ব্রেকিং:
নোয়াখালীতে বেপরোয়া কিশোর গ্যাং বিয়ের প্রলোভনে ধর্ষণ নোয়াখালীতে ফুটবল খেলা নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ ‘রোহিঙ্গাদের যারা নিরুৎসাহিত করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা’ প্রেমিকাসহ আটকা পড়ে ৯৯৯-এ কল দিয়ে উল্টো ফাঁসলেন প্রেমিক মাদকেই মরণ বিএনপির তৃণমূলের, রিহ্যাবে অসংখ্য নেতাকর্মীরা বাবার জায়গা নেই ছেলের পাকা ঘরে ‘মামলা থেকে বাঁচতে’ মাথায় হেলমেটের বদলে ঝুড়ি পাকিস্তানে টেস্ট খেলবে না শ্রীলংকা ভারতের সাবেক অর্থমন্ত্রী পাঁচ দিনের রিমান্ডে শুভ জন্মাষ্টমী আজ প্রাথমিকে নিয়োগ হবে ৬১ হাজার শিক্ষক নোয়াখালী জেলা প্রশাসন এর কল সেন্টার ৩৩৩ উদ্বোধন কোম্পানীগঞ্জে ১৪ বছরের সশ্রম দন্ড প্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার! ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে আহত ১৫ ‘ডেঙ্গু নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে একটি মহল’ শুভ জন্মদিন মোশাররফ করিম অনলাইনে কীভাবে জন্ম নিবন্ধন করাবেন? একাদশ সংসদের চতুর্থ অধিবেশন ৮ সেপ্টেম্বর দুর্নীতি নির্মূলে নিরলসভাবে কাজ করছে কমিশন

শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯   ভাদ্র ৮ ১৪২৬   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
৪৪৮

নোয়াখালীতে কলেজছাত্র হত্যায় আটক ৮

প্রকাশিত: ১৬ মে ২০১৯  

নোয়াখালীর বেগমগঞ্জে মঙ্গলবার রাতে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে এক কলেজছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে আট জনকে আটক করেছে পুলিশ।
নিহত জুহায়ের হোসেন চৌমুহনী পৌরসভার আলীপুর দিঘীর পাড়ের বেলাল হোসেনের ছেলে। তিনি নোয়াখালী সরকারি কলেজের ছাত্র ছিলেন।

আটকরা হলেন, মিরওয়ারিশপুরের আজিম হোসেনের ছেলে আবিদ হোসেন, তার সহযোগী ফাহিম, আবিদ, আশরাফ, রাকিবসহ আটজন।

জুহায়েরের বাবা জানান, কিছুদিন আগে আবিদের বন্ধু রাকিবকে কেউ বা কারা মারধর করে। ওই ঘটনায় জুহায়েরের সঙ্গে কথা বলতে দিঘীর পাড়ে আসে আবিদ, আশরাফ, ফাহিমসহ কয়েকজন। ওই সময় জুহায়েরের সঙ্গে তাদের হাতাহাতি হয়। এক পর্যায়ে জুহায়েরের চিৎকার শুনতে পায় তার বন্ধুরা। পরে আহত জুহায়েরকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বেগমগঞ্জ সার্কেলের এএসপি মো. শাহজাহান জানান, ধারণা করা হচ্ছে জুহায়েরকে পেছন থেকে ধরে তার বুকে ছুরি মারে আবিদ। ঘটনাস্থলের আশপাশে অভিযান চালিয়ে দুই জন ও নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা নিতে আসা আরো ছয় জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। এ ঘটনায় নিহতের পরিবার মামলা করেনি।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর