয়ে ১৬ হাজার ৩৫৭ কোটি ৯০ লাখ টাকা বরাদ্দের প্রস্তাব

রোববার   ১৬ জুন ২০১৯   আষাঢ় ৩ ১৪২৬   ১২ শাওয়াল ১৪৪০

সর্বশেষ:
শেয়ারবাজারের লেনদেন শুরু হচ্ছে আজ অফিস-আদালতে ঈদের আমেজ হিলি স্থলবন্দরে আমদানি-রফতানি শুরু আলজেরিয়ায় কোরআন মুখস্থ করলে জেল থেকে মুক্তি হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি ভারত-অস্ট্রেলিয়া পাসওয়ার্ড: ‘বিশ্বমানের’ সিনেমা কি এমন হয়?
৩৯৮

নোয়াখালীতে কলেজছাত্র হত্যায় আটক ৮

প্রকাশিত: ১৬ মে ২০১৯  

নোয়াখালীর বেগমগঞ্জে মঙ্গলবার রাতে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে এক কলেজছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে আট জনকে আটক করেছে পুলিশ।
নিহত জুহায়ের হোসেন চৌমুহনী পৌরসভার আলীপুর দিঘীর পাড়ের বেলাল হোসেনের ছেলে। তিনি নোয়াখালী সরকারি কলেজের ছাত্র ছিলেন।

আটকরা হলেন, মিরওয়ারিশপুরের আজিম হোসেনের ছেলে আবিদ হোসেন, তার সহযোগী ফাহিম, আবিদ, আশরাফ, রাকিবসহ আটজন।

জুহায়েরের বাবা জানান, কিছুদিন আগে আবিদের বন্ধু রাকিবকে কেউ বা কারা মারধর করে। ওই ঘটনায় জুহায়েরের সঙ্গে কথা বলতে দিঘীর পাড়ে আসে আবিদ, আশরাফ, ফাহিমসহ কয়েকজন। ওই সময় জুহায়েরের সঙ্গে তাদের হাতাহাতি হয়। এক পর্যায়ে জুহায়েরের চিৎকার শুনতে পায় তার বন্ধুরা। পরে আহত জুহায়েরকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বেগমগঞ্জ সার্কেলের এএসপি মো. শাহজাহান জানান, ধারণা করা হচ্ছে জুহায়েরকে পেছন থেকে ধরে তার বুকে ছুরি মারে আবিদ। ঘটনাস্থলের আশপাশে অভিযান চালিয়ে দুই জন ও নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা নিতে আসা আরো ছয় জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। এ ঘটনায় নিহতের পরিবার মামলা করেনি।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর